মদ-মাংস খাইয়ে ভোট কিনতে টাকা বিলি করছে বিজেপি, অভিযোগ মমতার

মমতার দাবি, বিজেপির অধিকাংশ নেতারা কেন্দ্রীয় সরকারের নিরাপত্তা পায়। সেই সুযোগে দুষ্কৃতীদের দেওয়ার জন্য টাকা পাচার করছে বিজেপি।

Updated By: May 10, 2019, 05:34 PM IST
মদ-মাংস খাইয়ে ভোট কিনতে টাকা বিলি করছে বিজেপি, অভিযোগ মমতার

নিজস্ব প্রতিবেদন: বিজেপি টাকা বিলি করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছে। এই অভিযোগে উত্তর ২৪ পরগনার অশোকনগরের সভায় সরব হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সেখানে বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে জনসভা করতে গিয়েছিলেন।

ওই জনসভা থেকে তৃণমূলনেত্রীর হুঁশিয়ারি, এভাবে বাংলায় টাকা বিলি করে ভোট করা যায় না। সব ধরে নেওয়া হবে। এর জন্য তিনি দলের কর্মীদের রাত পাহারা দেওয়ার নির্দেশ দেন।

আরও পড়ুন: জামিন অযোগ্য সহ একাধিক ধারায় ভারতী ঘোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিস

প্রসঙ্গত, বৃহস্পতিবার গভীর রাতে ভারতী ঘোষের গাড়ি থেকে টাকা উদ্ধারের অভিযোগ উঠেছে। ভারতী ঘাটাল লোকসভা আসনে বিজেপির প্রার্থী। পশ্চিম মেদিনীপুরের পিংলায় ঘটনাটি ঘটেছে। এদিন কার্যত সেই প্রসঙ্গের প্রেক্ষিতেই মমতা বন্দ্যোপাধ্যায় টাকা বিলি সংক্রান্ত অভিযোগ নিয়ে বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন।

কিন্তু অশোকনগরের সভা থেকে একবারও মমতা ভারতীর নাম বলেলনি। বরং বিজেপির কোনও এক প্রার্থী বলে উল্লেখ করেছেন। মমতার অভিযোগ, ভোটের আগে দুষ্কৃতীদের টাকা দিচ্ছে বিজেপি। ভোট দখল করতে বলছে। গরিব মানুষদের একদিন-দু’দিনের জন্য মদ-মাংস খাওয়াতে বলছে।

আরও পড়ুন: ভারতীকে নিয়ে রিপোর্ট তলব কমিশনের,প্রার্থীপদ বাতিলের দাবি তৃণমূলের,বিজেপির অভিযোগ ষড়যন্ত্রের

মমতার দাবি, বিজেপির অধিকাংশ নেতারা কেন্দ্রীয় সরকারের নিরাপত্তা পায়। সেই সুযোগে দুষ্কৃতীদের দেওয়ার জন্য টাকা পাচার করছে বিজেপি। সেই কারণেই তিনি রাত পাহারা দেওয়ার নির্দেশ দিয়েছেন। তাঁর কথায়, প্রচারপর্ব শেষ হলেই বিজেপি টাকা বিলি করবে। রাতেই হবে এই টাকা বিলির কাজ। সেই কারণেই রাত জেগে এলাকায় এলাকায় পাহারা দিতে হবে।

.