Mamata Banerjee: 'অভিষেকের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে', জানালেন মমতা!

 লোকসভা ভোটের আগে ফের উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী। আগামীকাল, বুধবার প্রশাসনিক বৈঠক করবেন ফুলবাড়িতে। আজ, সোমবার শিলিগুড়িতে বিভিন্ন উন্নয়নের বোর্ডে বৈঠকে যোগ দেন মমতা। বলেন, , 'আমি আগে কখনও এই কথা বলিনি। আমরা লড়াই করছি। আমাদের যা আছে, তোমরা নিয়ে নাও। কিন্তু গণতন্ত্রকে ধ্বংস করো না'। কিন্তু কে বা কারা অভিষেকের সম্পত্তি বাজেয়াপ্ত? তা খোলসা করেননি তিনি। 

Updated By: Mar 12, 2024, 10:37 PM IST
Mamata Banerjee: 'অভিষেকের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে', জানালেন মমতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিশানায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা? 'অভিষেকের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে', প্রকাশ্যেই জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:  Loksabha Election 2024: ভোটের প্রচারে সায়নী, তৈরি করে করলেন মোমো!

ঘটনাটি ঠিক কী? লোকসভা ভোটের আগে ফের উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী। আগামীকাল, বুধবার প্রশাসনিক বৈঠক করবেন ফুলবাড়িতে। আজ, সোমবার শিলিগুড়িতে বিভিন্ন উন্নয়নের বোর্ডে বৈঠকে যোগ দেন মমতা। বলেন, 'অভিষেক একটা ইয়ং ছেলে। ওকে তো কিছু করতে হবে। বিয়ে করেছে। দুটো বাচ্চা আছে, খাওয়াবে কি! অভিষেকের একটা ব্যবসা ছিল। ওর সব সম্পত্তি বাজেয়াপ্ত করে নিয়েছে'।

মুখ্যমন্ত্রীর আরও বক্তব্য, 'আমি আগে কখনও এই কথা বলিনি। আমরা লড়াই করছি। আমাদের যা আছে, তোমরা নিয়ে নাও। কিন্তু গণতন্ত্রকে ধ্বংস করো না'। কিন্তু কে বা কারা অভিষেকের সম্পত্তি বাজেয়াপ্ত? তা খোলসা করেননি তিনি। মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনে রাজনৈতিক মহলের ধারনা, সিবিআই, ইডি-র মতো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকেই নিশানা করতে চেয়েছেন তিনি।

নিয়োগ দুর্নীতির মামলায় ইডি-র নজরে ‘লিপ্‌স অ্যান্ড বাউন্ডস'। স্রেফ গ্রেফতার নয়, সংস্থার কর্মী সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে 'কালীঘাটের কাকু'র কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করেছেন তদন্তকারীরা। একসময়ে এই  ‘লিপ্‌স অ্যান্ড বাউন্ডসে'র ডিরক্টর পদে ছিলেন অভিষেক। ২০১৪ সালে লোকসভা ভোটে যখন প্রথমবার ডায়মন্ড হারবার থেকে প্রার্থী হন, তখন  ডিরক্টর  পদ ছাড়েন তিনি। তবে সিইও পদে রয়েছেন এখনও। 

আরও পড়ুন: Mamata Banerjee: উদ্বোধন হয়ে গেল ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়কের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.