West Bengal News LIVE Update: দিল্লির এইমসে ভর্তি লালকৃষ্ণ আদবানী

West Bengal News LIVE Update: ফ্ল্যাট বা বাড়ির মিউটেশন করতে হলে দিতে হবে সার্ভিস চার্জ। বিধাননগরে পুরসভার এমন সিদ্ধান্ত আপত্তি কলকাতা হাইকোর্টের।

Last Updated: Thursday, June 27, 2024 - 00:08
West Bengal News LIVE Update: দিল্লির এইমসে ভর্তি লালকৃষ্ণ আদবানী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

27 June 2024, 00:00 AM

দিল্লির এইমসে ভর্তি লালকৃষ্ণ আদবানী। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রেখেছে চিকিৎসকরা। বয়স নব্বই পেরিয়ে গিয়েছে। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন 'লৌহপুরুষ'।  

26 June 2024, 20:00 PM

কাশ্মীর জঙ্গি বিরোধী অভিযানে ফের সাফল্য। নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলি লড়াইয়ে থতম ৩ জঙ্গি। এবার ডোডা এলাকায়।

26 June 2024, 12:00 PM

BJP Worker Death: রেললাইনের পাশ থেকে বিজেপি নেতার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের হীরাগাছিতে। মৃত ব্যক্তির নাম সুভাস কুমার দত্ত ওরফে বেলি(৪৪)। বাড়ি, বৈকুণ্ঠপুর  ১ নম্বর পঞ্চায়েতের হীরাগাছির  ঘোষপাড়ায়। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১২টা নাগাদ ব্যক্তিগত কাজে বাড়ি থেকে বেড়িয়েছিলেন সুভাস। রাত ১ টা নাগাদ পরিবার জানতে পারে হীরাগাছি ৪৭ সি রেলগেটের কাছে তার মৃতদেহ পড়ে আছে। পরিবারের অনুমান ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে সুভাসের। সুভাস বিজেপির জেলা কমিটির সদস্য ছিলেন। জি আর পি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

26 June 2024, 12:00 PM

Bishnupur: বিষ্ণুপুরের শিল্প তালুক দ্বারিকায় কারখানার গাড়ি আটকে তোলা আদায় করতে গিয়ে গ্রেফতার স্থানীয় ৩ যুবক। অভিযুক্তদের তোলা হল বিষ্ণুপুর মহকুমা আদালতে। সূত্রের খবর গতকাল সন্ধ্যায় দ্বারিকায় একটি ফ্যাক্টরি থেকে ফ্যাক্টরির কিছু জিনিসপত্র নিয়ে দুটি ট্রাক হলদিয়ার উদ্দেশ্যে রওনা হয়েছিল। ট্রাক দুটি ফ্যাক্টরি থেকে বেরোতেই স্থানীয় কিছু যুবক গাড়ি দুটি আটকে তোলা আদায়ের চেষ্টা করে। খবর পায় বিষ্ণুপুর থানার পুলিস। তড়িঘড়ি ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে অভিযুক্ত ৩ যুবককে গ্রেফতার করে বিষ্ণুপুর থানার পুলিস। আজ অভিযুক্তদের বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হয়।

 

26 June 2024, 11:30 AM

Lok Sabha Speaker: ধ্বনি ভোটে লোকসভার স্পিকার নির্বাচিত ওম বিড়লা। দ্বিতীয়বারের জন্য স্পিকার নির্বাচিত। শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

26 June 2024, 10:30 AM

kharagpur: খড়গপুর গুলিকাণ্ডে দুই দুষ্কৃতিক গ্রেপ্তার। উদ্ধার ২টি বন্দুক ও একটি স্কুটি। ধৃতদের নাম ভিকি পিল্লাই ও উত্তম কোন্দল। গতকাল দুপুরে খড়গপুর ১৫ নম্বর ওয়ার্ডের মথুরাকাটি এলাকায় তৃণমূল পার্টি অফিসের সামনে বি সন্তোষ নামে এক তৃণমূল কর্মীকে পরপর পাঁচ রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। ঘটনায় রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই তৃণমূল কর্মী। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার আশঙ্কা জনক হওয়ায় তাকে মেদিনীপুর মেডিকেল কলেজের স্থানান্তরিত করা হয়। আর এই ঘটনার ২৪ ঘন্টার আগেই ঘটনার সঙ্গে জড়িত দুই দুষ্কৃতিকে গ্রেপ্তার করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত্রে এলাকায় তল্লাশি চালিয়ে ভিকি পিল্লাই ও উত্তম কোন্দল নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের আজ মেদিনীপুর জেলা আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

 

26 June 2024, 09:00 AM

Sodpur Clash: সোদপুরে এলাকা দখলকে কেন্দ্র করে সংঘর্ষ। আগ্নেয়াস্ত্র ও বোম নিয়ে মহিলাদের ওপর হামলার অভিযোগ,আহত ১। এলাকায় উত্তেজনা,ঘটনাস্থলে খড়দহ থানার পুলিস ও কেন্দ্রীয় বাহিনী।

 

26 June 2024, 09:00 AM

Raj Bhavan: উপনির্বাচনে জিতে আসা দুই বিধায়কের শপথ গ্রহণের প্রস্তুতি আজ রাজভবনেই করা হচ্ছে। এমনটাই খবর রাজভবন সূত্রে।
রাজ্যপাল দুই বিধায়ককে চিঠি দিয়ে আজ দুপুর সাড়ে বারোটার সময় রাজভবনে এসে শপথ গ্রহণ করার কথা বলেছিলেন।

26 June 2024, 09:00 AM

Kenya: ভয়ংকর আকার নিচ্ছে কেনিয়ায় ট্যাক্স বিরোধী আন্দোলন। সংসদের ঢুকে পড়ল বিক্ষুব্ধ জনতা। পুলিসের গুলিতে নিহত ৫।

 

26 June 2024, 08:45 AM

Korola River: শহরের জল কমতেই জল বাড়ল করলা নদীতে। আর এর জেরে ঘরে জল ঢোকায় শেল্টার হোমে ওঠা শুরু করল নদীপাড়ের বাসিন্দারা। সোমবার রাতভর অবিরাম বর্ষণ হয়েছে জলপাইগুড়িতে। বৃষ্টিপাতের পরিমান ছিল ১৬৬.৫ মিলিমিটার। আর এর জেরে মঙ্গলবার সকালে জলমগ্ন হয়ে পড়ে শহরের বেশ কিছু ওয়ার্ড। বেলা বাড়তেই ওই জল নামতে শুরু করে। ওয়ার্ড গুলির বিপুল পরিমান জল গিয়ে পড়ে করলা নদীতে। ফলে মঙ্গলবার বিকাল থেকে জল বাড়তে শুরু করে করলা নদীতে।

26 June 2024, 08:45 AM

Calcutta High Court: ফ্ল্যাট বা বাড়ির মিউটেশন করতে হলে দিতে হবে সার্ভিস চার্জ। বিধাননগরে পুরসভার এমন সিদ্ধান্ত আপত্তি কলকাতা হাইকোর্টের। বিধাননগর পৌরসভার মিউটেশনের জন্য সার্ভিস চার্জ দেওয়ার সিদ্ধান্ত খারিজ করে দেন বিচারপতি কৌশিক চন্দ। আদালতের বক্তব্য, আইনে এমন কোন ভাবে সার্ভিস চার্জ বাবদ টাকা তোলার কোন সুযোগ নেই পৌরসভার হাতে। এরপরেই মামলাকারীদের পুর কমিশনারের কাছে নতুন করে মিউটেশনের জন্য আবেদন করার সুযোগ দেয় হাইকোর্ট। এই মামলায় আইনজীবী আর্যক দত্ত যুক্তি দেন, পুর আইনে এমনভাবে সার্ভিস চার্জ নেওয়ার কোন বিধি নেই। তিনি নথি দেখিয়ে বলেন, এই মামলার এক আবেদনকারী যদি মিউটেশন পাওয়ার জন্য পুরসভার ওই সার্ভিস চার্জ বাবদ টাকা দিতে সম্মত হন, তাহলে তাকে প্রায় দেড় লক্ষ টাকা বাড়তি দিতে হবে। যা একেবারে বেআইনিভাবে তুলছে পুরসভা। আরেক মামলাকারী তথা কলকাতা হাইকোর্টের আইনজীবী অরিন্দম দাস বলেন, আমরা মিউটেশন করার আগে আরটিআই করেছিলাম। তার জবাবে বিধাননগর পৌরসভা সার্ভিস চার্জ হিসেবে টাকা দিতে হবে বলে জানায়। তার পরেই আমরা হাইকোর্টের মামলা করতে বাধ্য হই।

26 June 2024, 08:45 AM

Lok Sabha Speaker Election: ইন্ডিয়া জোটের প্রার্থী কে সুরেশকেই সমর্থন তৃণমূলের। রাতে মল্লিকার্জুন খাড়গের বাড়িতে ইন্ডিয়া জোটের বৈঠকে ছিলেন তৃণমূল নেতারা। শেষপর্যন্ত সুরেশকে সমর্থন করতে সম্মত হতে পারে তৃণমূল। ঘাসফুল শিবিরের সুরেশকে নিয়ে আপত্তির কারণ ছিল কারণ তাদের সঙ্গে কোনও আলোচনা না করেই সুরেশের নাম ঘোষণা করে দেওয়া হয়। তবে গতকাল মমতাকে ফোন করেন রাহুল গান্ধী।