উত্তরবঙ্গ, জঙ্গলমহল, পূর্ব মেদিনীপুর ও পোস্টাল ব্যালট- এজেন্টদের সতর্ক করলেন Mamata

ফলপ্রকাশের আগে শুক্রবার দলকে 'মন্ত্র' দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। প্রার্থী ও এজেন্টদের গণনান নিয়ে সতর্ক করার পাশাপাশি বৈঠকে তৃণমূল নেত্রী (TMC Supremo) জানিয়ে দিয়েছেন, সরকারে আসছে তৃণমূল কংগ্রেস। চিন্তার কোনও কারণ নেই। 

Updated By: Apr 30, 2021, 08:29 PM IST
উত্তরবঙ্গ, জঙ্গলমহল, পূর্ব মেদিনীপুর ও পোস্টাল ব্যালট- এজেন্টদের সতর্ক করলেন Mamata

নিজস্ব প্রতিবেদন: ফলপ্রকাশের আগে শুক্রবার দলকে 'মন্ত্র' দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। প্রার্থী ও এজেন্টদের গণনান নিয়ে সতর্ক করার পাশাপাশি বৈঠকে তৃণমূল নেত্রী (TMC Supremo) জানিয়ে দিয়েছেন, সরকারে আসছে তৃণমূল কংগ্রেস। চিন্তার কোনও কারণ নেই। 

শুক্রবার প্রার্থী ও এজেন্টদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে বসেন মমতা (Mamata Banerjee)। ওই বৈঠকে ছিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৈঠকে মমতা (Mamata Banerjee) আশঙ্কাপ্রকাশ করেন,গণনার দিন বিজেপি 'বদমায়েশি' করতে পারে। সেজন্য মাটি আকড়ে পড়ে থাকতে হবে এজেন্টদের। কোনওভাবেই গণনাকেন্দ্র ছাড়া চলবে না। তৃণমূল নেত্রীর বার্তা,''গণনাকেন্দ্রের বাইরে কোনও ঘটনা নিয়ে উত্তেজনা তৈরি করা হতে পারে। কেউ ডাকলে যাবেন না। ব্যক্তিগত কারণেও আসন ছাড়বেন না। গণনা ধীরে হতে পারে। ফল বেরোতে রাত হয়ে যাবে। কিন্তু শংসাপত্র না পাওয়া পর্যন্ত গণনাকেন্দ্র ছাড়বেন না। শুরুর দিকে পিছিয়ে থাকলে হতাশ হবেন না। গণনাকেন্দ্রেই থাকবেন।'' 

 

চারটি বিষয়ে নজর রাখতে নির্দেশ দিয়েছেন তৃণমূল নেত্রী। সেগুলি হল- উত্তরবঙ্গ, জঙ্গলমহল, পূর্ব মেদিনীপুর ও পোস্টাল ব্যালটের গণনা। উত্তরবঙ্গ, জঙ্গলমহলে বিজেপির বাড়বাড়ন্ত গত লোকসভা ভোটেও চোখে পড়েছিল। আর পূর্ব মেদিনীপুর শুভেন্দু অধিকারীর জেলা। গণনার দিন ওই আসনগুলির জন্য বিজেপির পরিকল্পনা থাকতে পারে বলে মনে করছে তৃণমূল। সে কারণে প্রার্থী ও এজেন্টদের সতর্ক থাকতে বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। চলতি বছর করোনা পরিস্থিতির জেরে পোস্টাল ব্যালটে ভোট দিয়েছেন বয়স্ক নাগরিকরা।            

গণনাকেন্দ্রে এজেন্টদের জন্য দুটি হেল্পলাইন চালু করেছে তৃণমূল। কোনও সমস্যা হলে সঙ্গে সঙ্গে ওই নম্বরে জানাতে হবে। আত্মবিশ্বাসী মমতা বলেন,''আমরাই জিতছি। আমরাই সরকার গড়ব। চিন্তার কোনও কারণ নেই।''

.