Bengal News LIVE Update: স্বরাষ্ট্রে অমিত, প্রতিরক্ষায় রাজনাথ, কে পেলেন কোন দফতর, কী বলছে সূত্র

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, June 10, 2024 - 19:13
Bengal News LIVE Update: স্বরাষ্ট্রে অমিত, প্রতিরক্ষায় রাজনাথ, কে পেলেন কোন দফতর, কী বলছে সূত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

10 June 2024, 19:15 PM

সরকারি ভাবে ঘোষণা না হলেও সূত্রে খবর

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের দায়িত্বে থাকছেন অমিত শাহ

প্রতিরক্ষা মন্ত্রকে থাকছেন রাজনাথ সিং

সড়ক পরিবহন দফতরে নীতিন গড়করি

বিদেশ মন্ত্রকে এস জয়শঙ্কর

আবাসন মন্ত্রকে মনোহরলাল খট্টর

কৃষি পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন- শিবরাজ সিং চৌহান

অর্থ মন্ত্রক কাকে দেওয়া হচ্ছে তা এখনও স্পষ্ট নয়।

10 June 2024, 14:15 PM

TMC representatives in Hariyana: মমতার নির্দেশে হরিয়ানায় আন্দোনলকারী কৃষকদের সঙ্গে দেখা করতে TMC প্রতিনিধি দল। লোকসভা ভোটের ফলপ্রকাশের দিন-ই হরিয়ানায় গিয়ে আন্দোলনরত কৃষকদের সঙ্গে দেখা করার জন্য নির্দেশ দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেইমত আজ ডেরেক ও' ব্রায়েন, মহম্মদ নাদিমুল হক, দোলা সেন, সাগরিকা ঘোষ, সাকেত গোখলেদের ৫ সদস্যের প্রতিনিধি দল আন্দোলনরত কৃষকদের সঙ্গে দেখা করতে হরিয়ানায়। 

10 June 2024, 12:00 PM

WB Election 2024: ১০ জুলাই ভোটগ্রহণ রায়গঞ্জ, বাগদা, রানাঘাট দক্ষিণ ও মানিকতলায়। ফল ঘোষণা ১৩ জুলাই। ৭ রাজ্যের ১৩টি বিধানসভায় উপনির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা করল নির্বাচন কমিশন। বাংলায় ১০টি আসনের মধ্যে ৪ কেন্দ্রে ভোট ঘোষণা। আরও ৬ কেন্দ্রে ভোট হবে পরে। যার মধ্যে রয়েছে মেদিনীপুর, নৈহাটি, তালডাংরা, সিতাই, মাদারিহাট, বাদুড়িয়াতে।

10 June 2024, 11:45 AM

CANCELLATION OF MAITREE EXPRESS & BANDHAN EXPRESS: ইদ উৎসবের জন্য বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের অনুরোধে মৈত্রী এক্সপ্রেস ও বন্ধন এক্সপ্রেস সাময়িক বাতিল।

 

10 June 2024, 10:45 AM

NDA 3.0: শপথ নেওয়ার পরদিনই পিএমও দফতরে প্রধামন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্রের খবর, আজ বিকেল ৫টায় মোদী মন্ত্রিসভার প্রথম বৈঠক। তার আগেই গতকাল শপথ নেওয়া মন্ত্রীদের মন্ত্রক বন্টন হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

10 June 2024, 10:00 AM

Burdwan: সাতসকালে এক অজ্ঞাতপরিচয় মহিলার ঝুলন্ত দেহকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বর্ধমানে। বর্ধমান শহরের বাদশাহী রোডের রবীন্দ্রকানন এলাকায় একটি পরিত্যক্ত জায়গায় এদিন সকালে এক মহিলার ঝুলন্ত মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। স্থানীয়দের দাবি, মৃত মহিলা স্থানীয় নন। স্থানীয়দের দাবি, পুলিস ঘটনার তদন্ত করে দেখুক। এটা খুন নাকি আত্মহত্যার ঘটনা।

 

10 June 2024, 10:00 AM

Arambag: এক তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে আরামবাগ পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের অর্জুনপাড়ার হরহরেতে।

10 June 2024, 10:00 AM

Murshidabad Shootout: মুর্শিদাবাদের হরিহরপাড়ায় শুটআউট। গুলিবিদ্ধ হয়ে এক তৃণমূল কর্মীর মৃত্যু। হরিহরপাড়ার গজনীপুর এলাকার ঘটনা। গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মীর নাম সনাতন ঘোষ। রবিবার রাত ১২টা নাগাদ সনাতন ঘোষ সহ আরও ২ জন দুধের ব্যবসায়ী মোটরবাইকে চড়ে গজনীপুর থেকে পাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। গজনীপুর ও শ্রীপুরের মধ্যবর্তী মাঠ এলাকায় কয়েকজন দুষ্কৃতী মোটরবাইক দাঁড় করিয়ে খুব কাছ থেকে তাঁকে গুলি করে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে, সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল।

10 June 2024, 10:00 AM

T20 World Cup: টি-টোয়েন্টি বিশ্বকাপ দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে ৬ রানে হারাল ভারত। শুরুতে ব্যাট করে ১৯ ওভারে ভারতের ইনিংস শেষ হয়েছিল ১১৯ রানে। ভারতের হয়ে সর্বোচ্চ ৪২ রান করেন ঋষভ পন্থ। জবাবে কুড়ি ওভারে পাকিস্তানের ইনিংস শেষ হয় ৭ উইকেটে ১১৩ রানে। ভারতের জয়ের নায়ক বল হাতে যশপ্রীত বুমরা। ১৪ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। ২৪ রানে ২ উইকেট নেন হার্দিক পান্ডিয়া।