LIVE: জেলে গিয়ে জ্যোতিপ্রিয়কে জিজ্ঞাসাবাদের অনুমতি আদালতের

ঘটনার খবর পেয়েই ছুটে আসে এনডিআরএফ-সহ অন্যান্য উদ্ধারকারী দল। চলছে উদ্ধার

Last Updated: Sunday, November 12, 2023 - 20:11
LIVE:  জেলে গিয়ে জ্যোতিপ্রিয়কে জিজ্ঞাসাবাদের অনুমতি আদালতের

12 November 2023, 20:15 PM

রবিবার সন্ধ্যের কলকাতার গুরুত্বপূর্ণ বেশিরভাগ জায়গায় বাতাসে দূষণের মাত্রা ছিল উদ্বেগজনক। সন্ধ্যে ৭টায় ন্যাশনাল এয়ার কোয়ালিটি ইনডেক্স অনুযায়ী (PM 2.5) রবীন্দ্র সরোবরে এয়ার কোয়ালিটি ইনডেক্স(AQI) ছিল ২১০, বালিগঞ্জে ছিল ২৪২, যাদবপুরে ছিল ২৫৪, বিধাননগরে ছিল ২৩২, ফোর্ট উইলিয়ামে ছিল ২৪৪ ভিক্টোরিয়া মেমোরিয়াল এলাকায় ছিল ২৬৭।

12 November 2023, 19:30 PM

রাজ্যের ১৭৫ জায়গায় বায়ু ও শব্দ দূষণের মাত্রা নির্ণায়ক যন্ত্র স্থাপন করেছে দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ। আরও ৭৫ টি জায়গায় এই যন্ত্র কাজ শুরু করবে। আপাতত দু একটি জায়গা ছাড়া কোনও জায়গা থেকে বড়সড় অভিযোগ আসেনি। জানাল রাজ্য  দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ।

12 November 2023, 18:30 PM

শ্রেয়স-রাহুলের সেঞ্চুরি, রোহিত-কোহলির রেকর্ড, ডাচদের বিরুদ্ধে ভারত তুলল ৪১০ রান

12 November 2023, 17:15 PM

জেলে গিয়ে জ্যোতিপ্রিয়কে জিজ্ঞাসাবাদ করার অনুমতি আদালতের। জিজ্ঞাসাবাদে বয়ান রেকর্ড করার জন্য ইলেকট্রিক ডিভাইস ব্যবহার করতে পারবে ইডি। আগামি ১৬ তারিখ মামলার পরবর্তী শুনানি।

12 November 2023, 16:30 PM

আজ কালীপুজো। রাজ্যজুড়ে চলছে শক্তির আরাধনা।

 

12 November 2023, 16:15 PM

ঝালদার কংগ্রেস কাউন্সিলার তপন কান্দু খুনে অভিযুক্ত সত্যবান প্রামাণিকের জেল হেফাজতে মৃত্যু। রবিবার সত্যবান অসুস্থ হয়ে পড়লে তাকে ভর্তি করা হয় পুরুলিয়া মেডিক্যাল কলেজে। সেখানেই তার মৃত্যু হয়।

12 November 2023, 16:15 PM

ব্রহ্মমাকাল-যমুনেত্রী জাতীয় সড়কের উপরে সিলকাইরা ও ডান্ডাগাঁওয়ের মধ্যে একটি জায়গায় টানেলটি রবিবার ভোরে টানেলের একাংশ ভেঙে পড়ে। আটকপড়ে নির্মাণকর্মীদের উদ্ধারে কাজ শুরু করে দিয়েছে এনডিআরএফ ও অন্যান্য বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা।

উত্তরকাশী পুলিস সূত্রে খবর, রবিবার ভোর চারটে নাগাদ ওই দুর্ঘটনা ঘটে। সাড়ে চার কিলোমিটার লম্বা টানেলেন মধ্যে ১৫০ মিটার অংশ ভেঙে পড়ে। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান জেলা পুলিস সুপার অর্পণ যদুবংশী। ধীরে ধীরে ঘটনাস্থলে এসে পৌঁছয় এনডিআরএফ, রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা, জাতীয় সড়ক নির্মাণ কর্মীরা।