Bengal News LIVE Update: বেঙ্গালুরুর ক্যাফেতে বিস্ফোরণে বাংলা থেকে গ্রেফতার ২

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Friday, April 12, 2024 - 13:59
Bengal News LIVE Update: বেঙ্গালুরুর ক্যাফেতে বিস্ফোরণে বাংলা থেকে গ্রেফতার ২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

 

12 April 2024, 14:00 PM

রেলষ্টেশনের যাত্রী প্রতীক্ষালয় থেকে এক অজ্ঞাত পরিচিত ব্যক্তির অস্বাভাবিক মৃতদেহ উদ্ধার। ঘটনাটি বীরভূমের রামপুরহাট রেলষ্টেশনে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৪০-৪২ বছর। তাঁর পরনে রয়েছে কালো রঙের ফুল প্যান্ট। কিন্তু গায়ে কোন জামা ছিল না। এদিন বেলা এগারোটা নাগাদ রামপুরহাট রেল ষ্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মের যাত্রী প্রতীক্ষালয়ে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন অন্যান্য যাত্রীরা। তারা বিষয়টি রেলপুলিশকে জানালে রেল পুলিস মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের তদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে অনুমান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়ে থাকতে পারে ওই ব্যক্তির। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

12 April 2024, 14:00 PM

নতুন ভোটারদের ভোটদানে উৎসাহ প্রদান করতে নির্বাচন কমিশনের উদ্যোগে গাছ লাগানোর কর্মসূচি। আজ আজ নদীয়ার রানাঘাট মহকুমার ৩৪০ টি বুথে মোট ৫৫০ টি বৃক্ষরোপণ করা হয়। উদ্দেশ্য একটাই প্রত্যেকটি স্কুলের ভিতর কাজ লাগানোর ফলে একদিকে যেমন পরিবেশ রক্ষা হবে অন্যদিকে গাছের ছায়ায় আগামীতে বসতে পারবে ভোটাররা। প্রতিবছর এই ধরনের কর্মসূচি নেওয়া হয় তবে রানাঘাট মহকুমায় এই ধরনের উদ্যোগ প্রথম। 

12 April 2024, 14:00 PM

মন্দিরে পুজো দিয়ে নির্বাচনী প্রচার শুরু করলেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরিন্দ্রর সিং আলুওয়ালিয়া।শুক্রবার আসানসোলের ঘাগরবুড়ি মন্দিরে পুজো দিলেন বিজেপি প্রার্থী এস এস আলুওয়ালিয়া।

12 April 2024, 14:00 PM

পুকুরের জল ব্যবহার করা যাচ্ছে না , সংস্কারের আবেদন নিয়ে পৌরসভায় হাজির শিব ভক্তরা, দ্রুত সংস্কারের আশ্বাস পৌর প্রধানের। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল পৌর এলাকার। জানা যায় ঘাটাল পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডে প্রাচীন বড়ামতলা শিব মন্দিরের শিব ভক্তরা চৌধুরী পুকুরে স্নান করে আসছে দীর্ঘ বছর যাবত, কিন্তু রাজ্য সড়ক সংস্কারের সময় থেকে পুকুরটি দীর্ঘদিন সংস্কার না হওয়ার ফলে বর্তমানে পুকুরটি ব্যবহার অযোগ্য হয়ে পড়েছে, পুকুরে স্নান করতে পারছে না শিবের ভক্তরা, পুকুরটি দ্রুত সংস্কারের দাবিতে ঘাটাল পৌরসভায় হাজির শিব ভক্তরা।

12 April 2024, 13:45 PM

আজ হাওড়া জেলা বামফ্রন্টের তরফ থেকে  জেলাশাসকের কাছে দু দফা দাবি নিয়ে ডেপুটেশন দেওয়া হলো।হাওড়া জেলার বামফ্রন্টের আহ্বায়ক  দিলীপ ঘোষ জানান বিগত দুবছর ধরে হাওড়ায় জি টি রোডে রামনবমী মিছিলকে কেন্দ্র করে সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টি হয।এইবার যাতে এ ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার ব্যবস্থা নিতে হবে প্রশাসনকে। অন্যদিকে লোকসভা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে হবে।বাম নেতৃত্ব আরো জানান ২০২৩ সালে পঞ্চায়েত নির্বাচনে যেভাবে শাসক দলে কর্মীরা বুথে ঢুকে ভোট লুঠ করেছিলো এবং গণনা কেন্দ্রে অশান্তি করেছিলো তা এবার বন্ধ করতে হবে।এই দাবি আজ নিয়ে আজ ডেপুটেশন দেওয়া হয়।

12 April 2024, 09:00 AM

বাইকের আওয়াজ নিয়ে বচসা। উলুবেড়িয়ায় খুন যুবক। ঘটনার তদন্ত শুরু উলুবেড়িয়া থানার পুলিসের। ঘটনার পর থেকেই দুই অভিযুক্ত পলাতক।

 

12 April 2024, 09:00 AM

চৈত্রের শেষে আপাতত সুখবর। আগামী সাত দিন দক্ষিণবঙ্গে নেই তাপপ্রবাহের সতর্কতা। কলকাতায় মূলত আংশিক মেঘলা আকাশ। গাঙ্গেয় দক্ষিণবঙ্গে আগামী কয়েকদিন শুষ্ক আবহাওয়া। 

12 April 2024, 09:00 AM

উত্তরে নজর বিজেপিরও। ভোটের আগে ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার উত্তরবঙ্গে জোড়া সভা। ষোল এপ্রিল রায়গঞ্জ ও বালুরঘাটে সভা প্রধানমন্ত্রীর। ওইদিনই আলিপুরদুয়ারে মমতা।

12 April 2024, 09:00 AM

উত্তরবঙ্গে ঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ইস্যুতে কোমর বেঁধে ময়দানে নামতে চাইছে তৃণমূল। ময়নাগুড়ির ভান্ডানি  ময়দানে যাবেন অভিষেক। আজ ক্ষতিগ্রস্ত এলাকায় তৃণমূলের প্রতিনিধি দল। 

12 April 2024, 08:45 AM

উত্তরে প্রচারে ঝাঁঝ বাড়াচ্ছে তৃণমূল। প্রথম দফায় ভোটের আগে একাধিক কর্মসূচি মমতা-অভিষেকের। আজ দিনহাটায় মুখ্যমন্ত্রী। আজ ধূপগুড়িতে অভিষেক।  কাল আলিপুরদুয়ারের জয়গাঁয় তৃণমূল নেত্রী।