WB Panchayat Re-Poll 2023 LIVE: ভোট সন্ত্রাস দেখতে দিল্লি থেকে আসছে বিজেপির তদন্ত দল, নির্দেশ নাড্ডার

কোথাও দেদার ছাপ্পা, কোথাও ব্যালট বাক্সে ঢেলে দেওয়া হয়েছে জল, কোথাও আবার ব্যালট বাক্স ভাসতে দেখা গেছে পুকুরে। ব্য়ালট জ্বালিয়ে দেওয়ার ছবিও সামনে এসেছে। এক এক জায়গায় ব্যালট বাক্স নিয়ে ছুটে বেরিয়ে যেতে দেখা গিয়েছে। বুথের মধ্যেই বোমাবাজির ঘটনা সামনে এসেছে। ভোট দিতে এসে ভোটারের মৃত্যুর খবরও সামনে এসেছে।

Last Updated: Monday, July 10, 2023 - 17:03
WB Panchayat Re-Poll 2023 LIVE: ভোট সন্ত্রাস দেখতে দিল্লি থেকে আসছে বিজেপির তদন্ত দল, নির্দেশ নাড্ডার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার পঞ্চায়েত ভোটের মোট ৬৯৬টি বুথে পুনর্নির্বাচন। সকাল ৭টা থেকে শুরু হবে ভোটগ্রহণ। প্রতি বুথে মোতায়েন থাকবে কেন্দ্রীয় বাহিনীর ৪জন করে জওয়ান। এদিকে রবিবার ভোটদানের হার ছিল প্রায় ৮১ শতাংশ। যদিও এর আগে ৮ জুলাইয়ের ভোটে প্রতি বুথে একজন করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান এবং একজন রাজ্য পুলিসের জওয়ান ছিলেন। সবচেয়ে বেশি পুনর্নির্বাচন হবে মুর্শিদাবাদে। সেখানে মোট ১৭৫টি বুথে ভোটগ্রহণ চলবে। দুই নম্বরে রয়েছে মুর্শিদাবাদের পাশের জেলা মালদহ। সেই জেলায় মোট ১০৯টি বুথে ভোট নেওয়া হবে।

কোথাও দেদার ছাপ্পা, কোথাও ব্যালট বাক্সে ঢেলে দেওয়া হয়েছে জল, কোথাও আবার ব্যালট বাক্স ভাসতে দেখা গেছে পুকুরে। ব্য়ালট জ্বালিয়ে দেওয়ার ছবিও সামনে এসেছে। এক এক জায়গায় ব্যালট বাক্স নিয়ে ছুটে বেরিয়ে যেতে দেখা গিয়েছে। বুথের মধ্যেই বোমাবাজির ঘটনা সামনে এসেছে। ভোট দিতে এসে ভোটারের মৃত্যুর খবরও সামনে এসেছে। এর জেরে শনিবার অর্থাৎ ৮ জুলাই, অনেক বুথেই হয়নি ভোটগ্রহণ। এরপরই ওই সমস্ত বুথে পুনর্নির্বাচনের দাবি তুলেছিল বিরোধীরা। এই প্রেক্ষাপটেই সোমবার অর্থাৎ ১০ জুলাই ফের ভোটগ্রহণ হবে কিছু বুথে। রাজ্য নির্বাচন কমিশনের তরফে জানানো হয়েছে, মোট ৬৯৬টি বুথে ফের ভোট নেওয়া হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

10 July 2023, 17:00 PM

দিল্লি থেকে বাংলায় প্রতিনিধি দল পাঠাচ্ছে বিজেপি। হিংসাকবলিত বিভিন্ন এলাকা ঘুরে দেখবে প্রতিনিধি দল। প্রতিনিধি দলে রবিশঙ্কর প্রসাদ, সত্যপাল সিং, রাজদীপ রায়। রিপোর্ট জমা পড়বে জে পি নাড্ডার কাছে। মঙ্গলবার সকালেই প্রতিদিধি দল পৌঁছবে বাংলায়। 

10 July 2023, 16:45 PM

সিপিএম প্রার্থীর ভাইপোকে মারধর। আশঙ্কাজনক অবস্থায় কল্যানি জে এন,এম হাসপাতালে ভর্তি। এই ঘটনাকে কেন্দ্র করে শংকরপুর এলাকা রণক্ষেত্রের চেহারা নেয়। পুলিসকে ঘিরে বিক্ষোভ। আগুন জ্বালিয়ে বিক্ষোভ।

10 July 2023, 16:30 PM

নারায়ণগড়ের ২৬২ নম্বর বুথে পুননির্বাচনের সিদ্ধান্ত নিয়েছিল কমিশন কিন্তু দেখা গেল আজকেও ভোটারদেরকে আটকানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে বলা যায় ভোটারদের বুথের বাইরে থেকে ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের গ্রাম পঞ্চায়েতের প্রার্থী অশ্বিনী বর্মনের বিরুদ্ধে ভোটাররা অভিযোগ করেছেন বুথের বাইরে থেকে তাদেরকে ফিরিয়ে দেওয়া হয়েছে। যদিও অশ্বিনী বর্মন সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছেন । 

10 July 2023, 14:30 PM

দুপুর ১টা পর্যন্ত ভোটের হার ৩০.৫৪ শতাংশ : রাজ্য নির্বাচন কমিশন

10 July 2023, 14:30 PM

পুনর্নির্বাচনের লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে মৃত্যু হল এক ভোটারের। তার নাম নবদ্বীপ হালদার। বয়স ৫৫ বছর। ঘটনাটি ঘটেছে থানারপাড়া থানার ধোরাদহ শিশা প্রাথমিক বিদ্যালয়ে। ১৭ নম্বর বুথের ভোটার ছিলেন নবদ্বীপ হালদার। ভোটের লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

10 July 2023, 13:00 PM

গঙ্গারামপুরের রাঘবপুর বুথে সুকান্ত মজুমদারকে ঘিরে বিক্ষোভ। রাস্তা আটকেছে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। রাস্তায় বসে পড়েছেন সুকান্ত মজুমদার। এলাকায় ব্যাপক গন্ডগোল। 

10 July 2023, 12:30 PM

পঞ্চায়েত নির্বাচনে ভোট হিংসার বলি আরও এক। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ ২ ব্লকের বসশিমুল গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা তৃণমূল কংগ্রেস সমর্থক মইদুল শেখ। আজ সকালে তার মৃত্যু হয় কলকাতার এন আর এস হাসপাতালে। পঞ্চায়েত নির্বাচনের দিন তাকে মারধর করা হয় বলে অভিযোগ। মইদুলের পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয় কংগ্রেস কর্মী সমর্থকেরা মইদুলকে বাঁশ ও লাঠি দিয়ে  মারধর করে। গুরুতর আহত অবস্থায় পরশু গভীর রাতে মইদুলকে কলকাতার এনআরএস হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে তার মৃত্যু হয়। পরিবারের তরফে দাবী করা হয়  মইদুলের  ডান চোখ ও মাথায় গুরুতর আঘাত লাগে। এই অবস্থায় তাকে জেলা হাসপাতাল থেকে এনআরএস-এ স্থানান্তরিত করা হয়। আজ সকালে মইদুলের মৃত্যু হয়। মইদুল সহ আরও একজন তৃণমূল কংগ্রেস কর্মীকে এনআরএস-এ নিয়ে আসা হয়েছিল।

10 July 2023, 11:45 AM

মুর্শিদাবাদে ভোট হিংসায় আহত আরও এক তৃণমূল কর্মীর মৃত্যু। কলকাতা এনআরএস হাসপাতালে সোমবার সকালে মৃত্যু হল মইদুল ইসলামের। জানা গিয়েছে গত শনিবার রঘুনাথগঞ্জ ২ ব্লকের বড়শিমূল দয়ারামপুরের ৮৫ নম্বর বুথে ভোট দিয়ে বেরনোর সময় বুথের বাইরে বোমা হামলায় গুরুতর আহত হন মইদুল ইসলাম। প্রথমে তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে এবং রাতে তাঁকে কলকাতা এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার সকালে সেখানেই মৃত্যু হয় বছর ৪৬ এর মইদুল ইসলামের। এই বোমা হামলার অভিযোগ উঠেছিল বাম কংগ্রেস ও বিজেপির বিরুদ্ধে।

10 July 2023, 11:45 AM

ট্যুইট করলেন আমিত মালব্য।

 

10 July 2023, 11:45 AM

বোমার আগাতে না। প্রার্থীর শশুর, সিপিআইএম প্রার্থীর পোলিং এজেন্ট এর পিতাকে তৃনমূল কর্মীরা মারধর করে। ৮ তারিখ ভোটের দিন, প্রার্থীর স্বামী পোলিং এজেন্ট ছিলেন। বাবা-ছেলেকে মারধর করেছিল। বাড়িতেই ছিল। এরপরে আজ হসপিটালে নিয়ে আসার সময় রাস্তায় মারা যায়। হাসপাতালে চিকিৎসক ব্রটডেড লেখে।

৮ তারিখ ভোটের দিন বোমা আঘাতে আহত ব্যাক্তির চিকিৎসা চলাকালীন দুই দিন পরে মৃত্যু হয় আজ। জানা যায় সিপিআইএম প্রার্থীর শ্বশুর, মৃত সুকুৱালী শেখ। গত ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচনের দিন নদীয়ার কৃষ্ণনগর কোতয়ালী থানার ভালুকা আনন্দবাসে  তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মারধর করে বলে অভিযোগ।

10 July 2023, 11:45 AM

জয়নগর ২ নম্বর ব্লকের ময়দা বটতলা অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় এর ৯৪, ৯৬,৯৭ নম্বর বুথে চলছে রিপোল। গত ৮ তারিখে ব্যালট বক্স ছিনতাই হয়ে যাওয়ার পরেই নতুন করে নির্বাচন হচ্ছে। আর সেখানেই দেখা গেল কোনও বুথের মধ্যে ক্যামেরা বন্ধ অবস্থায় পড়ে রয়েছে আবার কোনও বুথের বাইরে কোনও ক্যামেরায় নেই। রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশ মতো বুথের ভিতর ভোট গ্রহণ চলাকালীন ও বাইরে ক্যামেরা থাকবে। কিন্তু এখানে কোনও বুথের বাইরে ক্যামেরা নেই তো কোনও বুথের ভেতরে ক্যামেরা রেকর্ডিংই হচ্ছে না। তাই প্রশ্ন উঠছে আদৌ কি ঠিকঠাক ভোট হচ্ছে?

10 July 2023, 10:30 AM

বীরভূমে পুনর্নির্বাচনেও উত্তেজনা। ময়ূরেশ্বরের ১৫৭ নাম্বার বুথ, ঘোষপাড়াতে সাধারণ ভোটারদের ভোট দিতে যেতে বাঁধা দেবার অভিযোগ।। বুথে এসে আতঙ্কে কাঁদছে সিপিএম এর প্রার্থী। তার দাবি তাকে ভোটের পর তাকে মারধর করার হুমকি দিয়েছে তৃণমূল। তার স্বামীকেও বাড়ি থেকে বেরোতে দিচ্ছে না ।

আগের দিন নির্বাচনে এই বুথে ব্যালট বক্স পুড়িয়ে দেবার অভিযোগ উঠেছিল। আর সেখানেই বিরোধীদের হুমকি দেবার অভিযোগ উঠলো শাসক দলের বিরুদ্ধে। সিপিএম এর প্রার্থী সাহিনা খাতুন এর দাবি, তৃণমূলের লোকেরা ভোটারদের আসতে দিচ্ছে না। তার স্বামীকেও বাড়িতে আটকে রাখা হয়েছে। তাদেরকে তৃণমূল হুমকি দিচ্ছে যদি কোনও ভাবে ভোটে দিতে যায় তাহলে আগামীসময়ে মারধর করবে।

যদিও শাসক দলের তরফ থেকে সমস্ত অভিযোগে অস্বীকার করা হয়েছে।

10 July 2023, 10:30 AM

নদিয়ার তেহট্ট ২ ব্লকের পলাসিপাড়া বিধানসভার বার্নিয়ার ১০৪ নম্বর বুথে আজ রিপলিং শুরুর আগে বুথ এলাকার শ্রীকৃষ্ণপুরে ভোটারদের ভোট দিতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। আজ সকাল থেকে বিজেপি-সিপিএম সহ গ্রামবাসীরা তেহট্ট ঘাট দেবগ্রামের রাজ্য সড়ক উজিরপুরে রাস্তা অবরোধ করে। তাদের দাবি, রাতভোর হুমকি দিয়েছে তৃণমূল বাইক বাহিনী। 

 

10 July 2023, 08:15 AM

বারুইপুর পূর্বের বেগমপুর পুরী প্রাথমিক অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে ৫৩ নম্বর বুথে আজ পুনরায় ভোট গ্রহণ শুরু হয়েছে সকাল ৭টা থেকে। শনিবার এখানে অশান্তির ঘটনা ঘটে। এই ৫৩ নম্বর বুথে, ব্যালট বক্স জলে ফেলা দেওয়া হয়। এর পর পুলিস সেই ব্যালট বক্স উদ্ধার করে থানায় নিয়ে যায়। আজ সেই ৫৩ নম্বর বুথে সকাল ৭টা থেকে ভোট শুরু হয়েছে। কঠোর নিরাপত্তায় মুরে ফেলা হয়েছে ৫৩ বুথ। সকাল থেকে মহিলাদের ভিড় চোখে পড়ার মতো। এই বুথে আজ শুধু গ্রামসভার ভোট হচ্ছে।

 

10 July 2023, 08:15 AM

পান্ডুয়ার সাতঘরিয়া প্রাথমিক স্কুল ২৬২ নম্বর বুথে পুনর্নির্বাচন হচ্ছে।এই বুথে ভোট বাতিল হয় ব্যালট পেপার বদল হয়ে যাওয়ায়। সাতঘরিয়ায় সিপিএম এর সেখ নিজামউদ্দিন  তৃনমূলের আসগর আলি দুই প্রার্থীর নাম ব্যালটে ছিল না। সেটা নজরে পরে সাত ঘন্টা ভোট হওয়ার পর। প্রায় ৪০০ ভোট পরে গিয়েছিল ততক্ষনে। এরপর ভোট গ্রহন বন্ধ করে দেওয়া হয়। এই বুথে ৮৪৭ ভোটার।
সকাল থেকে হাফ সেকশান কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট চলছে করা নিরাপত্তায়। রয়েছে রাজ্য সশস্ত্র পুলিস। আবার ভোট হবে সেটা গতকাল রাতে কমিশনের নির্দেশ আসার পর মাইক প্রচার করে ভোটারদের জানিয়ে দেওয়া হয়।
ভোট লুট,ব্যালট বক্স পুকুরে ফেলে দেওয়া,ব্যালট বদল হয়ে যাওয়ায় হুগলিতে মোট ২৯ টি বুথে পুনর্নির্বাচন হচ্ছে। একটি পান্ডুয়া বাকি আরামবাগ মহকুমায়।

10 July 2023, 08:15 AM

ব্যারাকপুর ব্লক দুইয়ে তেলিনীপাড়া হাইস্কুল দুটি ওয়ার্ডে ভোট দান শুরু শনিবার। এখানে দুটি ওয়ার্ড ৪৩ ও ৪৪ নম্বর ওয়ার্ডের ব্যালট বাক্স ভাঙা হয়। রাজ্য পুলিসের পাশাপাশি রয়েছে কেন্দ্রীয় বাহিনী।

10 July 2023, 08:15 AM

পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম বিধানসভা নন্দীগ্রাম -১ ব্লকের অন্তর্গত বিনন্দপুর শিশু শিক্ষা  কেন্দ্রের ৬৪ নম্বর বুথে পুনরায় গ্রহণ শুরু হতে চলেছে। কেন্দ্র বাহিনীর নিরাপত্তায় ভোট গ্রহণ শুরু হতে চলেছে। সকাল সাতটায় ভোট গ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও এখনও শুরু হয়নি ভোটগ্রহণ। সকাল সকাল লম্বা লাইনে দাঁড়িয়েছেন ভোটাররা। ভোট কর্মীরা প্রস্তুতি নিচ্ছে আর কিছুক্ষণের মধ্যে ভোট গ্রহণ শুরু হবে বলে জানা যাচ্ছে।

10 July 2023, 07:45 AM

ডায়মন্ড হারবার এসডিপিও মিথুন কুমার দে ডায়মন্ড হারবার সাব ডিভিশনে যে ১৪টি বুথে বুথে ভোট নেওয়া হবে সেখানে রাতে ভোটারদের আশ্বস্ত করতে এলাকায় এলাকায় গিয়ে তাদের সঙ্গে কথা বলেন। 

10 July 2023, 07:30 AM

কেন্দ্রিয় বাহিনীর নিরাপত্তায় মাল, মেটেলি, নাগ্রাকাটা তিনটি ব্লকেই তিনটি বুথে বুথে পুনরায় ভোট গ্রহণ শুরু হয়েছে। মালবাজার ব্লকের ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ওদলাবাড়ি হিন্দি হাই স্কুলে ২০/৪৯পার্টের একটি বুথে বিরোধী দলগুলোর তরফে শাসক তৃণমূলের বিরুদ্ধে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ আনা হয়। ওই কেন্দ্রে ছাপ্পা ভোট দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বিরোধী দল গুলোর তরফে ২০/৪৯ পার্টের দুটি বুথে পুনরায় ভোট গ্রহণের দাবি জানানো হয়। রবিবার সন্ধ্যার পর থেকে প্রশাসনিক সূত্র মারফত জানা যায় ২০/৪৯ পার্টের একটি বুথে পুনরায় ভোট গ্রহণ করা হবে। সেই মতো মাল ব্লকে পাশাপাশি মেটেলি ব্লকে একটি বুথে এবং নাগ্রাকাটা ব্লকের একটি বুথেও সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। সব ভোটগ্রহণ কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে তিন ব্লকের তিনটি বুথেই শুরু হয়েছে ভোটদান পর্ব। 

10 July 2023, 07:30 AM

কোচবিহার ১ নম্বর ব্লকের ফলিমারী গ্রাম পঞ্চায়েতের ৩৮ নম্বর বুথে নির্বাচনের দিন বোমের আঘাতে মৃত্যু হয় মাধব বিশ্বাস নামের এক বিজেপির পোলিং এজেন্টের। আজ পুনরায় নির্বাচন হচ্ছে এই বুথে।

10 July 2023, 07:30 AM

কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে শুরু হলো পুরুলিয়ার চারটি ব্লক এলাকার চারটি বুথে পুনর্নির্বাচন। ওই চারটি বুথ এবং বুথের বাইরে মোতায়েন রয়েছে কেন্দ্রীয় ও রাজ্য পুলিস। সকাল সকাল ভোটের লাইনে দাঁড়িয়ে পড়েছেন ভোটাররা। আজ পুরুলিয়া ১ নম্বর ব্লকের গাড়ফুসড় প্রাথমিক বিদ্যালয়ের ১৬ নম্বর বুথে গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদ আসনে, রঘুনাথপুর ২ নম্বর ব্লকের ৭৬ নম্বর বুথে গ্রাম পঞ্চায়েত আসনে, নিতুড়িয়া ব্লকের ৪০ নম্বর বুথে পঞ্চায়েত সমিতির আসনে এবং ঝালদা ২ নম্বর ব্লকের ৫৪ নম্বর বুথে শুরু হলো পুনর্নির্বাচন। 

 

10 July 2023, 07:30 AM

আজ ফের পুননির্বাচন। বাঁকুড়া জেলার ৮ কেন্দ্রে পুনরায় ভোট গ্রহন শুরু হবে সকাল ৭টায়। বাঁকুড়ার বড়জোড়ার ফুলবেড়িয়া হাই স্কুল ১২৮ নম্বর বুথেও রয়েছে পুনরায় নির্বাচন। সকাল থেকে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তার বলয়ে মুড়ে ফেলা হয়েছে পুরো ভোট গ্রহন কেন্দ্র। হাজির হয়ে গেছেন ভোটাররাও। কিন্তু এখন দেখা নেই ভোট কর্মীদের। নির্দিষ্ট সময়ে ভোট গ্রহন কিভাবে হবে তা নিয়ে রয়ে যাচ্ছে প্রশ্ন?

10 July 2023, 07:15 AM

পুনর্নির্বাচনের আগে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল সবং। ঘটনায় গুরুতর আহত হয়েছেন চার তৃণমূল কর্মী। আহতদেরকে ইতিমধ্যে সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত প্রায় ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার দাঁদরা অঞ্চলের চাঁদকুড়ি বাজার এলাকায়। 

তৃণমূল কর্মী তপন কুমার শীটের অভিযোগ, 'সোমবার সবং ব্লকের দাঁদরা অঞ্চলের কানাইশোল বুথে পুনর্নির্বাচন হবে। সেই জন্য আমরা তৃণমূল কর্মীদের নিয়ে বিকেল থেকে কানাইশোল বুথ এলাকায় মানুষজনকে বোঝানোর চেষ্টা করি। তারপরেই চাঁদকুড়ি বাজারে তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে কথা বলার জন্য দাঁড়িয়ে পড়ি। তখনই দাঁদরা অঞ্চল সভাপতি আজাদ আলী খাঁনের নেতৃত্বে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হঠাৎই বন্দুক, রড লাঠি নিয়ে তৃণমূল কর্মীদের উপর হামলা চালায়'। এমনকি বন্দুকের বাড়ি মেরে চোখ ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

অন্যদিকে তৃণমূলের অঞ্চল সভাপতি আজাদ আলী খাঁনের কর্মী ইকবাল খাঁনের অভিযোগ, 'আমরা চা দোকানে চা খাচ্ছিলাম তখন তৃণমূল নেতা তপন শীট, গঙ্গা সামন্ত, খোকন মাইতির নেতৃত্বে আমাদের উপর হামলা চালানো হয় এবং বেধড়ক মারধর করা হয়। উনারা মুখ দেখানো তৃণমূল করেন কিন্তু ভিতরে ভিতরে বিজেপি করেন। প্রথমেই ওরা বন্দুক নিয়ে আমাদের উপর হামলা চালায়'। ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে সবং থানার পুলিস আধিকারিকরা।