Malbazar: চলন্ত ট্রেন থেকে সোজা নদীতে, পরীক্ষা দিতে বেরিয়ে রহস্যমৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

নিহত ছাত্রী স্বেতার সঙ্গে ছিল তার বন্ধু তুলসী বর্মন, সোনম ওঁড়াওদের বক্তব্য, স্বেতা টয়লেটে গিয়েছিল। হঠাত্ ওকে পড়ে যেতে দেখি

Updated By: Mar 14, 2022, 02:27 PM IST
Malbazar: চলন্ত ট্রেন থেকে সোজা নদীতে, পরীক্ষা দিতে বেরিয়ে রহস্যমৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদন: মাধ্যমিক পরীক্ষা দিতে বেরিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল এক পরীক্ষার্থীর। ট্রেন থেকে প্রায় ৬০ ফুট নীচে নদীতে পড়ে যায় ওই পরীক্ষার্থী। সোমবার এই ঘটনা ঘটেছে মালবাজার মহকুমার ওদলাবাড়ি চেল রেল সেতুর কাছে। 

নিহত ওই মাধ্যমিক পরীক্ষার্থীর নাম স্বেতা চিক বরাইক। সোমবার ডামডিম রেল স্টেশন থেকে স্বেতা তার স্কুলের কয়েকজন বন্ধুর সঙ্গে ট্রেনে উঠেছিল। তাদের পরীক্ষার সিট পড়েছিল ওদলাবাড়ি উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে। ডামডিম স্টেশন থেকে তারা ওঠে চ্য়াংড়াবান্ধা প্যাসেঞ্জারে। ওদলাবাড়ি ঢোকার মুখে ওদলাবাড়ি রেল সেতুর কাছে ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় স্বেতার। রেল সেতু থেকে প্রায় ৬০ ফুট নীচে চেল নদীর চরে পাওয়া যায় ওই ছাত্রীর মৃতদেহ।

ওই খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে মালবাজার থানা ও রেলের পুলিস। পরীক্ষা দিতে বেরিয়ে কীভাবে এক পরীক্ষার্থী এভাবে ট্রেন থেকে পড়ে গেল তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে।

নিহত ছাত্রী স্বেতার সঙ্গে ছিল তার বন্ধু তুলসী বর্মন, সোনম ওঁড়াওদের বক্তব্য, আমরা সবাই ট্রেনের কামরায় ছিলাম। স্বেতা টয়লেটে গিয়েছিল। হঠাত্ ওকে পড়ে যেতে দেখি। এরপরই ওদলাবাড়ি স্টেশনে নেমে ছুটে আসি। এসে দেখি স্বেতা মারা গিয়েছে। 

মৃত ছাত্রীর বাবা অশোক চিক বরাইক রেলের গ্যাংম্য়ান হিসেব কর্মরত। তিনি জানান, পরীক্ষা থাকলে ডামডিম থেকে ওদলাবাড়ি ট্রেনই যায় মেয়ে। মাঝে মধ্যে আমিই নিয়ে আসি। আজ ডিউটি থাকায় ছেলের সঙ্গে পরীক্ষা দিতে এসেছিল।

ডামডিম গজেন্দ্র বিদ্যামন্দিরের ছাত্রী স্বেতা চিক বড়াইক। স্কুলের টিচার-ইন-চার্জ উৎস কর বলেন, এবার আমাদের স্কুল থেকে মোট ৭৮ জন ছাত্রছাত্রী ওদলাবাড়ি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ে পরীক্ষা দিচ্ছে। কেউ বাসে আবার কেউ ট্রেনে করে ডামডিম থেকে ওদলাবাড়িতে পরীক্ষা দিতে আসে। আজ এমন একটা ঘটনা ঘটে গেল। আমরা খুবই মর্মাহত।

আরও পড়ুন-দেশে কমছে সংক্রমণ; গত ২৪ ঘন্টায় নতুন সংক্রমণ ২,৫০৩, মৃত্যু ২৭ জনের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.