Mamata In Purulia: ''আমাদের লোকেরা ভুল করেছিল, তাই পরাজিত হয়েছে'', পুরুলিয়ার কর্মিসভায় মন্তব্য মমতার

সোমবার পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠকের পর মঙ্গলবার পুরুলিয়ায় কর্মীসভা করলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্মীদের বার্তা দেওয়ার পাশাপাশি মঞ্চ থেকে বিরোধীদের নিশানা করলেন তিনি।

Updated By: May 31, 2022, 12:19 PM IST
 Mamata In Purulia: ''আমাদের লোকেরা ভুল করেছিল, তাই পরাজিত হয়েছে'', পুরুলিয়ার কর্মিসভায় মন্তব্য মমতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েত ভোটের আগে তিনদিনের জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। সোমবার পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠকের পর মঙ্গলবার পুরুলিয়ায় কর্মীসভা করলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্মীদের বার্তা দেওয়ার পাশাপাশি মঞ্চ থেকে বিরোধীদের নিশানা করলেন তিনি। ২০১৯ লোকসভা নির্বাচনে জঙ্গলমহলের জেলাগুলিতে খারাপ ফল হয় তৃণমূলের। ২০২১ বিধানসভা ভোটে জেলা পুরুলিয়ায় তৃণমূল কংগ্রেসের ফল লোকসভার তুলনায় ভাল হলেও বিজেপির ভোট ব্যাঙ্ক স্পষ্ট ছাপ রেখেছে। 

এদিন কর্মীদের উদ্দেশ্য করে মমতা বলেন, ''পুরুলিয়ায় আমাদের লোকেরা ভুল করেছিল। সেই কারণেই পুরুলিয়ায় পরাজয় আমাদের। কিন্তু জেতার পর থেকেই আর এলাকায় বিজেপির দেখা নেই। এখানকার বিজেপি নেতা ও সাংসদরা বেপাত্তা। আমাদের সরকার সবসময় মানুষের পাশে আছে। আমাদের বিরুদ্ধে কুৎসা করছে বিজেপি-সিপিএম-কংগ্রেস। আমাদের টাকা তুলে নিয়ে যাচ্ছে বিজেপি সরকার। ১০০ দিনের কাজের টাকা দিচ্ছে না।''

১০০ দিনের কাজের টাকা নিয়ে আবারও তোপ দাগেন তৃণমূল সুপ্রিমো। তিনি আরও বলেন, ''তৃণমূল কংগ্রেসের কর্মীরা যদি কোনও ভুল করে আমি থাপ্পড় মারতে পারি। এই অধিকার আমার আছে। ভাই-বোনের মতো কাজ করি। হেরে গিয়েছেন তো কী হয়েছে ঘর থেকে বেরিয়ে মানুষের পাশে দাঁড়ান। মানুষের দরজায় গিয়ে খবর নিন। আগামীদিনে একটা সিট যেন বিরোধীরা না পায় সেটা আপনাদের লক্ষ্য রাখতে হবে।''

মুখ্যমন্ত্রীর বক্তব্য, তাঁর ক্ষমতা আছে তাই তিনি বিজেপির বিরুদ্ধে লড়াই করছেন। এদিন তোপ দেগে তিনি বলেন, ''কয়লা পাচার মামলায় ইডি-সিবিআই পাঠাচ্ছে। কাউকে বলছে কয়লা কেলেঙ্কারিতে যুক্ত। কাউকে বলছে গরু পাচারে যুক্ত। বিজেপি মন্ত্রীদের ঘরে সিবিআই পাঠান। বিজেপির সরকার ভেজাল সরকার।''  প্রসঙ্গত, পুরুলিয়ায় কর্মিসভা শেষে আজই বাঁকুড়া রওনা হবেন মুখ্যমন্ত্রী। সেখানে রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠক করবেন। আগামীকাল বাঁকুড়ায় কর্মিসভায় যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই তৎপর পুলিস, দুর্নীতিতে অভিযুক্ত দুই ব্যবসায়ী আটক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.