বাবার হাত ধরে ছেলেও কি বিজেপিতে পা বাড়াচ্ছেন? মুখ খুললেন শুভ্রাংশু

"অর্জুনের ছেলে যদি তৃণমূলে থাকেন, তাহলে আমার দলের ছেলেদের বলব তাঁর পাশে দাঁড়াতে।"

Updated By: Mar 14, 2019, 01:51 PM IST
বাবার হাত ধরে ছেলেও কি বিজেপিতে পা বাড়াচ্ছেন? মুখ খুললেন শুভ্রাংশু

কমলিকা সেনগুপ্ত

প্রশ্ন আগেও উঠেছিল। আবারও উঠল। আর সেবারের মতো-ই এবারও সব গুঞ্জন, প্রশ্ন খারিজ করে দিয়ে মুকুল পুত্র শুভ্রাংশু রায় সাফ জানিয়ে দিলেন, তিনি তৃণমূলে ছিলেন। তিনি তৃণমূলে আছেন। মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন দলনেত্রী আছেন, ততদিন তিনি তৃণমূলে থাকবেন। দল ছাড়ার কোনও প্রশ্ন-ই ওঠে না।  

একদা তৃণমূলে যে অর্জুন সিং মুকুল রায়ের 'যুযুধান' ছিলেন, সেই মুকুল রায়ের হাত ধরেই এদিন বিজেপিতে যোগ দিলেন ভাটপাড়ার বিধায়ক তথা দোর্দণ্ডপ্রতাপ নেতা অর্জুন সিং। আর তারপরই ফের নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে বিজপুরের তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়ের দলের প্রতি আনুগত্য নিয়ে। ফের মাথাচাড়া দিচ্ছে, একটাই প্রশ্ন বাবার পথেই বিজেপিতে যাবেন শুভ্রাংশুও?

যদিও সেই সম্ভাবনায় আবারও জল ঢেলে দিলেন খোদ মুকুল পুত্র-ই। শুভ্রাংশু রায়ের স্পষ্ট জবাব,"আমি দলে ছিলাম, আছি, থাকব। যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় দলনেত্রী।" প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী মুকুল রায় যখন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন, তখন শুভ্রাংশু রায়েরও বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা ছড়িয়েছিল। কিন্তু বাবার উল্টোপথে হেঁটে ছেলে জানিয়ে দিয়েছিলেন, সব জল্পনা মিথ্যা। তিনি তৃণমূলে-ই আছেন। এবারও সেটাই করলেন শুভ্রাংশ রায়।

আরও পড়ুন, লোকসভা ভোটে পাহাড়ে কামব্যাকে মরিয়া গুরুং দ্বারস্থ সুপ্রিম কোর্টের, রাজ্যের উত্তর চাইল আদালত

এদিন সেই প্রসঙ্গ তুলে শুভ্রাংশু রায় বলেন, "মুকুল রায় যখন বিজেপিতে যান। তখন সবচেয়ে বেশি আঁচ এসে পড়েছিল আমার পরিবারের উপর। এখন অর্জুনের ছেলে যদি তৃণমূলে থাকেন, তাহলে আমার দলের ছেলেদের বলব তাঁর পাশে দাঁড়াতে।" উল্লেখ্য, মুকুল রায়ের বিজেপিতে যোগদানের সময় শুভ্রাংশুর বিরুদ্ধে সবচেয়ে বেশি সুর চড়িয়েছিলেন অর্জুন সিং। এখন সময়ের চাকা ঘুরেছে। দল বদলে সেই অর্জুন সিং এখন তাঁর বাবার হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন। আর সেইসময় অর্জুন পুত্রের প্রতি সৌজন্যতার 'মোড়কে' আসলে পাল্টা কটাক্ষ-ই ফিরিয়ে দিলেন মুকুল পুত্র। এমনটাই মত রাজনৈতিক মহলের।

.