Primary Teacher: হাইকোর্টের নির্দেশে প্রেমিকার চাকরি যেতেই বাড়ি থেকে উধাও প্রেমিক, বেঁকে বসলেন বিয়েতে!

 নিয়োগ দুর্নীতির অভিযোগে হাইকোর্টের নির্দেশে চাকরি চলে যায় প্রেমিকার। চাকরি চলে যাওয়ার জন্যই প্রেমিক আর তাঁকে বিয়ে করতে চাইছেন না বলে অভিযোগ ওই যুবতীর।

Updated By: Jun 16, 2022, 12:31 AM IST
Primary Teacher: হাইকোর্টের নির্দেশে প্রেমিকার চাকরি যেতেই বাড়ি থেকে উধাও প্রেমিক, বেঁকে বসলেন বিয়েতে!
নিজস্ব চিত্র

দেবজ্যোতি কাহালি: হাইকোর্টের (Kolkata High Court) নির্দেশে প্রেমিকার চাকরি (Primary Teacher) চলে যেতেই বিয়েতে বেঁকে বসেছে প্রেমিক! অভিযোগ এমনই। আর তাই বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ধরনায় (Dharna) বসেছেন প্রেমিকা। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙা ২ নম্বর ব্লকের নিশিগঞ্জ এলাকায়। 

প্রেমিক প্রণব গোস্বামী নিশিগঞ্জ কলেজের অতিথি প্রফেসর। আর প্রেমিকা ছিলেন প্রাথমিক শিক্ষিকা। কিন্তু, সম্প্রতি নিয়োগ দুর্নীতির অভিযোগে হাইকোর্টের নির্দেশে চাকরি চলে যায় প্রেমিকার। অভিযোগ, প্রেমিকার প্রাথমিক শিক্ষিকার চাকরি বাতিলের পরই বেঁকে বসেছে প্রেমিক। 

প্রেমিকার দাবি, আদালতের নির্দেশে যেদিন তাঁর স্কুলশিক্ষিকার চাকরি চলে যায়, সেদিন চাকরি যাওয়ার আগেই তিনি প্রেমিকের বাড়িতে যান। প্রেমিকের কথাতেই তিনি ওই বাড়িতে যান। প্রেমিক বিয়ে করার জন্যই তাঁকে যেতে বলেন। কিন্তু হাইকোর্টের নির্দেশে চাকরি চলে যাওয়ার খবর শোনার কিছুক্ষণ পরই প্রেমিক বাড়ি থেকে উধাও হয়ে যান বলে অভিযোগ। 

এদিকে বাড়ি যাওয়ার আগে দুজনে বেশকিছুক্ষণ একান্তে সময় কাটান। ঘুরতে যান। এমনকি প্রেমিকের সঙ্গে শপিংমলে গিয়ে কেনাকাটাও করেন। কিন্তু তারপর চাকরি চলে যাওয়ার জন্যই প্রেমিক আর তাঁকে বিয়ে করতে চাইছেন না বলে অভিযোগ ওই যুবতীর। আর তাই প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসেছেন তিনি। 

যুবতীর দাবি, বেশ কিছুদিন ধরেই ওই অতিথি শিক্ষকের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। ফোনে কল রেকর্ড এমনকি মেসেজও রয়েছে দুজনের। যদিও যুবতীর দাবি অস্বীকার করেছেন প্রেমিকের মা। ওই যুবকের মায়ের দাবি,"আমার ছেলের সাথে ১০-১২ দিন ফোনে কথা হয়েছে শুধু। আমরা কোনওভাবেই এই সম্পর্ক মেনে নেব না।" 

আরও পড়ুন, Jalpaiguri: 'আমি চাকরি না দিলে তোমরা বার ডান্সার হতে', অধ্যাপিকাদের হুমকি অধ্য়ক্ষের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.