Bengal News Live Update: পরিবারে নতুন অতিথি? মাঝসফরেই ফিরে আসছেন বিরাট!

India News in Bengali LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

Last Updated: Friday, December 22, 2023 - 16:30
Bengal News Live Update: পরিবারে নতুন অতিথি? মাঝসফরেই ফিরে আসছেন বিরাট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

22 December 2023, 16:30 PM

দক্ষিণ আফ্রিকায় প্রথম টেস্টের আগে পারিবারিক কারণে দ্রুত ভারতে ফিরছেন বিরাট কোহলি। আঙ্গুল ভেঙে যাওয়ার কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২ টেস্টের সিরিজ থেকেই ছিটকে গেলেন ঋতুরাজ গায়কোয়ার। দক্ষিণ আফ্রিকায় ভারতের প্রথম টেস্ট শুরু ২৬ ডিসেম্বর।

22 December 2023, 13:45 PM

ফের বাঘের আতঙ্ক কুলতলিতে। পাওয়া গেল পায়ের ছাপ। কুলতলি ব্লকের মৈপীঠ থানা এলাকার ভুবনেশ্বরী অঞ্চলে। সারারাত ধরে বাঘের গর্জন পান এলাকার বাসিন্দারা। রাতে ভয়ে কেউই বাড়ির বাইরে বের হননি। সকাল হলে এলাকার বাসিন্দারা জঙ্গলের সামনে ভিড় জমান। তারা মনে করছেন বাঘ লোকালয় সংলগ্ন জঙ্গলেই আছে। বনদপ্তর ও পুলিশকে খবর দেওয়া হয়। মৈপিঠ থানার পুলিশ ও বনদপ্তরের কর্মীরা এসেছেন ঘটনাস্থলে। তারা বিভিন্ন জায়গায় খোঁজ চালাচ্ছেন। তবে প্রাথমিকভাবে বনদপ্তর মনে করছে বাঘটি আবার গভীর জঙ্গলে চলে গিয়েছে। যদিও নজরদারি চালাছেন তারা।

 

22 December 2023, 13:15 PM

আরও তিনজন কোভিড পজিটিভ ধরা পড়েছে। একজন তার মধ্যে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তিনি গুলেনবারি সিম্পটম নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। জ্বর দীর্ঘদিন না কমায় কোভিড টেস্ট করানো হয়। তাতেই পজিটিভ আসে। আর অন্য দুজন হোম আইসোলেশনে রয়েছেন।

22 December 2023, 12:30 PM

চিটফান্ড মামলায় তলব পি সি সরকার জুনিয়রকে

22 December 2023, 12:00 PM

আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল ক্যানিং থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ক্যানিং থানার  তালদির পূর্ব শিবনগর থেকে শাহরুখ সর্দার নামে এক দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করে সকালে। আজ তাকে আলিপুর আদালতে পাঠানো হয়।

22 December 2023, 11:00 AM

গতকাল বাঁকুড়ার বিষ্ণুপুরের ৩৬ তম মেলা ভার্চুয়ালি উদ্বোধন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।মেলা মঞ্চে উপস্থিত ছিলেন জেলার উচ্চপদস্থ আধিকারিকেরা।এই দিন মেলায় ভিড় ছিল চোখে পড়ার মত।মেলা চলবে ২১ তারিখ থেকে ২৯ তারিখ পর্যন্ত।
উৎপাদনের সময় নাচ গানের পাশাপাশি,বিদেশি মেশিনে ফোম দিয়ে পুরানো হয় দলীয় প্রতীক,ফাটানো হয় আতশবাজি।যা নিয়ে জেলায় জুড়ে শুরু হয়েছে বিতর্ক।একটি সরকারি মেলায় কিভাবে কোন দলের প্রতীক এভাবে উড়াতে পারে সরকারি আধিকারিকেরা।বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা কালীপূজা তে যেখানে কঠোরভাবে নিষিদ্ধ করা হয়েছে শব্দবাজি থেকে আতশবাজি সেখানে সরকারি আধিকারিক দের উপস্থিতিতে কিভাবে ফাটানো হলো এত আতসবাজি।

22 December 2023, 10:45 AM

অবশেষে বাগনানের পেপার মিল থেকে আয়কর বিভাগের অফিসাররা আজ বেরিয়ে গেলেন।গত ২০ তারিখ সকাল এগারোটায় বাগনানের কৃষ্ণা টিস্যু প্রাইভেট লিমিটেডে আয়কর বিভাগের আটটি গাড়ি পনেরো জনের বেশি অফিসার নিয়ে এই কারখানায় হানা দেয়। কেন্দ্রীয় বাহিনী দিয়ে ঘিরে রাখা হয় কারখানা টি।তার পর যাবতীয় তথ্য ও জেরা করে অফিসাররা। দীর্ঘ সময় পার আজ ২২ তারিখে অফিসাররা বেরিয়ে যান।

22 December 2023, 10:45 AM

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের জন্য অনুমতি চেয়ে ফের রাজ্যপালের কাছে চিঠি পাঠাতে চলেছে বিশ্ববিদ্যালয়। রাজ্যপালের বাধা থাকায়, সমাবর্তন ও ডিগ্রি দিতে গেলে তৈরি হবে আইনগত জটিলতা, আইন বিশেষজ্ঞদের পরামর্শ বিশ্ববিদ্যালয়কে। শুক্রবার বিকেল পাঁচটার মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে বিশ্ববিদ্যালয়।

22 December 2023, 09:15 AM

কচ্ছপ পাচারের অভিযোগের বাদুড়িয়া কাটিয়াহাট থেকে এক পাচারকারি গ্রেফতার উদ্ধার ১৯ টি বিরল প্রজাতির কচ্ছপ। রাতে বনদপ্তরের কাছে খবর আসে বাদুড়িয়ার কাটিয়াহাট দিয়ে কচ্ছপ পাচার হচ্ছে এই খবর পেয়ে বনদপ্তরের কর্মীরা সেখানে অভিযান চালিয়ে নীলকান্ত রায় নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করে তার কাছ থেকে বস্তাভর্তি বিরলপ্রজাতির উনিশটি কচ্ছপ  উদ্ধার হয়। আজ কচ্ছপ গুলিকে সল্টলেকের বনদফতরের নিয়ে যাওয়া হবে।

22 December 2023, 06:30 AM

শুক্রবার সকালে পুলিসি বাধা পেয়ে রাস্তাতেই বসে পড়েন ডিএ আন্দোলনকারীরা। আন্দোলনকারীরা রাস্তায় বসে যাওযায় বাস চলাচল ব্যাহত। হাওড়া পুলিস কমিশনারেটের বিশাল ফোর্স ঘটনাস্থলে পৌঁছায়। পুলিসের বিরুদ্ধে চলে স্লোগানিং। এরপরেই পুলিসের সঙ্গে আলোচনা করতে দেখা যায় আন্দোলনকারীদের। অবশেষে ব্রীজের নীচে বসতে দেওয়া তাঁদের। সেখানেই আপাতত ধরনায় বসে ধরনামঞ্চের আন্দোলনকারীরা।  

22 December 2023, 06:30 AM

হাইকোর্টের ছাড় মিলতেই শুক্রবার সকাল সকাল নবান্নের পথে ডিএ আন্দোলনকারীরা। ধর্মতলা থেকে বাসে করে ভোর ৫টা থেকে দলে দলে নবান্নে পৌঁছেছেন আন্দোলনকারীরা। নবান্নের সামনে বাসস্ট্যান্ডে বসে ধরনা করার সিদ্ধান্ত নেয় তাঁরা। সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে রাজ্য, শোনা যাচ্ছে, সেই কারণেই আন্দোলনকারীদের বসতে দেয়নি পুলিস, সেই নিয়েই শুরু হয় তর্কাতর্কি, বাক বিতণ্ডা। ভোর থেকেই উত্তপ্ত পরিস্থিতি। গতকাল মধ্যরাত থেকেই নবান্নে আসার সমস্ত রাস্তা ব্যারিকেড করে দেওয়া হয়েছে। এদিন সকালে পুলিসি বাধা পেয়ে রাস্তাতেই বসে পড়েন আন্দোলনকারীরা। শুরু হয় বাদানুবাদ। পুলিস তাঁদের নবান্ন বাসস্ট্যান্ডে বসতে দেয় না। উল্টোদিকে আন্দোলনকারীদের দাবি, হাইকোর্ট তাঁদের ধরনার অনুমতি দিয়েছে। যদি তাঁরা সেখানে বসতে না পারেন তাহলে কোথায় বসবেন, সেই জায়গার দাবি জানাচ্ছেন আন্দোলনকারীরা।