অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর, গ্রেফতারের দাবি মদন মিত্রর

নির্বাচন কমিশনে অভিযোগ জানানোর কথাও বলেছেন তিনি।

Updated By: May 7, 2019, 07:22 PM IST
অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর, গ্রেফতারের দাবি মদন মিত্রর

নিজস্ব প্রতিবেদন: ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র। তিনি অর্জুন সিংকে গ্রেফতার করার দাবি জানিয়েছেন। পুলিস গ্রেফতার না করলে তিনি এ বিষয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন মদন মিত্র। পাশাপাশি নির্বাচন কমিশনে অভিযোগ জানানোর কথাও বলেছেন তিনি।

জগদ্দল থানায় তিনি অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর করেছেন। মদন মিত্রর দাবি, পুলিস ধরলে ভালো। না হলে মানুষ ব্যবস্থা নেবে।

আরও পড়ুন: বাংলা নিয়ে নীরব, মোদীর বিরুদ্ধে পুরুলিয়ায় সরব রাহুল

১৯ মে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত ভাটপাড়া বিধানসভার উপনির্বাচন রয়েছে। সেই উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে মদন মিত্রকে। তাঁর প্রতিপক্ষ ভাটপাড়ার প্রাক্তন বিধায়ক অর্জুন সিংয়ের ছেলে পবন।

পবনকে নিজের ছেলের মতো বলে উল্লেখ করেছেন মদন মিত্র। একই সঙ্গে জানিয়েছেন, অর্জুন তাঁকে যা খুশি বললেও অর্জুনের পরিবারকে তিনি কোনও আঘাত বা অসম্মান করবেন না।

তবে অর্জুন সিংয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন তিনি। তাঁর দাবি, সোমবার ব্যারাকপুর লোকসভা আসনের নির্বাচনের দিন উর্দিধারী পুলিসকে মেরেছে অর্জুন ও তাঁর দলবল। সংবাদমাধ্যমকেও মারধর করা হয়েছে।

আরও পড়ুন: মঞ্চে উঠে মমতা কেন মন্ত্রোচ্চারণ করছেন, রাসবিহারীতে প্রশ্ন নির্মলা সীতারমনের

এই তৃণমূল নেতার দাবি, অর্জুনের বিরুদ্ধে তিনি একটি অডিয়ো টেপ তিনি জমা দিয়েছেন। ওই টেপে অর্জুনের বিরুদ্ধে হিংসা ছড়ানোর প্রমাণ রয়েছে।

একই সঙ্গে মদন মিত্র দাবি করেছেন যে ভাটপাড়ায় মঙ্গলবার থেকেই আধাসেনা ও পুলিস মোতায়েন করতে হবে। টহলের ব্যবস্থা করতে হবে। কারণ, ভাটপাড়া উপনির্বাচনে উত্তেজনা ছড়াতে এলাকায় অস্ত্র মজুত করা হয়েছে। মূলত, বন্ধ কারখানা ও জুটমিলে অস্ত্র মজুত করা হয়েছে বলে মদন মিত্রর অভিযোগ।

আরও পড়ুন: ৪০ বছরের অর্জুন এখনও দুদু খায়, দৌড়তে গিয়ে পড়ে যাচ্ছে, খোঁচা মদনের

মদন মিত্রর বক্তব্য, অর্জুন শুধু নিজের বুথ বাদে কোথাও গেলে তিনি নির্বাচন কমিশনকে জানাবেন।

.