"আইন হাতে তুলে নেওয়া উচিৎ নয়," তেলেঙ্গানা এনকাউন্টরে মত মুখ্যমন্ত্রীর

দ্রুত চার্জশিট দিয়েই অভিযুক্তদের শাস্তি হওয়া উচিত।" হায়দরাবাদকাণ্ডের উল্লেখ না করে এই মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। 

Updated By: Dec 6, 2019, 03:55 PM IST
"আইন হাতে তুলে নেওয়া উচিৎ নয়," তেলেঙ্গানা এনকাউন্টরে মত মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: "হায়দরাবাদ, উন্নাওয়ের ঘটনা দুঃখজনক। কিন্তু আইন হাতে তুলে নেওয়া উচিত নয়। দ্রুত চার্জশিট দিয়েই অভিযুক্তদের শাস্তি হওয়া উচিত।" হায়দরাবাদকাণ্ডের উল্লেখ না করে এই মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। 

বৃহস্পতিবার সকালে মেয়োরোডে গান্ধীমূর্তির পাদদেশে  মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে সংহতি দিবস পালন অনুষ্ঠানে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এদিন সেখানেই যৌন নিগ্রহ নিয়ে মন্তব্য করেন নেত্রী। যদিও হায়দরাবাদ কাণ্ডের নাম উল্লেখ করেননি তিনি। তবে পরোক্ষভাবে আইন হাতে তুলে নেওয়ার বিরোধিতা করেছেন তিনি। এদিন উন্নাও-এর প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রী বলেন, "উন্নাও আমাকে দুঃখ দেয়। আমরা ফাস্টট্র্যাক কোর্টে ধর্ষককে শাস্তি দেব। ৮৫ টি কোর্টের মধ্যে  ৪৫টি মহিলা ফাস্ট ট্র্যাক কোর্ট। পুলিসের কাজ পুলিস করবে। বিচার আদালত করবে।

 

আরও পড়ুন: 'পেঁয়াজের দাম বাড়ায় আমি বেজায় খুশি', বললেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

বৃহস্পতিবার তেলেঙ্গানায় ধর্ষণকারীদের এনকাউন্টারে মৃত্যু নিয়ে তোলপাড় হয়েছে গোটাদেশ। এনকাউন্টার বিতর্কে এখনও মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে রাজনৈতিক মহল থেকে।

.