Bengal News LIVE Update: পার্কিংকে কেন্দ্র করে হাওড়ার শালিমারে উত্তেজনা, সংঘর্ষ, মারামারি...

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Sunday, June 16, 2024 - 16:27
Bengal News LIVE Update: পার্কিংকে কেন্দ্র করে হাওড়ার শালিমারে উত্তেজনা, সংঘর্ষ, মারামারি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

16 June 2024, 16:30 PM

হাওড়ার শালিমারে উত্তেজনা। পার্কিং ও প্রোমোটিংয়ের সিন্ডিকেট নিয়ে গন্ডগোল। দফায়-দফায় সংঘর্ষ। ব্যাপক ইটবৃষ্টি। পুলিসের সামনেই ঝামেলা। ঘরে ঘরে ঢুকে মহিলাদের মারধরের অভিযোগ। ব্যাপক উত্তেজনা এলাকায়। অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। স্থানীয়রা জানান, শালিমার স্টেশন-সংলগ্ন এলাকায় পার্কিং ও প্রোমোটিংয়ে মালপত্র সরবরাহের ক্ষেত্রে নিজেদের ছেলে ছাড়া কাউকে কাজ করতে দিতে চায় না তৃণমূল কর্মীরা। গতকাল একটি টোটো পার্কিং নিয়ে গণ্ডগোল শুরু হয়। আজ সেই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক মারামারির ঘটনা ঘটে।

16 June 2024, 11:15 AM

CV Ananda Bose Controversy: রাজ্যপালের বিরুদ্ধে নৃত্য শিল্পীর করা ধর্ষণের অভিযোগ। এবার সেই অভিযোগে জিরো এফআইআর রুজু করলো কলকাতা পুলিস। এফআইআরে নাম রয়েছে রাজ্যপালের ভাইপোর। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণ ও ১২০ বি ধারাতে ষড়যন্ত্রের অভিযোগে মামলা রুজু করে পাঠানো হয়েছে দিল্লির পুলিসের কাছে।

16 June 2024, 09:00 AM

Landslide In NH10: ১০ নম্বর জাতীয় সড়কে লিকুভীরের কাছে ধস পরে তিস্তার কবলে জাতীয় সড়ক। সিকিম গামী জাতীয় সড়ক ১০ এর লিকুভীরে বড়োসর ধস। ধ্বসের ফলে বেশ খানিকটি রাস্তা তিস্তার কবলে চলে গেছে। গতকালকে তুলনায় পাহাড়ি তিস্তার জল অনেকটাই বেড়েছে। পাহাড় ও সমতলে বৃষ্টি পড়ছে। এছাড়াও পাহাড়ে অতি বৃষ্টির ফলে সেবক করোনেশন ব্রিজের পর থেকে কালিম্পং যাওয়ার রাস্তায় বেশ কিছু জায়গায় জাতীয় সড়ক ধসতে শুরু করেছে।

16 June 2024, 08:00 AM

Heavy Rain in North Bengal: রাতভর বৃষ্টি। জল বাড়ছে তিস্তায়। জলপাইগুড়ি গজলডোবা ব্যারেজ থেকে আজ, রবিবার সকাল ছ'টায় ১৩৯৫.৬৫ কিউমেক জল ছাড়া হল। আজও NH 31, জলঢাকা  নদীর সংরক্ষিত এবং অসংরক্ষিত এলাকায় জারি করা হয়েছে হলুদ সর্তকতা। তিস্তার মেখলিগঞ্জ এবং বাংলাদেশ-সীমান্তবর্তী অঞ্চল পর্যন্ত রয়েছে হলুদ সতর্কতা। রবিবার সকাল থেকেই মেঘলা আকাশ। বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত ভাবে ভারী বৃষ্টি শুরু হয়েছে জলপাইগুড়ি জুড়ে।