Bengal News Live Update: কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে লড়াইয়ে নিহত ৩ জওয়ান, আহত আরও ৩

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

Last Updated: Thursday, December 21, 2023 - 19:34
Bengal News Live Update: কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে লড়াইয়ে নিহত ৩ জওয়ান, আহত আরও ৩

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

21 December 2023, 18:30 PM

কাশ্মীর আছে কাশ্মীরেই! জম্মু কাশ্মীরের পুঞ্চে সেনাবাহিনীর ট্রাকের উপর ঘটল জঙ্গি হামলা। জঙ্গিদের সঙ্গে সেনাবাহিনীর চলছে গুলির লড়াই। 

21 December 2023, 08:45 AM

কলকাতার বাজারে অন্ধ্র থেকে আসা পাইকারি পোলট্রি ডিমের দাম আজ ৭ টাকায় পৌঁছাল। ফলে খুচরো বাজারে তার দাম উঠল সাড়ে ৭ টাকা। বাজারে এখন আর ৫০ পয়সা নেই। ফলে আজ শহরের বাজারে একটি পোল্ট্রির ডিমের কার্যকরী দাম দাঁড়াল ৮ টাকা।

 

21 December 2023, 08:45 AM

রুপোর কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আহত ৬ জন কর্মী,যার মধ্যে নাবালক ৩ জন। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার নুনিয়াগোদা এলাকায়। জানাযায় রুপোর কারখানায় কাজ চলাকালীন হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ করে আগুনে ঝলসে আহত হয় ৬ জন শ্রমিক।

21 December 2023, 08:45 AM

খয়রাশোল ব্লকের কাঁকরতলা থানার পশ্চিম বড়কোলা গ্রামের শেখ মতিন(৫০) নামে একজন খুন হয়েছে বলে জানা যাচ্ছে। রাত্রি সাড়ে নটা নাগাদ অজয় নদের কাছ থেকে তাকে উদ্ধার করে খয়রাশলে নাকরাকোন্দা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। জানা গেছে তার মাথায় কোন ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। ঘটনাস্থলে আছে কাঁকরতলা থানার পুলিস। কী কারনে খুন তা তদন্ত করে দেখছে পুলিস।

21 December 2023, 08:45 AM

প্রায় কুড়ি হাজার বোতল কাফ সিরাপ উদ্ধার করে নজির গড়ল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিসের এনজেপি থানার পুলিস। এনজেপি থানার সাদা পোশাকের পুলিস রাতে শিলিগুড়ি শহর সংলগ্ন ফুলবাড়ি ব্যারেজ এলাকা থেকে একটি কনটেনার গাড়ি আটক করে তা থেকেই এই কাফ সিরাফ উদ্ধার করে। এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়।

21 December 2023, 08:45 AM

আজ পুরুলিয়া জেলার সর্বনিম্ন তাপমাত্রা ৮ ডিগ্রি। তাপমাত্রা ক্রমশ নিম্নমুখী পুরুলিয়ায়। কনকনে শীতের আমেজ দক্ষিণবঙ্গের প্রান্তিক জেলা পুরুলিয়ায়।