মাছ চোর সন্দেহে গণপিটুনি, মৃত্যু যুবকের

এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jan 2, 2021, 07:15 PM IST
মাছ চোর সন্দেহে গণপিটুনি, মৃত্যু যুবকের

নিজস্ব প্রতিবেদন : মাছ চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ভেড়ি মালিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার দেউলি ২ গ্রাম পঞ্চায়েতের ঘুটরি এলাকায়। মৃতের নাম ছোটন তরফদার। বয়স ২৩ বছর। গণপিটুনিতে জখম হয়েছেন সালাউদ্দিন নামে আরও এক যুবক। এই ঘটনায় মোট ৪ জনকে গ্রেফতার  করেছে পুলিস।

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, দেউলি জমাদার পাড়ার বাসিন্দা ছোটন ও সালাউদ্দিন পাশের মাছের ভেড়ি এলাকায় গিয়েছিলেন। অভিযোগ, সেই সময় ভেড়ির মালিক নিজের অনুগামীদের নিয়ে ছোটন ও  সালাউদ্দিনকে ধরে ফেলেন। তাঁদের অভিযোগ, মাছ চুরি করতেই এসেছিল ছোটন ও সালাউদ্দিন। সেই অভিযোগে তাঁদেরকে বেধড়ক মারধর করা হয়। গন্ডগোলের খবর পেয়ে জীবনতলা থানার পুলিস ঘটনাস্থলে এসে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে ছোটনকে। 

তড়িঘড়ি তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় খুচিতলা প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পুলিস দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। এলাকায় পুলিস পিকেট বসানো হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, সারদা মায়ের জন্মোত্সবে এবার সর্বসাধারণ প্রবেশ বন্ধ বেলুড় মঠে, যুব উত্সবও হবে ভার্চুয়ালি

.