LIVE: গুজরাটে নৌকাডুবিতে ১৬ শিশুর মৃত্যু, আর্থিক সাহায্য ঘোষণা মোদীর

বালোচিস্তানের জঙ্গি শিবিরে মিসাইল হামলা চালিয়েছে ইরান। সেই হামলায় মৃত্যু হয়েছে ২ শিশুর। এনিয়ে কড়া প্রতিক্রিয়া দিল পাক সরকার। তেহরান থেকে তারা তাদের রাষ্ট্রদূতকে সরিয়ে নিচ্ছে। পাশাপাশি ইসালামাবাদ থেকে ইরানি রাষ্ট্রদূতকে সরে যেতে বলেছে।

Last Updated: Thursday, January 18, 2024 - 22:02
LIVE: গুজরাটে নৌকাডুবিতে ১৬ শিশুর মৃত্যু, আর্থিক সাহায্য ঘোষণা মোদীর

গতকাল বালোচিস্তানে জইশ আল আদিল জঙ্গি শিবিরে মিসাইল ও ড্রোন হামলা চালায় ইরান। বারবার সীমান্তে ইরানের রেভলিউশনারি গার্ডের উপরে হামলার পাল্টা ব্যবস্থা নিল তেহরান।

18 January 2024, 12:45 PM

মুখ্যমন্ত্রী সংহতি মিছিলে অনুমতি দিল হাইকোর্ট। আগামী ২২ জানুয়ারি হাজরা থেকে পার্ক সার্কাস পর্যন্ত একটি মিছিল করার কথা ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিন সেই মিছিলকে চ্যালেঞ্জ করে আদালতে যান শুভেন্দু অধিকারী। সেই মামলাতেই রায় দিল আদালত।

 

18 January 2024, 11:00 AM

আগেই হুঁশিয়ারি দিয়েছিল পাকিস্তান। এবার গতকাল ইরানে বালোচ বিচ্ছিন্নতাবাদী ডেরাগুলিতে হামলা চালাল পাকিস্তান। উল্লেখ্য, মঙ্লবার বালোচিস্তানে জইশ আল আদিল জঙ্গি ঘাঁটিগুলিতে মিসাইল হামলা চালায় ইরান।

18 January 2024, 10:00 AM

প্রায় ৩ ঘন্টা অপেক্ষার পর ED আধিকারিকরা প্রসন্ন রায় এর অফিসে প্রবেশ করল। অফিস এর চাবি না থাকায় ঢুকতে পারেনি। সুন্দরবন, গাদিয়ারা,নর্থবেঙ্গলে হোটেলের ব্যবসা চলতো এই অফিস থেকে। জামিন পাওয়ার পর এই অফিস এ আসতো প্রসন্ন রায়

 

18 January 2024, 08:45 AM

লোকসভা ভোটের আগে হুগলির দুই সাংগঠনিক জেলার ৮ ব্লক সভাপতিকে সরিয়ে দিল তৃণমূল। দায়িত্ব দেওয়া হল নতুনদের। হুগলি জেলার দুটি সাংগঠনিক জেলার একটি হুগলি- শ্রীরামপুর, অপরটি আরামবাগ। মোট ১৮ টি ব্লকের সভাপতিদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে বুধবার। যার মধ্যে দশটি ব্লকে পুরনো সভাপতিদের রাখা হলেও আটটি ব্লকের ব্লক সভাপতি পরিবর্তন করেছে তৃণমূল কংগ্রেস।

18 January 2024, 08:45 AM

সকাল থেকেই আকাশের মুখ ভার। নদিয়ার শান্তিপুর থেকে কল্যাণী পর্যন্ত বৃষ্টি হয়ে চলেছে। তার সাথে হওয়া, ঠান্ডা অনুভব হচ্ছে বেশ। রাস্তাঘাটে লোকজনের দেখা নেই।  কনকনে প্রচন্ড ঠান্ডা তার উপর ঘন কুয়াশাযর চাদরে ঢেকে গিয়েযে বর্ধমানের কালার বিরাট অংশ।  ঠান্ডা এবং কুয়াশার জেরে বড় ধানের বীজতলা মরতে শুরু করেছে বহু জায়গায়।  

 

18 January 2024, 07:15 AM

মুকুন্দপুরের নয়াবাদ এলাকায় ৯৪৪ নম্বর বাড়িতেই ঢুকেছে ইডি। বাড়িটির নাম একতা। কেন্দ্রীয় বাহিনীকে গোট দাঁড় করিয়ে রেখে ভেতরে প্রবেশ করেছেন ইডি আধিকারীরা। বাড়িটি কার, কোনও মামলাতেই এই হানা দেওয়া হয়েছে তা স্পষ্ট নয়।

 

18 January 2024, 07:00 AM

সাতসকালে ফের সক্রিয় ইডি। রাজারহাট নিউটাউন ও মুকুন্দপুরে হানা দিল ইডির ২টি দল। বাহিনীর ঘেরাটোপেই চলছে তল্লাশি। নেতামন্ত্রীর পর এবার স্ক্যানারে তাদের সঙ্গীরাও! মুকুন্দপুরের একটি বিলাসবহুল আবাসনে তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

18 January 2024, 07:00 AM

বালোচিস্তানে ইরানের মিসাইল হামলা নিয়ে এবার মুখ খুলল ভারত। বিদেশ মন্ত্রকের মুখপাত্র রণধীর জয়সোয়াল বলেন, 'বিষয়টি ইরান ও পাকিস্তানের মধ্যেকার। ভারতের কথা বলতে গেলে সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমরা আপোসহীন। আমরা বুঝি বিভিন্ন দেশ যখন এই ধরনের পদক্ষেপ নেয় তখন তা নেওয়া হয় আত্মরক্ষার জন্যই।'