Lakshmir Bhandar: 'মিছিলে না এলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে গেলে আমি দায়ী থাকব না', ভাইরাল মেসেজ চাঞ্চল্য়

Loksabha Election: ভাইরাল হওয়া মেসেজে লেখা রয়েছে, 'আজ দুপুর ১২ টায় ১ নং ওয়ার্ডের সকল মহিলা যারা যারা লক্ষ্মীর ভাণ্ডার পায় তাঁদের নিয়ে পদযাত্রা হবে। এই পদযাত্রায় যে বা যারা আসবে না তাঁদের যদি পরের মাস থেকে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে যায় তারজন্য কিন্তু আমি দায়ী থাকবো না। এটা সরকারের নির্দেশ। 

Updated By: Apr 18, 2024, 11:17 AM IST
Lakshmir Bhandar: 'মিছিলে না এলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে গেলে আমি দায়ী থাকব না', ভাইরাল মেসেজ চাঞ্চল্য়
প্রতীকী ছবি

প্রদ্যুত দাস: 'মিছিলে না এলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে গেলে আমি দায়ী থাকব না।' ভোটের মুখে তৃণমূল কাউন্সিলরের তরফে করা এহেন ম্যাসেজের স্ক্রিন শট ভাইরাল হতেই অস্বস্তি শাসক শিবিরে। জলপাইগুড়ি পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর নিলম শর্মা। তিনি তাঁর ওয়ার্ডের হোয়াটসঅ্যাপ গ্রুপে প্রচারের শেষ দিনের মিছিলে অংশ নেওয়া সংক্রান্ত বিষয়ে একটি মেসেজ করেছেন। যার স্ক্রিন শট বুধবার ভাইরাল হয়েছে। আর ওই মেসেজ এখন জলপাইগুড়ি শহরে বিতর্কের কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়িয়েছে।

আরও পড়ুন, Ram Navami Murshidabad: রামনবমীর মিছিলে অশান্তি! অধীরকে গো-ব্যাক স্লোগান, মেজাজ হারিয়ে ধাক্কা...

যদিও বিষয়টি নিলম শর্মার ব্যাক্তিগত ব্যপার। দল এমন কোনও নির্দেশ দেয়নি বলে পাশ কাটিয়ে গেছে তৃণমূল নেতৃত্ব। ভাইরাল হওয়া মেসেজে লেখা রয়েছে, 'আজ দুপুর ১২ টায় ১ নং ওয়ার্ডের সকল মহিলা যারা যারা লক্ষ্মীর ভাণ্ডার পায় তাঁদের নিয়ে পদযাত্রা হবে। এই পদযাত্রায় যে বা যারা আসবে না তাঁদের যদি পরের মাস থেকে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে যায় তারজন্য কিন্তু আমি দায়ী থাকবো না। এটা সরকারের নির্দেশ। প্রত্যেক ওয়ার্ডে এই মিছিল করতেই হবে। তাই সকল মহিলাদের অনুরোধ করা হচ্ছে এই মিছিলে উপস্থিত থাকতে।'

এই বিষয়ে তৃণমূল কাউন্সিলর নিলম শর্মার সঙ্গে যোগাযোগ করা হলে উনি বিষয়টি স্বীকার করে নেন। বলেন, শুধু এই লেখা নয়। এর সঙ্গে আমি এক বিজেপি নেত্রীর ভিডিয়ো দিয়েছিলাম। ওই ভিডিয়ো সমেত যদি আমার এই মেসেজ ভাইরাল হত তবে আমি আরও খুশি হতাম। কারণ অভিযোগ ওই ভিডিয়োতে বিজেপি নেত্রী বলেছেন, যদি আমরা এবারের নির্বাচনে পশ্চিমবঙ্গে ৩৫ টি আসন পাই তবে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করে দেব। আমরা চাই সকল মহিলা লক্ষ্মীর ভাণ্ডার পাক। তাই আমার ওয়ার্ডের মহিলাদের বিজেপির বিরুদ্ধে সজাগ করতেই এই মেসেজ। 

বিষয়টি নিয়ে পালটা তোপ দেগেছেন বিজেপির জলপাইগুড়ি জেলা কমিটির সাধারন সম্পাদক শ্যাম প্রসাদ। তিনি বলেন, আমরা দীর্ঘদিন ধরে বলে আসছি তৃণমূল দলটা দেউলিয়া হয়ে গেছে। এরা সরকারি প্রকল্প বন্দ করে দেওয়ার ভয় দেখিয়ে মানুষকে মিছিলে মিটিংয়ে নিয়ে যায়। এবার তা হাতেনাতে প্রমাণ হয়ে গেল। আসলে সাধারণ মানুষ ভয় পায়। তাই এতদিন ধরে সন্দেশখালির মহিলারা মাঝ রাতে পিঠে বানাতে যেতেন। তৃণমূল নেতাদের অকথ্য অত্যাচার মুখ বুঝে সহ্য করতে করতে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার ফলে এখন প্রতিবাদ করছেন। এবার লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি আসনে তৃণমূলের আবার ভরাডুবি হবে। তাই জেতার জন্য মরিয়া চেষ্টা।

আরও পড়ুন, Bengal News LIVE Update: শুরু লোকসভা ভোটের কাউন্টডাউন, রাত পোহালেই প্রথম দফায় তিন কেন্দ্রে ভোট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.