Siliguri: শিলিগুড়িতে এক মানসিক ভারসাম্যহীন মহিলার উপরে নির্মম যৌন নির্যাতন, গ্রেফতার ১

Siliguri: পুলিশ লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে আট ঘন্টার মধ্যে এক অভিযুক্তকে গ্রেফতার করে। বাকি দুজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস

Updated By: Sep 9, 2024, 01:49 PM IST
Siliguri: শিলিগুড়িতে এক মানসিক ভারসাম্যহীন মহিলার উপরে নির্মম যৌন নির্যাতন, গ্রেফতার ১

নারায়ণ সিংহ রায়: আরজি করের ঘটনা নিয়ে গোটা রাজ্য ও দেশ জুড়েই চলছে প্রতিবাদ। ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধান নগর এলাকায় এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠল। এই ঘটনায় একজনকে গ্রেফতার করল বিধাননগর ফাঁড়ির পুলিস। ধৃতের নাম এমডি জাহিরুল (২৭)। সে দার্জিলিং জেলার সুরিগছ এলাকার বাসিন্দা।

আরও পড়ুন-১৩০ কোটির চার্চ ৫ কোটিতে বিক্রি করে দেওয়া হচ্ছিল, পাকড়াও ২ জালিয়াত

অভিযোগ, চলতি মাসের ৬ তারিখ ওই মানসিক ভারসাম্যহীন মহিলা বাড়ি ফিরছিলেন। সেই সময় একটি বাইকে থাকা তিনজন ওই মহিলাকে মুখ চেপে অপহরণ করে পাশে এক জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। তা দেখে স্থানীয় এক মহিলা তড়িঘড়ি ওই মহিলার পরিবারের সদস্যদের খবর দেয়। ঘটনা শুনে তড়িঘড়ি ছুটে যায় পরিবারের সদস্যরা। এরপর ওই মহিলাকে সেখান থেকে নগ্ন অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন। রবিবার রাতে বিধান নগর ফাঁড়িতে গোটা ঘটনা লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। পুলিশ লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে আট ঘন্টার মধ্যে এক অভিযুক্তকে গ্রেফতার করে। বাকি দুজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

বিধান নগর পুলিস সূত্রে জানা গিয়েছে, অপহরণ করে ধর্ষণ ও প্রাণে মারার লিখিত অভিযোগে দায়ের হয়। এরপরেই আমরা তদন্ত নেমে একজনকে গ্রেফতার করি। সোমবার ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হবে। তদন্তের স্বার্থে ধৃতকে পুলিস হেফাজত নেওয়ার আবেদন জানাবে পুলিস। ইতিমধ্যে গোটা ঘটনার তদন্তে নেমেছে বিধান পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.