Bengal News LIVE Update: ফের ভূমিকম্প! কেঁপে ঊঠল মণিপুর

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Friday, December 29, 2023 - 22:43
Bengal News LIVE Update: ফের ভূমিকম্প! কেঁপে ঊঠল মণিপুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  একনজরে দেখে নিন আজকের সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES:

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

29 December 2023, 22:45 PM

ফের ভূমিকম্প মণিপুরে। রিখটার স্কেলে তীব্রতা ছিল ৪.৬। 

 

29 December 2023, 12:15 PM

কাঁথির সাংসদ শিশির অধিকারীকে প্রণাম ও তাঁকে গুরুদেব বলায় কাঁথি পুরসভার পুরপ্রধান সুবল মান্নাকে শোকজ করেছে জেলা তৃণমূল কংগ্রেস। কিন্তু শোকজের ২৪ ঘণ্টাতেও কোনও উত্তর দেননি সুবল মান্না। যার জন্য সুবল মান্না দলীয় নির্দেশকে অমান্য করছেন বলে মনে করছে জেলা তৃণমূল কংগ্রেস। আজ তাই কাঁথি পুরসভার বাকি কাউন্সিলরগণ সুবল মান্নার বিরুদ্ধে অভিযোগ জানিয়ে রাজ্য সভাপতিকে অভিযোগ জানাচ্ছেন। এখন দেখার বিষয় সুবল মান্নার বিরুদ্ধে তৃণমূল শীর্ষ নেতৃত্ব কঠোর কোনও পদক্ষেপ নেয় কিনা।

29 December 2023, 12:15 PM

"পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী সংস্কৃত বলার চেষ্টা করছে। আগে বাংলা ভালো করে বলুক।" কটাক্ষ হিরণের। "আগে ঠিক করে বাংলা লিখুন, তারপর  সংস্কৃত বলবেন।" বাগডোগরা বিমানবন্দরে নেমে মমতা বন্দোপাধ্যায়কে কটাক্ষ করে বললেন খড়্গপুরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়।

29 December 2023, 12:15 PM

ধারের বকেয়া টাকা চাওয়ায় পাওনাদারের বাড়িতে ঢুকে শ্লীলতাহানি, মারধর ও বাড়িঘর ভাঙচুর চালানোর পাশাপাশি এক যুবতীর হাতের আঙুল কামড়ে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশী পরিবারের বিরুদ্ধে। আক্রান্ত যুবতীকে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

 

29 December 2023, 12:00 PM

রানিনগর, জলপাইগুড়ি ও হলদিবাড়ি রুট বৈদ্যুতিক ট্রেন চলাচলের জন্য কতটা তৈরি তা‌ খতিয়ে দেখার‌ জন্য পরিদর্শনে এলেন নর্থ‌-ইস্ট ফ্রন্টিয়ার‌ রেল‌ওয়ের‌ প্রিন্সিপাল‌ চিফ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। শুক্রবার সকালে রানিনগর ও জলপাইগুড়ি টাউন স্টেশন পরিদর্শন করেন তিনি। নতুন বছরেই এনজেপি থেকে রানিনগর, জলপাইগুড়ি ও হলদিবাড়ি রুটে বৈদ্যুতিক ট্রেন‌ চালু করার উদ্যোগ নিয়েছে রেল কর্তৃপক্ষ। 

29 December 2023, 09:15 AM

ফের হাতির হানায় মৃত্যু। হাতির হানায় মৃত্যু ঝাড়গ্রামের ঢেঁকিপুড়া গ্রামের ৭০বছরের বৃদ্ধা কোকিলা মাহাতর। মৃত দেহ আটকে বিক্ষোভ গ্রামবাসীদের। রাত ৩টের সময় বাড়ি থেকে টেনে বের করে পদপিষ্ট করে মারে হাতি। সকাল হতে না হতে বন দফতর পুলিস নিয়ে হাজির হয় মৃতদেহ উদ্ধার করতে। কিন্তু এলাকাবাসীর দাবি, বনদফতরের প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা ঘটনাস্থলে আসুক এবং বনদফতর হাতি তাড়াতে কী ব্যবস্থা নিচ্ছে তা লিখিত আকারে ঝাড়গ্রামবাসীকে জানাক ও ক্ষতিপূরণের ব্যবস্থা করুক। যতক্ষণ পর্যন্ত না তাদের দাবি বনদফতর মানছে, ততক্ষণ তারা মৃতদেহ উদ্ধার করতে দেবে না।

29 December 2023, 08:45 AM

কোচবিহারে ফের হুঁশিয়ারি হুমকির রাজনীতি। আবারও বেলাগাম রবীন্দ্রনাথ ঘোষ। এবার রাজ্য তৃণমূল সহ সভাপতির মুখে  বিজেপি নেতাদের বাড়িতে বেঁধে রাখার নিদান। তুফানগঞ্জের  শালবাড়িতে কর্মিসভায় যোগ দিয়ে খড়গহস্ত পুরসভার চেয়ারম্যান।  নাম না করে মোদী-শাহকেও খোঁচা দেন তিনি।  বলেন, পদ্মের হয়ে কেউ বাড়িতে ভোট চাইতে এলে বেঁধে  রেখে জানতে চান বাংলাকে কেন বরাদ্দ বঞ্চনা? শাসকনেতার  হুঁশিয়ারির সুরে ইতিমধ্যেই গুঞ্জন শুরু জেলাস্তরে।  

29 December 2023, 08:45 AM

বনগাঁয় কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের CAA প্রতিশ্রুতি। মন্ত্রীর প্রতিশ্রুতিতে প্রতিবাদ। কথা কাটাকাটি। তৃণমূলের লোকেদের অশান্তি তৈরির চেষ্টা। তোপ শান্তনুর। পাল্টা তৃণমূলের। 

29 December 2023, 08:45 AM

ভাঙড়ে স্থায়ী সমিতির বৈঠক ঘিরে উত্তেজনা। আইএসএফ ও তৃণমূলের মধ্যে বচসা। মুখোমুখি নওশাদ  ও আরাবুল। প্রতিবাদে বিক্ষোভ । বিডিওকে সাতদিনের সময়সীমা নওশাদের।  

29 December 2023, 08:45 AM

বেআইনি মদের‌ ঘাঁটিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করল আবগারি দপ্তরের কর্মীরা‌‌। জলপাইগুড়ি সদর ব্লকের ডেঙ্গুয়াঝাড়, রংধামালি, ভান্ডিগুড়ি, চিলিডাঙা সহ বিভিন্ন এলাকায় অভিযান‌ অবৈধ চোলাই মদের পাশাপাশি মদ তৈরির উপকরণও বাজেয়াপ্ত করা হয়েছে। এর‌ মধ্যে রয়েছে ৬০০ লিটার ফার্মেন্টেড ওয়াশ, ৭০০ কেজি গুড়, ৩৫০ কেজি অবিকৃত পাচওয়াই সহ আরও বিভিন্ন সরঞ্জাম।

29 December 2023, 08:45 AM

মা ও শিশুর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মালদা জেলার কৃষ্ণপল্লী রেল লাইনের ধারে ২৭ বছর বয়সী এক মহিলা ও তিন বছর বয়সের এক শিশুর মৃতদেহ উদ্ধার হয়েছে। সাত সকালে প্রাতঃভ্রমণকারী দেহ দুটি দেখতে পেয়ে ইংরেজবাজার পুলিসকে খবর দেয়। পুলিস এসে ঘটনার তদন্ত শুরু করেছে।

29 December 2023, 08:45 AM

নীল-সাদা রঙ হল সাদা-কালো। ব্রিজের রx বদল ঘিরে শাসক বিরোধী তরজা বাঁকুড়ায়। বিজেপির দাবি কেন্দ্রের টাকা দিদি নীল সাদা  রঙ করে নিজের বড়াই করেছে এখন সেটা বন্ধ করা হচ্ছে।  বিজেপি রঙের রাজনীতি করে তৃণমূল মানুষের জন্য উন্নয়ন করে পালটা দাবি তৃণমূলের। বাঁকুড়ার শহর লাগোয়া জাতীয় সড়কের উপর অবস্থিত গন্ধেশ্বরী ব্রিজ। ৬০ নম্বর জাতীয় সড়কের উপরে গন্ধেশ্বরী নদীর ব্রিজের রং করা হচ্ছে বদল। ছিল নীল-সাদা বর্তমানে সেই ব্রিজের রঙ করা হচ্ছে সাদা-কালো।

29 December 2023, 08:45 AM

সরকারিভাবে নায্য মূল্যে ধান ক্রয় করাকে কেন্দ্র করে তুমুল অশান্তি । স্থানীয় তৃনমূল নেতা এবং গ্রামবাসীদের বিক্ষোভ। গ্রামবাসীদের মারধর ধান ক্রয় কেন্দ্রের আধিকারিকদের। ঘটনাকে ঘিরে রাতভর চাঞ্চল্য পুরুলিয়া ২ নম্বর ব্লকের ঘোঙ্ঘা গ্রাম পঞ্চায়েতের চরগালি গ্রামে।