Kalna: বিবাহিত প্রেমিকাতে পেতে সিনেমার মতো ছক কষে স্বামীকে খুন, ফাঁস হল পুলিসি জেরায়

ভাইয়ের মৃত্যু নিয়ে আগেই খুনের অভিযোগ করেছিলেন মুকসেদের দাদা

Updated By: Sep 25, 2021, 09:31 PM IST
Kalna: বিবাহিত প্রেমিকাতে পেতে সিনেমার মতো ছক কষে স্বামীকে খুন, ফাঁস হল পুলিসি জেরায়

নিজস্ব প্রতিবেদন: সবকিছুই ঠিকঠাক চলছিল। সমস্যার শুরু সম্পর্কের কথা বিবাহিত প্রেমিকার স্বামী জেনে যাওয়ায়। তারপরই পরিকল্পনার শুরু। সেই পরিকল্পনা বাস্তবে রূপ দিতে গিয়ে শেষরক্ষা হল না। পুলিসের জেরায় ফাঁস হল সবকিছু।

আরও পড়ুন- Durgapur:  বউকে ফেরত চাই! শ্বশুরবাড়ির সামনে ধর্নায় স্বামী

পথের কাঁটা সরাতে প্রেমিকার স্বামীকে কাটারি দিয়ে কুপিয়ে, শ্বাসরোধ করে খুন করে কালনার পাথারডাঙ্গা এলাকার বাসিন্দা মানিক মন্ডল। মৃত যুবকের নাম মুকসেদ সেখ(২৮)। এই মানিক মন্ডলের সঙ্গেই বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল মুকসেদের স্ত্রীর। গোটা পরিকল্পনা ফাঁস হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

গত বুধবার খুন হন মুকসেদ সেখ। এদিন সহজপুর বাজার থেকে বুঝিয়েসুঝিয়ে বাইকে উত্তর রামেশ্বরপুর এলাকায় তাকে নিয়ে যায় মানিক মন্ডল। সেখানে এক ফাঁক জায়গায় দুজনের মধ্যে ওই সম্পর্ক নিয়ে বাকবিতন্ডা হওয়ার পর ডাব কাটার কাটারি দিয়ে মুকসেদকে কোপায় মনিক। তারপর মাঠের কাদার মধ্যে মুকসেদের মুখ গুঁজে শ্বাসরোধ করে খুন করা হয়।

এদিকে, পরিকল্পনা মতো খুনের পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়নি মানিক। নিজেও আক্রান্ত হওয়ার ভাণ করে সেখানেই পড়ে থাকে। নিজের শরীরে বেশ কয়েকটি আঘাতও করে। স্থানীয়রা তাদের খুঁজে পেলে তাদের মানিক জানায়, দুষ্কৃতীরা তাদের উপরে হামলা চালিয়েছে। ওই কথা শোনার পরই পুলিসে খবর দেয় স্থানীয়রা।

আরও পড়ুন-South Dinajpur: বাড়িতে মদের আসর বসিয়ে স্বামীকে 'খুন' স্ত্রী-র! মনুয়াকাণ্ডের ছায়া বংশীহারীতে  

দুজনকেই উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখানে মুকসেদকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। অন্যদিকে, আহত মানিকের প্রাথমিক চিতিত্সা হয়। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর মানিককে জেরা করে পুলিস। তার কথায় বেশকিছু অসংগতি ধরা পড়তেই তাকে চেপে ধরে পুলিস। তখনই সেই গোটা পরিকল্পানার কথা জানায়। 

ভাইয়ের মৃত্যু নিয়ে আগেই খুনের অভিযোগ করেছিলেন মুকসেদের দাদা। তাঁর অভিযোগ ছিল ত্রিকোণ প্রেমে পথের কাঁটা সরাতেই মুকসেদকে খুন করা হয়েছে। পুলিসি জেরায় শেষপর্যন্ত সেটাই বেরিয়ে এল। ধৃতকে ৪ দিন পুলিসি হেফাজতে নিয়ে কালনা থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.