Narendra Modi Live: ২ মে দিদির বিদায় নিশ্চিত: মোদী

Last Updated: Saturday, April 17, 2021 - 14:54
Narendra Modi Live: ২ মে দিদির বিদায় নিশ্চিত: মোদী

17 April 2021, 14:45 PM

 উত্তরবঙ্গে ভাইপো পাস ও ভাইপো পারমিট থেকেও মুক্তি পাবেন। এই অঞ্চলকে আত্মনির্ভর করতে চায় বিজেপি। এই অঞ্চলের উন্নয়নে জাতীয় ও আন্তর্জাতিকস্তরে পদক্ষেপ করা হবে। মা গঙ্গা বিজেপিকে আশীর্বাদ দিয়েছেন। এই তালিকায় এবার জুড়বে পশ্চিমবঙ্গ। সোনার বাংলার সংকল্প নিন। বিজেপিকে ভোট দিন। আসল পরিবর্তনও আনতে হবে। ভারত মাতা কি জয়।     

দিনাজপুর-সহ অন্য জায়গায় সরকারি আধিকারিকরা তথ্য সংগ্রহ শুরু করে দিয়েছেন বলে আশা করছি। ২ মে সরকার আসার পর পিএম কিষান সম্মান নিধি পাবেন কৃষকরা। ১৮ হাজার টাকা করে পাবেন এখানকার কৃষকরা। সরাসরি চলে যাবে তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে। দিদি সরলেই টাকা আসবে।

17 April 2021, 14:45 PM

এসসি-দের ভিখারি বলেছেন দিদির ঘনিষ্ঠ। এটা বাবা সাহেব আম্বেদকর, হরিচাঁদ ঠাকুর ও যোগেন্দ্রনাথ মণ্ডলকে অপমান করেছেন। যোগেন্দ্রনাথ চেয়েছিলেন নির্যাতিতরা নাগরিকত্ব পাক। বিজেপির আনা আইনের বিরোধিতা করেছেন দিদি। দিদির সরকার গুন্ডাগিরি, দাদাগিরি ও মস্তানিকে পার্টির আদর্শ বানিয়ে ফেলেছে। তা নারীসুরক্ষার পরিপন্থী। মা-বোনেদের জঘণ্য অপরাধের শিকার হতে হয় এখানে। বিজেপি মা-বোনেদের সুরক্ষা ও সুযোগ দেওয়ায় বিশ্বাসী। তিন তালাক বিরোধী আইন এনে লাখো মুসলিম নারীদের সবচেয়ে বড় চিন্তা দূর করেছেন। সে কারণে তাঁরা বিজেপির পাশে। চুপচাপ তাঁরা পদ্মে ছাপ দেন।

17 April 2021, 14:45 PM

দিদির লোকেরা বাংলাকে লুঠছে, তখন নীরব থাকতে পারি কি? দিদির তোষণের রাজনীতি বাংলাকে ধ্বংস করছে, তখন চুপ থাকতে পারি কি? 

17 April 2021, 14:30 PM

দুর্নীতির বিরুদ্ধে আপনাদের জন্য প্রশ্ন করি আমি। দিদি জবাব দেন না। আমায় গালি দেন। উনি বলেন, মোদীকে কান ধরিয়ে ওঠবোস করাব। আরে দিদি ও দিদি...আদরণীয় দিদি..আপনি বাংলার গরিব জনতাকে যারা লুঠ করেছে, সেই তোলাবাজদের কান ধরলে বা ভাইপোকে কান ধরে ওঠবোস করালে এই দিন দেখতে হতো না। মোদীকে গালি না দিলে দিদির সকাল ও বিকালের সূচনা হয় না। আমায় কী কী গালি দিয়েছেন, তা দেশবাসীর কাছে বলতে চাই। ১৯ মার্চ দিদি বললেন, উনি মোদীর চেহারা দেখতে চান না। দেশের প্রধানমন্ত্রীকে দাঙ্গাবাজ, দুর্যোধন, দুঃশাসনের তুলনা করেছেন। ২০ মার্চ আমায় শ্রমিকদের হত্যাকারী বলেছেন। দাঙ্গাকারী বলেছেন। ২৪ মার্চ বলেছেন দেশের প্রধানমন্ত্রী মিথ্যেবাদী। ২৫ মার্চ যা বলেছেন, তার বলার আগে আমি ক্ষমা চাইছি। ২৫ মার্চ দেশের প্রধানমন্ত্রীকে উনি বলেছেন, তুমি শালা খুনির রাজা। তুমি সব টাকা লুঠে নিয়েছো।আমি ওকে দিদি ছাড়া কিছু বলি না। খালি দুবার দিদি বলি। ২৬ মার্চ দিদি বলেছেন, মোদীর দাড়ি বেড়ে যাচ্ছে। মোদীর মাথার স্ক্রু ঢিলে হয়ে গিয়েছে। দেখুন ১০ বছরের মুখ্যমন্ত্রী কী বলছেন! ৪ এপ্রিল দিদি রেগে গেলেন। ১২ এপ্রিল বললেন, যেখানে আমি যাই দাঙ্গা হয়। ১৩ এপ্রিল আমায় নির্বোধ বলেছেন। এই তালিকা আরও লম্বা। দিদির গালি নিয়ে আমার সমস্যা নেই। দিদি যত গালি দেওয়ার দিন আমায়, তবে বাংলার মহান পরম্পরা ও বাংলার সংস্কৃতিকে দয়া করে ভুলবেন না। দেশের জনতা বাংলার সমৃদ্ধ ঐতিহ্য নিয়ে গর্ব করে। বাংলা ও বাঙালিরা গোটা দুনিয়ায় ভারতকে গৌরবাণ্বিত করেছেন। দিদি শুধু মোদীকে অপমান করেননি। বাংলার সংস্কৃতি, মিষ্টিভাষা ও মহান সংস্কৃতিকে লজ্জিত করেছেন দিদি।              

ভাইপোর কেরিয়ারের জন্যে বাংলার লক্ষাধিক যুবকের ভবিষ্যৎ নষ্ট করেছেন দিদি। বড় বড় প্লট ও গাড়ির কথা শুনি, প্রতি মাসে কোটি কোটি টাকার কথা শুনি, তখন বুঝতে পারি, দিদির মনোযোগ এখন শুধু ভাইপোর উন্নয়ন। 

17 April 2021, 14:30 PM

২ মে দিদির বিদায় নিশ্চিত। ক্ষীর দইয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে এখানে। এই মিষ্টতা বাংলার কোণে কোণে নিয়ে যাবে বিজেপি। গঙ্গারামপুর নামেই দুটি পবিত্র নাম। যা আমাদের সংস্কৃতি ও সংস্কারকে তুলে ধরে। মা গঙ্গা ও প্রভু রামের সঙ্গম। সবকা সাথ ও সবকা বিশ্বাসের প্রেরণা দুজনেই। গঙ্গা ও রাম নামে আপত্তি দিদির। গঙ্গা কিনারে ভাইবোনেদের অপমান করেন। রাম নামে এত ঘৃণা করেন, রামধনুতে রংধেনু করে দিয়েছেন। ভারতের কোনও নাগরিকের রামধেনুতে কোনও সমস্যা ছিল না। ভোটব্যাঙ্কের জন্য রাজনীতি করেছেন। তোষণের রাজনীতির পরিণাম, দিনাজপুর উন্নয়নে পিছিয়ে পড়েছে।             

কয়েক দশক পরে নির্ভিকভাবে ভোট দিতে পেরেছেন এখানকার মানুষ। গুন্ডাগিরি ও ছাপ্পাভোটের থেকে মুক্তি পেয়েছেন। আমি বাংলার মানুষদের নমস্কার করছি।

গঙ্গারামপুরে বক্তব্য রাখছেন নরেন্দ্র মোদী।