West Bengal Lok Sabha Election 2024 | Mamata Banerjee: 'এই যে বোমা ফাটানোর কথা বলছে, তাতে আমিও টার্গেট, অভিষেকও টার্গেট': মমতা

West Bengal Lok Sabha Election 2024 | Mamata Banerjee: বালুরঘাটের নির্বাচনী জনসভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করলেন তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি নিজের প্রাণসংশয়ের কথাও বললেন। বালুরঘাট টাউনক্লাবের মাঠ থেকে তিনি বলেন, 'যে-বোমা ফাটানোর কথা বলা হচ্ছে, তার টার্গেট আসলে আমি আর অভিষেক'!

Updated By: Apr 21, 2024, 04:20 PM IST
West Bengal Lok Sabha Election 2024 | Mamata Banerjee: 'এই যে বোমা ফাটানোর কথা বলছে, তাতে আমিও টার্গেট, অভিষেকও টার্গেট': মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বালুরঘাটের নির্বাচনী জনসভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করলেন তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তিনি নিজের প্রাণসংশয়ের আশঙ্কার কথাও বললেন। বালুরঘাট টাউনক্লাবের মাঠ থেকে তিনি বলেন, 'যে-বোমা ফাটানোর কথা বলা হচ্ছে, তার টার্গেট আসলে আমি আর অভিষেক'!

আরও পড়ুন: China: শেষের সে-দিন শিয়রে? ডুবে যাচ্ছে চিন! দিল্লি-কলকাতাও কি ক্রমশ মাটির নীচে ঢুকে যাচ্ছে?

আজ, রবিবার উত্তরবঙ্গে নির্বাচনী জনসভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বালুরঘাটে ও কুমারগঞ্জে তাঁর সভা ছিল। এর মধ্যে বালুরঘাটের সভা থেকে নিজের প্রাণসংশয়ের কথা বললেন তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, 'বোমা ফাটানোর কথা যিনি বলছেন তিনি আগে একটা কালীপটকা ফাটিয়ে দেখান!' নাম না করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গেই মমতা বলেন, 'যে-বোমা ফাটানোর কথা বলা হচ্ছে, তার টার্গেট আসলে আমি আর অভিষেক'।

এছাড়াও ওই সভা থেকে বিভিন্ন বিষয় উত্থাপন করেন মমতা। তিনি প্রধানমন্ত্রীর একটিও প্রেস মিট না করার কথা তোলেন। দূরদর্শনের মতো স্বশাসিত একটি সংস্থার লোগোর রং গেরুয়া করে দেওয়া নিয়েও তিনি কটাক্ষ করেন। বলেন, এখানে (বাংলায়) এনআরসি হচ্ছে না, সিএএ হচ্ছে না। কেন্দ্রীয় প্রকল্পের টাকা না-দেওয়ার অভিযোগ ফের তোলেন তিনি। বক্তৃতার শেষে এসে পরপর স্লোগান ছুঁড়ে দেন জনসভার দিকে। বলেন-- 'বিজেপি হঠাও, দেশ বাঁচাও', 'মোদীকো হঠাও, দেশ বাঁচাও'। 'ভোট দিচ্ছেন কোনখানে/জোড়াফুলের মাঝখানে', 'সকাল সকাল ভোট দিন/ জোড়া ফুলে ভোট দিন', 'নিজের ভোট নিজে দিন/ বিজেপিকে রুখে দিন।'

আরও পড়ুন: Heat Wave in Bengal: তাপমাত্রা পৌঁছল প্রায় ৪৫° সেলসিয়াসে, লু'র আতঙ্ক! কোথায় কতক্ষণ লাল সতর্কতা?

বোমার প্রসঙ্গে তিনি বলেন, ওরা বোমা ফাটানোর কথা বললে আমরা পাল্টা বোমার কথা বলি না, আমরা রবীন্দ্রসংগীতের কথা বলি! গদ্দার বলছে বোমা ফাটাবে! বোমাটা কি মানুষ মারার বোম? বললে এখনই বলে ফ্যালো, লুকিয়ে-চুরিয়ে কেন? নাটকটা করতে সময় লাগবে,তাই? বক্তব্যের একেবারে শেষে এসেই তিনি তাঁর ওই আশঙ্কার কথা বলেন, তাঁর ও অভিষেকের প্রাণসংশয়ের আশঙ্কার কথা বলেন। 'জয়বাংলা' ধ্বনি দিয়ে সভা শেষ করেন মমতা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.