বক্তব্যের শুরুতেই 'ভুল' বললেন মুখ্যমন্ত্রী! শুধরে দিল জনতা

নিজের ভুলকে 'হাতিয়ার' করেই পাল্টা কটাক্ষ তৃণমূল নেত্রীর।

Updated By: Apr 12, 2019, 06:31 PM IST
বক্তব্যের শুরুতেই 'ভুল' বললেন মুখ্যমন্ত্রী! শুধরে দিল জনতা

নিজস্ব প্রতিবেদন : 'বিনয়' ভুল করে হয়ে গেল 'বিমল'! মুখ্যমন্ত্রী মুখ ফসকে ভুল বলতেই সভায় শুরু হয়ে গেল মুখ চাওয়াচায়ি। শেষমেশ মুখ্যমন্ত্রীর ভুল শুধরে ঠিক করে দেয় পাহাড়বাসী।

এদিন কার্শিয়ংয়ের সভায় বিনয় তামাং বলতে গিয়ে ভুল করে বিমল গুরুংয়ের নাম বলে ফেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বক্তব্যের শুরুতে অরূপ বিশ্বাস, অনীক থাপার নাম বলার পর বিনয় তামাংয়ের নাম বলতে চেয়েছিলেন তৃণমূল নেত্রী। কিন্তু ভুল করে বিনয়ের বদলে বলে বসেন বিমল। মঞ্চে তখন উপস্থিত নেতা মন্ত্রীরা। মুখ্যমন্ত্রীর মুখে ভুল নাম শুনে দৃশ্যতই অস্বস্তিতে পড়েন মঞ্চে উপস্থিত তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন, 'যুদ্ধ লাগতে পারে কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিসের মধ্যে!'

শেষে সভায় উপস্থিত জনতা-ই ভুল ধরিয়ে দেন।  সঙ্গে সঙ্গে নিজেকে সংশোধনও করে নেন তৃণমূল নেত্রী। পাল্টা নিজের ভুলকে 'হাতিয়ার' করেই কটাক্ষ করেন বিমল গুরুং ও রোশন গিরিকে। বলেন, "আগে একসাথে কাজ করতাম তো তাই বলে ফেলেছি। অনেক চেষ্টা করেছি উন্নয়নের জন্য। কিন্তু বিমল, রোশনের মতো লোকেরা নিজেরা পয়সা বানিয়ে বাইরে চলে যায়।"

আরও পড়ুন, 'আমরা চলে গেলাম, আমাদের সন্তানকে দেখ'

পাহাড়বাসীর জন্য তাঁরা কিছুই করেনি বলে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। পাশাপাশি বিনয় তামাং-অনীক থাপাদের উদ্দেশ করে আরও বলেন, 'মোর্চার সঙ্গে এত দোস্তি আগে ছিল না।" প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে ভূমিপুত্র অমর রাইকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। অমর রাইকে মোর্চা সমর্থন করবে বলে জানিয়েছেন বিনয় তামাং।

.