Malda: 'মনে ভরেনি' ২টো বিয়েতেও, তাই 'কীর্তিমান' স্বামীর নয়া 'কীর্তি'! জানাজানি হতেই বিপদ...

Malda: দ্বিতীয় পক্ষের স্ত্রী অভিযোগ করেছেন, বিয়ের পর জানতে পারেন যে, তাঁর স্বামীর এটি দ্বিতীয় বিয়ে। এরপর গতকাল হঠাৎ জানতে পারেন যে তাঁর স্বামী তৃতীয় বিয়ে করছে। 

Updated By: May 31, 2024, 11:47 AM IST
Malda: 'মনে ভরেনি' ২টো বিয়েতেও, তাই 'কীর্তিমান' স্বামীর নয়া 'কীর্তি'! জানাজানি হতেই বিপদ...

রণজয় সিংহ: দু দুটো বিয়ে করেও, 'মন ভরেনি'! তাই আগের 'ডবল সম্পর্ক' লুকিয়ে তিন নম্বর বিয়েটিও করে ফেলেন 'কীর্তিমান' সাদিকুল শেখ। স্বামীর এই কুকীর্তি জানার পর তৃতীয় বিয়ের প্রতিবাদ করেছিলেন দ্বিতীয় পক্ষের স্ত্রী। পরিণামে জুটল বেধড়ক মারধর। বোনকে মারতে দেখে বাঁচাতে এগিয়ে এসে আক্রান্ত হন দিদিও। আক্রান্ত হয়েছেন তাঁদের পরিবারের আরও ২ জন সদস্য। আক্রান্ত ৪ চার জন মালদা মেডিকেলে ভর্তি। এই ঘটনা ঘিরে তুলকালাম মালদার ইংলিশ বাজার থানার যদুপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কেষ্টপুর এলাকায়।

দ্বিতীয় পক্ষের স্ত্রী সাহেদা বিবির অভিযোগ, তাঁর স্বামীর প্রথম পক্ষের স্ত্রী আছেন, তিনি সেটা জানতেন না। বিয়ের পর জানতে পারেন যে, তাঁর স্বামীর এটি দ্বিতীয় বিয়ে। যাইহোক সমস্ত কিছু মেনে নিয়ে সংসার করতে শুরু করেন তিনি। বর্তমানে তাঁর তিন ছেলে ও মেয়ে রয়েছে। কিন্তু গতকাল হঠাৎই তাঁর স্বামী পাটনায় তৃতীয় বিয়ে করেন। রাতে বিষয়টি জানতে পেরে স্বামীর তৃতীয় বিয়ের প্রতিবাদ করেছিল সে। আর প্রতিবাদ করাতেই তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে এগিয়ে আসলে তাঁর দিদি আয়েশা বিবি, তাঁর ভাগ্নে ফারাজুল শেখ এবং জামাইবাবু রাজু শেখকেও মারধর করা হয়।

এই ঘটনায় ৪ জন-ই মালদা মেডিকেলে ভর্তি। এই বিষয়ে সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের স্থানীয় সদস্য সুলতান শেখ জানান, এই ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা পরে জানতে পারি যে ওই ছেলের চরিত্র-ই এই রকম। এদিকে অভিযোগের ভিত্তিতে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংলিশ বাজার থানার পুলিস। 

আরও পড়ুন,  Balurghat: কাজের লোভ দেখিয়ে নাবালিকাকে 'ধর্ষণের' চেষ্টা 'বাহুবলী' তৃণমূল নেতার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.