ভিডিয়ো: তাহেরপুরের রাস্তায় মোদী, দু'ধারে জনতার বাঁধনছাড়া আবেগ

ধন্যবাদ পশ্চিমবঙ্গ, ভিডিয়ো টুইট করে লিখলেন মোদী। 

Updated By: Apr 25, 2019, 03:29 PM IST
ভিডিয়ো: তাহেরপুরের রাস্তায় মোদী, দু'ধারে জনতার বাঁধনছাড়া আবেগ

নিজস্ব প্রতিবেদন: বুধবার বাংলায় দু-দুটি সভা করেছেন নরেন্দ্র মোদী। তার ২৪ ঘণ্টা পরেও পশ্চিমবঙ্গকে ভুলতে পারছেন না প্রধানমন্ত্রী। রানাঘাটে সভায় যাওয়ার পথে একটি ভিডিয়ো টুইট করে প্রধানমন্ত্রী লিখেছেন, ধন্যবাদ পশ্চিমবঙ্গ। 

বুধবার বোলপুরের পর রানাঘাটের তাহেরপুরে সভা করেন নরেন্দ্র মোদী। ওই সভায় তিনি বলেন,''বাংলায় বিজেপির এত বড় সভা! দিদির যা আশা ছিল, সেটাও তিন দফার ভোটের পর ফিকে হয়ে গিয়েছে। বিদেশি শিল্পী, ভাড়াটে গুন্ডাদের ভরসায় শেষ চেষ্টা করছেন মমতা''। তাহেরপুরে মোদীর সভায় ভিড় চোখে পড়ার মতো ছিল বলে দাবি বিজেপির। ভিড় শুধু সভায় নয়, বরং মোদীর যাওয়ার পথে রাস্তার দুধারে দাঁড়িয়েছিলেন বহু কর্মী-সমর্থকরা। এমন অযাচিত সমর্থন পেয়ে আপ্লুত খোদ প্রধানমন্ত্রীও। ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে এগিয়ে চলেছে কনভয়। দুধারে জনতার মুহূর্মুর্হূ স্লোগান, 'মোদী, মোদী'। টুইটারে ভিডিয়ো দিয়ে নমো লিখেছেন,''রানাঘাটের স্মৃতি। দারুণ সমর্থন ও ভালবাসা। ধন্যবাদ পশ্চিমবঙ্গ''।     

 রানাঘাটের সভায় চিটফান্ড কেলেঙ্কারির দোষীদের বিরুদ্ধে পদক্ষেপের আশ্বাস দিয়েছেন মোদী। বলেছেন, ''এক মাস বাদে ২৩ মে নির্বাচনের ফল ঘোষণা হবে। আপনাদের ইচ্ছানুসারে বড় পদক্ষেপ করব। চিটফান্ডের নামে গরিব পরিবারের সঙ্গে প্রতারণা করা হয়েছে। তাদের সঠিক জায়গায় পৌঁছে দেব। গরিবদের পাই পয়সার হিসেব দিতে হবে। চোখের জল দাম উশুল করব। দুর্বল সরকার হলে চিটফান্ডের চক্কর থেকে বেরিয়ে যাবেন মমতা। ওনার সেই আশায় জল ঢেলে দিয়েছেন জনতা। বাংলার মানুষকে ভরসা দিচ্ছি, নেতা হোক বা অফিসার, সারদা-রোজভ্যালি কাণ্ডের দোষীদের ছাড়া হবে না''।

এর পাশাপাশি বাংলাদেশি অনুপ্রবেশকারীদের রাজ্য থেকে তাড়ানোর বন্দোবস্ত করা হবে বলেও প্রতিশ্রুতি দিয়েছেন মোদী। ক্ষমতায় আসার পর শরণার্থীদের নাগরিকত্বের ব্যবস্থাও পাকা করা হবে। মোদীক কথায়,''২০০৫ সালে অনুপ্রবেশকারীদের তাড়াতে সংসদে চোখের জল ফেলতেন। তিনিই রক্ষক হয়ে উঠেছেন। চৌকিদার সজাগ রয়েছেন। দেশবিরোধী উদ্দেশ্যকে সফল হতে দেবে না''। 

আরও পড়ুন- ৬ মাস যেতে না যেতেই ফাটল দক্ষিণেশ্বর স্কাইওয়াকে, শঙ্কায় ব্যবসায়ীরা

.