কোলাঘাটে মাঠে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ, পরে বন্ধুদের দিয়ে 'গণধর্ষণ' করাল প্রেমিকই

বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই নাবালিকা।

Updated By: Aug 27, 2019, 11:17 PM IST
কোলাঘাটে মাঠে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ, পরে বন্ধুদের দিয়ে 'গণধর্ষণ' করাল প্রেমিকই

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকের সঙ্গীদের বিরুদ্ধে উঠল গণধর্ষণের অভিযোগ। আত্মহত্যার চেষ্টা করল দশম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরে কোলাঘাটে।
    
জানা গিয়েছে, শনিবার সন্ধেয় কোলাঘাটের বাগডিহা গ্রামে মাঠের ধারে প্রেমিকের সঙ্গে বসেছিল ওই দশম শ্রেণির ছাত্রী। তখনই প্রেমিককে গাছে বেঁধে ওই নাবালিকাকে গণধর্ষণ করে চার দুষ্কৃতী। এরপর বাড়ি ফিরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই নাবালিকা। কিশোরীকে ভর্তি করা হয় স্থানীয় নার্সিংহোমে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। 

পাঁশকুড়াচাপদা গ্রামের শুভম তুংয়ের সম্পর্ক ছিল যোগীবেড় গ্রামের দশম শ্রেণির ওই ছাত্রীর। বছর তিনেক ধরে তাঁদের ঘনিষ্ঠতা। মাস ছয়েক আগে শুভমকে বহিষ্কার করে স্কুল কর্তৃপক্ষ। দুই পরিবারও বিষয়টি জানত। গত শনিবার সন্ধেয় টিউশনি যাওয়ার নাম করে বাড়িতে থেকে বেরিয়েছিল ওই নাবালিকা।

গণধর্ষণের পর শুভমই অসুস্থ ছাত্রীটিকে বাড়ির কিছুটা দূরে ছেড়ে চলে যায়। পরিবারকে ঘটনাটা জানায় নাবালিকা। রাতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। গভীর রাতে মেছেদার একটি নার্সিংহোমে ভর্তি করা হয় তাকে। অভিযোগ, ঘটনাটি জানাজানি হওয়ার পর টাকা পয়সা দিয়ে মিটিয়ে নেওয়ার চেষ্টা করে শুভমের বাড়ির লোকজন। ছাত্রীর পরিবারের অভিযোগ, শুভমই ষড়যন্ত্র করেছে। ওর বন্ধুদের দিয়ে এমন কাণ্ড ঘটিয়েছে। কারণ, শুভম পড়াশুনো ছেড়ে দিয়েছে। তাদের মেলামেশায় আপত্তি ছিল নাবালিকার পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। খোঁজ চলছে চার দুষ্কৃতীর।

আরও পড়ুন- কলকাতায় পাঠাতে টাকা তুলছে পুলিস, এটা সুরজিৎকে চ্যাংড়ামো মেরে বলেছিলাম: মমতা

.