Malda: বিদ্যুত্‍ বিভ্রাট নিয়ে অবরোধে গুলি চালাল পুলিস! গুলিবিদ্ধ ২...

বিদ্যুৎ বিভ্রাট নিয়ে মানিকচকের দশটি জায়গায় পথ অবরোধ চলছিল। লাঠি হাতে বিক্ষোভে সামিল হন মহিলারাও।

Updated By: Jul 18, 2024, 02:37 PM IST
Malda: বিদ্যুত্‍ বিভ্রাট নিয়ে অবরোধে গুলি চালাল পুলিস! গুলিবিদ্ধ ২...

রণজয় সিংহ: মালদার মানিকচকে গুলি চালাল পুলিস! বিদ্যুত্‍ বিভ্রাট নিয়ে অবরোধ মালদার মানিকচকে। সেই অবরোধকারীদের  ছত্রভঙ্গ করতেই গুলি চালাল পুলিস। গুলিবিদ্ধ ২। মালদায় পুলিসের গুলি চালানোর ঘটনায় ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছে নবান্ন। কেন কোন পরিস্থিতিতে গুলি চালাতে হল, তা ডানতে চাইল নবান্ন। গুলি চালানোর ঘটনায় নবান্নের তরফে পূর্ণাঙ্গ রিপোর্ট চাওয়া হয়েছে মালদা পুলিস সুপারের কাছে। 

জানা গিয়েছে, বিদ্যুৎ বিভ্রাট নিয়ে মানিকচকের দশটি জায়গায় পথ অবরোধ চলছিল। মালদা-রতুয়া রাজ্য সড়ক অবরোধ করেও চলছিল বিক্ষোভ। এই অবরোধ তুলতে গিয়েই গন্ডগোলের সূত্রপাত। অবরোধকারীদের সঙ্গে ঝামেলা বাধে পুলিসের। পুলিসের উপর অবরোধকারীরা হামলা চালায় বলে অভিযোগ। পুলিসের গাড়ি ভাঙচুর করা হয়। এমনকি পুলিসকে ঘরবন্দি করে মারধরও করা হয়। আক্রান্ত হন খোদ আইসি। আহত আরও বহু পুলিশ কর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়।

ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট। সারারাত বিদ্যুৎ থাকছে না। এই অভিযোগে এদিন রাস্তা অবরোধ করে বিক্ষোভে সামিল হন বাসিন্দারা। লাঠি হাতে বিক্ষোভে সামিল হন মহিলারাও। মালদার মানিকচক থানার নূরপুর এলাকায় সকাল ৮টা থেকে এই বিক্ষোভ শুরু হয়। সেই বিক্ষোভ ছত্রভঙ্গ করতে গিয়েই ধুন্ধুমার মানিকচকে। 

অভিযোগ, অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে গুলি চালায় পুলিস। পুলিসের গুলিতে ২ জন অবরোধকারী গুলিবিদ্ধ হয়েছেন। তাদের পায়ে গুলি  লেগেছে। জখম অবস্থায় তাদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় আগামিকাল শুক্রবার বাম-কংগ্রেস জোট ১২ ঘণ্টা মানিকচক বনধের ডাক দিয়েছে।

আরও পড়ুন, Online fraud: অনলাইনে ফোন অর্ডার করে পেলেন একজোড়া চার্জার! দাম ছিল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.