Bengal News LIVE Update: ৪ জেলাশাসককে বদলি করল নির্বাচন কমিশন

Bengal News LIVE News: সকাল ছটা নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে বের হয় ইডির একটি টিম। সাড়ে ছটা নাগাদ ওই টিম পৌঁছে যায় বালিগঞ্জ সার্কুলার রোডের ওই ব্যবসায়ীর বাড়িতে। জানা যাচ্ছে ওই ব্যবসায়ীর নাম মহেশ কেজরিওয়াল। এখন তাঁকে জিজ়্াসবাদ করা হচ্ছে।

Last Updated: Thursday, March 21, 2024 - 11:22
Bengal News LIVE Update: ৪ জেলাশাসককে বদলি করল নির্বাচন কমিশন

গতকাল স্বরূপ বিশ্বাসের পর এবার বালিগঞ্জ সার্কুলার রোডের একটি বাড়িতে তল্লাশি চলাচ্ছে ইডি। গতকাল মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের বাড়িতে তল্লাশি শুরু করে ইডি। তা এখনও চলছে। আজ বৃহস্পতিবার সাতসকালে বালিগঞ্জ সার্কুলার রোডের এক ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি।

 

21 March 2024, 11:15 AM

নন-ক্যাডার অফিসার, যাঁরা প্রশাসনের শীর্ষ পদে ছিলেন তাঁদের সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কমিশন।

21 March 2024, 11:15 AM

৪ জেলাশাসককে বদলি করল নির্বাচন কমিশন। পূর্ব মেদিনীপুর, ঝাড়গ্রাম, পূর্ব বর্ধমান ও বীরভূমের জেলাশাসককে বদলি করল নির্বাচন কমিশন। রাজ্যের ডিজি বদলের পর এবার জেলাশাসকদের বদলি করল কমিশন।

21 March 2024, 09:15 AM

নির্বাচনী বিধিবিরুদ্ধ সব পোস্টার ব্যানার সরিয়ে ফেলল নির্বাচন কমিশন। আজ বিকেল পাঁচটার মধ্য বিধি বিরুদ্ধ সব দেওয়াল লিখন,পোস্টার,ব্যানার সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

21 March 2024, 08:15 AM

দিল্লির কবীরনগরে ভেঙে পড়ল একটি বাড়ি। এতে ২ শ্রমিকের মৃত্য়ু হয়েছে। গতকাল রাত সোয়া দুটো নাগাদ বাড়িটি ভেঙে পড়ে।

21 March 2024, 08:15 AM

ঠিক কী কারণ এই তল্লাশি বা জিজ্ঞাসবাদ তা এখনও স্পষ্ট নয়। তবে জানা যাচ্ছে মাইনিং সেক্টরে পরিবহণ ব্যবসার সঙ্গে জড়িত। তাঁর ছেলে অভিমন্যু কেজরিওয়াল একটি কোম্পানির ডিরেক্টর। ইডির ২ অফিসার আপতত তাদের জিজ্ঞসাবাদ করছেন।  আরও জানা যাচ্ছে এর আগেই একবার  এই বাড়িতে এসেছিল ইডি।