LIVE: নবমীর রাতে মণ্ডপে মণ্ডপে জনপ্লাবন

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, October 23, 2023 - 23:35
LIVE: নবমীর রাতে মণ্ডপে মণ্ডপে জনপ্লাবন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

23 October 2023, 23:30 PM

ত্রিধারা থেকে, সন্তোষ মিত্র স্কোয়ার, মুদিআলি থেকে শ্রীভূমি সব জায়গাতেই জনপ্লাবন। যেদিকে চোখ যায় সেই দিকেই মানুষের সারি। গত কয়েকদিনের সব রেকর্ড ভেঙে নবমীতে মানুষের ঢল নেমেছে অধিকাংশ মণ্ডপে।

 

23 October 2023, 22:00 PM

বিশ্বকাপের লিগ ম্যাচে পাকিস্তানকে ৮ উইকেটে হারাল আফগানিস্তান। আফগান ব্যাটারদের সামনে দাঁড়াতেই পারল না সাহিন আফ্রিদিরা।

23 October 2023, 22:00 PM

মুম্বইয়ে রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় চাঁদের হাট। হাজির অনিল কাপুর থেকে সোনম কাপুর, ক্য়াটরিনা কাইফ। 

23 October 2023, 21:45 PM

ঢাকের তালে নাচলের সাংসদ কল্যাণ বন্দ্য়োপাধ্যায়। মায়ের কাছে করলেন প্রার্থনাও।

 

23 October 2023, 21:45 PM

সুরুচি সংঘে ঢাক বাজালেন মন্ত্রী অরূপ বিশ্বাস। ঢাকের তালে নাচলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

23 October 2023, 16:45 PM

প্রয়াত ভারতীয় স্পিনের জাদুকর বিশন সিংহ বেদী

23 October 2023, 13:00 PM

পূর্বাভাস মেনেই নবমীর দুপুরে বৃষ্টিতে ভাসল কলকাতা 

23 October 2023, 10:45 AM

বাসন্তী ও ঝড়খালি রাস্তার পাশে নয়ানজুলিতে দুই মহিলার মৃতদেহ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল এলাকায়। স্থানীয়দের অভিযোগ ছিল যে ওই দুই মহিলাকে খুন করা হয়েছে। এরপর বাসন্তী থানার পুলিস ও ঝড়খালি থানার পুলিস তদন্ত নেমে পাঁচ দিন পর তিন অভিযুক্তকে গ্রেফতার করে গভীর রাতে।

23 October 2023, 10:30 AM

ঠাকুর দেখে বাড়ি যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই ভাইয়ের। ঘটনাটি ঘটেছে সোমবার সাত সকালে মালদা জেলার পুরাতন মালদা থানার মুচিয়া মহাদেবপুরে রামপাড়া এলাকায়। পরিবার ও পুলিস সূত্রে জানা গেছে মৃত দুইজনের নাম অভিষেক হালদার বয়স ২৭ বছর ও সুজন হালদার বয়স ২২ বছর। তাদের বাড়ি হবিবপুর থানার আইহো ছাতিয়ানগাছি এলাকায়। পরিবার ও পুলিস সূত্রে আরও জানা গিয়েছে গতকালকেই তারা নতুন মোটর বাইক কেনে আর সেই বাইকেই করেই দুই ভাই মিলে গতকাল রাতে ঠাকুর দেখতে এসেছিল মালদা শহরে।

23 October 2023, 10:30 AM

বার্ধক্যভাতার টাকা জমিয়ে পুজোর আয়োজন। এলাকার মহিলাদের। পুজোর সময় কেউই বয়সের কারণে বাইরে বের হতে পারেন না। পুজো দেখা থেকে বঞ্চিত হচ্ছিলেন তারা। তাই নিজেরাই ঠিক করলেন বাড়ির সামনেই পুজো করবেন। তাই নিজেদের বাড়ির এলাকাতেই পুজো করছেন প্রায় ৫০ থেকে ৬০ জন মহিলা। গড়িয়া পুর্ব তেঁতুলবেড়িয়া স্বনির্ভর গোষ্ঠী নাম দিয়ে প্রতিমাসে তারা কিছু কিছু করে টাকা জমান। এক সদস্যের বাড়িতে পুজোর প্রতিমা রাখা হয়। সেখানেই পুজোর আয়োজন। একেবারে ঘরোয়া পুজো বলতে যা বোঝায় ঠিক তাই। এই পুজোয় একমাত্র পুরোহিত বাদ দিয়ে পুজোর সমস্ত আয়োজন করেন তারা নিজেরাই। এমনকি নিজেরাই ঢাকও বাজান। পুজোর এই কয়েকদিন এইভাবেই মেতে ওঠেন তারা। এই নিয়ে পাঁচ বছরে পড়ল তাদের পুজো। গড়িযায় এক গলির মধ্যে এইভাবেই শারদ উৎসবের আনন্দে মেতে উঠেছেন তারা। 

23 October 2023, 10:30 AM

মিলনপল্লী সার্বজনীন দুর্গাপূজা কমিটির উদ্যোগে শারদ উৎসব এবার ৪০ তম বর্ষ। এবারের থিম আইফেল টাওয়ার। দুর্গাপূজার বিশ্বজনীন স্বীকৃতিকে মাথায় রেখেই আইফেল টাওয়ার এর মধ্যে মা দুর্গার আরাধনায় মেতেছেন তারা। এই পুজো দেখতে ভিড় জমাচ্ছেন অনেকেই।

23 October 2023, 10:30 AM

ন্যাশনাল সেন্টার ফর সিসমোলজি (এনসিএস) অনুসারে সোমবার সকাল ৬.২৯ মিনিটে মিয়ানমারে রিখটার স্কেলে ৪.৩ মাত্রার একটি ভূমিকম্প আঘাত হেনেছে।

23 October 2023, 10:30 AM

পুজোর মধ্যেই বঙ্গোপসাগরে তৈরি হয়েছে নিম্নচাপ। এই নিম্নচাপ শক্তি বাড়িয়ে গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। আজ নবমীর সকালে পশ্চিম-মধ্য বঙ্গোপসাগরে এটি গভীর ঘূর্ণিঝড়ে পরিণত হতে চলেছে। এরপর গতিপথ পরিবর্তন করবে। আপাতত এই সিস্টেম উত্তর ও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হচ্ছে। উত্তর-পশ্চিম দিক ছেড়ে এটি ক্রমশ বাঁক নিয়ে উত্তর ও উত্তর পূর্ব দিকে অর্থাৎ বাংলাদেশের দিকে এগোবে।