Gaighata: আচমকা অসুস্থ বিশেষভাবে সক্ষম মহিলা, চিকিত্সকের কাছে নিয়ে যেতেই বেরিয়ে এল নক্কারজনক কাহিনী

Gaighata: সম্প্রতি সে অসুস্থ বোধ করে। চিকিত্সকের কাছে মহিলাকে নিয়ে যাওয়া হলে জানা যায় ওই মহিলা কমপক্ষে ৬ মাসের গর্ভবতী।

Updated By: Dec 13, 2023, 02:23 PM IST
Gaighata: আচমকা অসুস্থ বিশেষভাবে সক্ষম মহিলা, চিকিত্সকের কাছে নিয়ে যেতেই বেরিয়ে এল নক্কারজনক কাহিনী

মনোজ মণ্ডল: বিশেষভাবে সক্ষম মহিলাকে মহিলাকে ভয় দেখিয়ে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠল পাড়ারই এক যুবকের বিরুদ্ধে। বর্তমানে ওই মহিলা আনুমানিক ৬ মাসের গর্ভবতী। গাইঘাটা এলাকার ওই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিস।

আরও পড়ুন-ডায়মন্ড হারবারে বার্ধক্যভাতার আবেদনে বিপুল সাড়া, পেরোতে পারে লাখের সীমা

স্থানীয় সূত্রে খবর ওই মহিলা প্রায় ৯০ শতাংশ বিশেষভাবে সক্ষম। হতদরিদ্র অবস্থা ওই মহিলার মায়ের। ভিক্ষা করে তার দিন চলে। সেই সুযোগেই ওই মহিলাকে একাধিক বার ধর্ষণ করে প্রতিবেশী যুবক। সম্প্রতি সে অসুস্থ বোধ করে। চিকিত্সকের কাছে মহিলাকে নিয়ে যাওয়া হলে জানা যায় ওই মহিলা কমপক্ষে ৬ মাসের গর্ভবতী।

এরপরই ওই মহিলার কাছে জানতে চাওয়া হয় ওই ঘটনা কার ভূমিকা রয়েছে। সে তখন প্রতিবেশী এক যুবকের নাম বলে। তার দাবি ভয় দেখিয়ে একাধিকবার বার তাকে ধর্ষণ করেছে। ধৃতকে আজ বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে গাইঘাটা থানার পুলিস।

এলাকার এক ব্যক্তি বলেন, চড়ুইগাছি সংসদের এক অবিবাহিত প্রতিবন্ধী মহিলাকে তার অসহায়তার সুযোগ নিয়ে প্রতিবেশী এক যুবক তাকে ধর্ষণ করে। বর্তমানে সে গর্ভবতী। ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। পুলিস এর ব্যবস্থা নিচ্ছে। কখনও ভাবা যায়নি একজন নব্বই শতাংশ বিশেষভাবে সক্ষম মহিলার সঙ্গে এমনটা হবে। আণরা চাই অপরাধীর শাস্তি হোক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.