Bengal News LIVE Update: ব্যাটল গ্রাউন্ড নন্দীগ্রাম: বাড়িতে কেন পুলিস? প্রতিবাদে থানা ঘেরাও শুভেন্দুর

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Tuesday, May 21, 2024 - 19:17
Bengal News LIVE Update: ব্যাটল গ্রাউন্ড নন্দীগ্রাম: বাড়িতে কেন পুলিস? প্রতিবাদে থানা ঘেরাও শুভেন্দুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

21 May 2024, 19:15 PM

হাইকোর্টের নির্দেশ ছাড়াই শুভেন্দু অধিকারীর কোলাঘাট অফিসে পুলিসের হানা। অফিসে তল্লাশির অভিযোগ। কোলাঘাট থানার পুলিসের বিরুদ্ধে অভিযোগ। কোলাঘাট থানা ঘেরাও বিক্ষোভের কর্মসূচির ডাক দিয়েছে বিজেপি। 

21 May 2024, 18:15 PM

WB Lok Sabha Election 2024 Fifth Phase Polling: পঞ্চম দফার নির্বাচন শেষ। ৩ জেলার ৭ কেন্দ্রে চূড়ান্ত ভোটের হার কত? ৭৮.৪৫, জানাল নির্বাচন কমিশন। 

বনগাঁ - ৮১.০৪
ব্যারাকপুর - ৭৫.৪১
হাওড়া - ৭১.৭৩
উলুবেড়িয়া - ৭৯.৭৮
শ্রীরামপুর - ৭৬.৪৪
হুগলী - ৮১.৩৮
আরামবাগ- ৮২.৬২

21 May 2024, 15:30 PM

Kolkata Airport Electrocution: বিমানবন্দরে বিদ্যুস্পৃষ্ট হয়ে আশঙ্কাজনক ২। আহতদের নাম বিশ্বজিৎ রায় ও সঞ্জয় ঠাকুর। বর্তমানে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা।

 

21 May 2024, 13:30 PM

জনসভায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে আপত্তিকর কথা বলেছিলেন প্রাক্তন বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্য়ায়। তৃণমূল কংগ্রেসের অভিযোগের ভিত্তিতে অভিজিত্ গঙ্গোপাধ্যায়েকে সেন্সর করল কমিশন।

 

21 May 2024, 13:30 PM

মুখ্যমন্ত্রীর সম্পর্কে বিরূপ মন্তব্যের জের। অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সেন্সর করল নির্বাচন কমিশন। তমলুকের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নিল কমিশন। চিঠির প্রতিলিপি জে পি নাড্ডাকেও পাঠিয়েছে কমিশন। 

21 May 2024, 13:30 PM

Molestation Controversy: রাজভবন কাণ্ডে জামিনের আর্জি। এফআরআইএ নাম থাকা ওসডি সহ তিনজন জামিনের আর্জি জানান আদালতে। ৩৪১ ও ১৬৬ আইপিসিতে তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিস। সবগুলোই জামিনযোগ্য ধারা। তিনজনই আদালতে হাজিরা দেন। ব্যক্তিগত বন্ডে জামিন পান এসএস রাজপুর, কুসুম ছেত্রী ও শান্ত লাল। ৫০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন। মামলা রুজু হওয়ার পরই রবিবার তাদের তিনজনকে তলব করা হয়।  কিন্তু হাজিরা এড়ায়। ফের আজ তাদের তলব করা হয়েছিল। কিন্ত পুলিসের কাছে হাজিরা না দিয়ে আদালতে হাজিরা দিয়ে জামিনের আর্জি জানান তিনজন। শেষমেশ ৫০০ টাকার করে ব্যক্তিগত জামিন পান তিনজন-ই।

21 May 2024, 09:45 AM

Charmurchi Eco Park:  প্রায় তিনবছর বন্ধ থাকার পর অবশেষে পুজোর আগেই খুলে যাচ্ছে ভুটান সীমান্তের চামুর্চি ইকো পার্ক। দীর্ঘদিন বন্ধ থাকায় জঙ্গলে ভরে যাওয়া পার্কটি সাফাই ও মেরামতের কাজ শুরু করেছে পার্কের দায়িত্ব পাওয়া সংস্থাটি। এই খবর শোনা মাত্রই খুশি জলপাইগুড়ি জেলার বানারহাটের ভুটান সীমান্তের চামুর্চি অঞ্চলের ব্যাবসায়ী তথা সাধারণ মানুষ।

21 May 2024, 09:45 AM

CPM: রাত আড়াইটে নাগাদ যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সুজন ভট্টাচার্যর সমস্ত পোস্টার ব্যানার ফ্লেক্স এমনকি পার্টি অফিসের গণশক্তি পত্রিকার বোর্ড ছিঁড়ে দেওয়া ঘিরে চাঞ্চল্য। শুধু এই এলাকা নয়, ১০০ নম্বর ওয়ার্ডের সমস্ত প্রচার নষ্ট করে দেওয়া হয়েছে বলে দলের অভিযোগ। তারা বিষয়টি নির্বাচন কমিশনে জানানোর পাশাপাশি এই এলাকায় আগামী পয়লা জুন ভোটের দিন সবকটি বুথকে স্পর্শকাতর ঘোষণার দাবি জানাবেন।

21 May 2024, 08:15 AM

Coal Scam : কয়লা পাচার কাণ্ডে আসানসোল বিশেষ সিবিআই আদালতে চার্জ গঠনের দিন ধার্য করা হয়েছে। ইতিমধ্যে চার্জশিটে ৪৩ জন অভিযুক্তর নাম রয়েছে বলে জানা গেছে। তদন্তকারী সিবিআই আধিকারিক উমেশ কুমার সিং সহ অন্যান্য আধিকারিকরা আসানসোল আদালতে এসে উপস্থিত হয়েছেন। অভিযুক্তদের আইনজীবীরা আদালতের কাছে তদন্ত রিপোর্ট চাইবে। অর্থাৎ এতদিন যে মামলা চলল তার তদন্ত রিপোর্ট আদালতের কাছে চাইবে আইনজীবীরা। যদি সব অভিযুক্ত এদিন আসানসোল আদালতে না আসে তাহলে চার্জ গঠন হবে না বলে যানা গিয়েছে।

21 May 2024, 08:15 AM

Dakshin Dinajpur: অবৈধ সম্পর্কের সন্দেহে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগ উঠল গঙ্গারামপুর থানার পাটোন এলাকায়। জানা গেছে মৃত্যু যুবকের নাম পাঁচু হালদার বয়স ২৭ বছর, এই যুবক ভিন রাজ্যের শ্রমিকদের কাজ করতো। কিছুদিন আগেই গ্রামের বাড়িতে ফেরে।

21 May 2024, 08:15 AM

Sambit Patra: জগন্নাথ দেবও মোদীর ভক্ত, বললেন পুরীর বিজেপি প্রার্থী সম্বিত পাত্র। পরে অবশ্য তিনি বলেন মুখ ফসকে বেরিয়ে গিয়েছে।

21 May 2024, 08:15 AM

Cyclone Remal: বুধবার দক্ষিণ পশ্চিম বঙ্গোপসাগরে তৈরি ঘূর্ণাবর্ত নিম্নচাপের রূপ নেবে। শুক্রবার ২৪ মে এটি অতি গভীর নিম্নচাপের চেহারা নেবে। পরবর্তী ৪৮ ঘন্টা অর্থাৎ ২৬ মে নাগাদ এটি ঘূর্ণিঝড়ে পরিণত হয় কিনা সে সম্পর্কে এখনও পর্যন্ত দিল্লির মৌসম ভবন থেকে সরকারি ভাবে কিছু জানানো হয়নি। বিশ্বের বিভিন্ন আবহাওয়া রিসার্চ মডিউল দাবি করছে এই সিস্টেমের ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার সম্ভাবনা প্রবল। যদি ঘূর্ণিঝড় তৈরি হয় তবে গ্লোবাল বে অফ বেঙ্গল মডেল অনুয়ায়ী এটির নামকরণ হবে রিমেল। নামটি ওমানের দেওয়া।

 

21 May 2024, 08:15 AM

Monsoon: দক্ষিণ পশ্চিম মৌসুমী বায়ু গত প্রায় ৩৬ ঘন্টা ধরে নিকোবর দ্বীপপুঞ্জের কাছে দক্ষিণ পূর্ব বঙ্গোপসাগর এবং দক্ষিণ আন্দামান সাগরের কাছে অবস্থান করছে। আগামী ৭২ ঘন্টায় এটি আরো অগ্রসর হয়ে ভারতের মূল ভূখণ্ডের দিকে এগোতে শুরু করবে। সেক্ষেত্রে পয়লা জুনের একদিন আগে অর্থাৎ ৩১ মে এটি কেরলে পৌঁছে যাওয়ার কথা। এখনও পর্যন্ত মৌসুমী বায়ুর যা গতি প্রকৃতি, তাতে লোকসভার ভোট গণনা ও ফল প্রকাশের অর্থাৎ ৪ জুনের পর ৭ থেকে ১৩ দিনের মাথায় দক্ষিণবঙ্গে বর্ষার প্রবেশের উজ্বল সম্ভাবনা আছে।