PM Modi visits Bengal: উত্তরে মোদীর সভায় বজ্রআঁটুনি, কড়া নিরাপত্তার চাদরে শিলিগুড়ি

PM Modi: শিলিগুড়ির কাওয়াখালি ময়দানে জনসভা প্রধানমন্ত্রীর। গোটা এলাকা পুলিসে ছয়লাপ। চলছে কড়া নজরদারি। একটি মঞ্চে সরকারি প্রকল্পের উদ্বোধন। পাশের মঞ্চটি থেকে জনসভা করবেন মোদী।

Updated By: Mar 9, 2024, 11:10 AM IST
PM Modi visits Bengal: উত্তরে মোদীর সভায় বজ্রআঁটুনি, কড়া নিরাপত্তার চাদরে শিলিগুড়ি
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লক্ষ্য উত্তরে। লোকসভা ভোটের আগে আজ শিলিগুড়িতে প্রধানমন্ত্রী। চলতি মাসে বঙ্গে চতুর্থবার। শিলিগুড়ির কাওয়াখালির মাঠে জনসভা। মোদীর সভায় থাকবেন অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়। শিলিগুড়ির কাওয়াখালি ময়দানে আজ জনসভা রয়েছে প্রধানমন্ত্রীর। দুপুর ৩টে নাগাদ নামবেন বাগডোগরা বিমানবন্দরে। এরপর সড়কপথে কাওয়াখালি ময়দানে পৌঁছবেন প্রধানমন্ত্রী। গোটা এলাকা পুলিসে ছয়লাপ। চলছে কড়া নজরদারি। 

আরও পড়ুন, Bengal Weather: দোলের আগে ফের বৃষ্টি-দুর্যোগ রাজ্যে? আজ থেকেই কি বাড়বে গরম?

মাঠে দুটি মঞ্চ তৈরি করা হয়েছে। একটি মঞ্চে সরকারি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী। পাশের মঞ্চটি থেকে জনসভা করবেন মোদী। সেখানে থাকবেন উত্তরবঙ্গের বিজেপি সাংসদ-বিধায়করা। একুশের বিধানসভা ভোটের আগে দলীয় প্রার্থীদের সমর্থনে শিলিগুড়ির কাওয়াখালিতে সভা করেছিলেন প্রধানমন্ত্রী। ৩ বছর পর, লোকসভা ভোটের প্রচারেও এখানে আসছেন তিনি।

ভোটের আগে কাজিরাঙায় গণ্ডার-হরিণ-হাতিদের ডেরায় নরেন্দ্র মোদী। হাতির পিঠে সওয়ার প্রধানমন্ত্রী। ঘণ্টা দুয়েক জঙ্গল সাফারিও করেন মোদী। প্রথম প্রধানমন্ত্রী হিসেবে কাজিরাঙায় নাইট স্টে করেন তিনি। প্রথমবারের মতো কাজিরাঙা সফর করলেন প্রধানমন্ত্রী। সকালে কাজিরাঙা জাতীয় উদ্যানে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রদ্যুম্ন নামের হাতির পিঠে চড়ে কাজিরাঙা জাতীয় উদ্যান পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী একটি জিপ সাফারিও করেন। 

আরও পড়ুন, Jalpaiguri: জলপাইগুড়ি রাজ বাড়ির ঐতিহ্যবাহী শিব মন্দিরে পুণ্যার্থীদের ঢল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.