ক্যান্সারে আক্রান্ত শিশুর পরিবারকে অর্থ সাহায্য মাল পুলিসের

শ্রেয়াসের বাবা সঞ্জু সরকার ও মা সীমা সাধারন মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছিলেন। অসুস্থ  শ্রেয়াস এখন চণ্ডীগড় পিজিআই হাসপাতালে চিকিত্সাধীন।  

Updated By: Dec 5, 2018, 11:21 AM IST
ক্যান্সারে আক্রান্ত শিশুর পরিবারকে অর্থ সাহায্য মাল পুলিসের

নিজস্ব  প্রতিবেদন:   পুলিসের মানবিক মুখ।  ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশুর চিকিত্সার জন্য অর্থ সাহায্য করল মাল মহকুমা পুলিস।

মালবাজার মহকুমার  মেটেলি ব্লকের চালসা এলাকার আড়াই বছরের শিশু শ্রেয়াস সরকার  ব্লাড ক্যান্সারের শিকার। চিকিত্সার জন্য প্রয়োজন প্রায় ৬-৭ লক্ষ টাকা। বিরাট পরিমান অর্থ  জোগাড় করার সামর্থ্য পরিবারের নেই।  শিশুকে ভবিষ্যতের চিন্তা কুড়ে কুড়ে খায় দম্পতিকে।

আরও পড়ুন: দল ও প্রশাসন-মেদিনীপুরের সভা থেকে দুপক্ষকেই স্বচ্ছতা বজায় রাখার নির্দেশ মমতার

শ্রেয়াসের বাবা সঞ্জু সরকার ও মা সীমা সাধারন মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছিলেন। অসুস্থ  শ্রেয়াস এখন চণ্ডীগড় পিজিআই হাসপাতালে চিকিত্সাধীন।   এই খবর জানাজানি হতেই  এগিয়ে এল মাল মহকুমা পুলিশ।  মালবাজারের এস ডি পি ও দেবাশিস চক্রবর্তীর উদ্যোগে অসুস্থ শ্রেয়াসের জন্য অর্থ সংগ্রহ করে পুলিস।  মোট ৫০ হাজার টাকা পুলিশ অসুস্থ শ্রেয়াসের পরিবারের হাতে তুলে দেয়।

আরও পড়ুন: বিজেপির রথ রুখতে কেষ্টর গড়ে শুরু সাদা-নীলের খোল, করতাল বিলি

এগিয়ে এসেছে মালবাজার থানা মোড় এলাকার ব্যবসায়ীরা। এদিন মাল থানায় ওসি র চেম্বারে শ্রেয়াসের কাকা ও মামার হাতে পুলিশের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা তুলে দেওয়া হয়। ব্যবসায়ীদের পক্ষ থেকে ৭ হাজার টাকা তুলে দেওয়া হয়। এসডিপিও দেবাশিস চক্রবর্তী বলেন,  “এই খবর শুনে খারাপ লাগে। আমাদের এসপি সাহেব সাহায্যের কথা বলেন। এরপর সমস্ত পুলিশ কর্মীরা একত্রিত হয়ে ৫০ হাজার টাকা জোগাড় করেন।  প্রার্থনা করি শ্রেয়াস যেন সুস্থ হয়ে ওঠে।” ব্যবসায়ীদের পক্ষে সুধন আচার্য বলেন, “আমরা প্রথমিক ভাবে এই সাহায্য করলাম।  ভবিষ্যতে আরও সাহায্যের ইচ্ছা আছে।” 

 

.