LIVE: জল্পনার মধ্যেই মমতার বাড়িতে অভিষেক!

বর্ষবরণের রাতে পুলিসের গাড়িকে ধাক্কা মারে একসাইজ ডিপার্টমেন্টের একটি গাড়ি। গুরুতর আহত হন ৪ পুলিস কর্মী। আহত পুলিশ কর্মীদের উদ্ধার হয়ে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয় । আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে অন্যত্র রেফার করা হয়।  

Last Updated: Monday, January 1, 2024 - 17:53
LIVE: জল্পনার মধ্যেই মমতার বাড়িতে অভিষেক!

1 January 2024, 17:45 PM

জল্পনার মধ্যেই মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। দলে নবীন-প্রবীণ নিয়ে দ্বন্দ্বের আবহ। তারমধ্যেই ঘনিষ্ঠ মহলে অভিষেকের বার্তা, দল থেকে কোনও কর্মসূচি দিলে তিনি পালন করবেন, কিন্তু আগবাড়িয়ে সক্রিয় হবেন না। নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারেই থাকতে চান। যা নিয়ে তুঙ্গে জল্পনা!

1 January 2024, 10:15 AM

একদিকে নতুন বছর, আরেকদিকে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। সবাইকে শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।  'অপশক্তির কাছে মাথা নত নয়,' আহ্বান জানালেন নতুন লড়াইয়ের। পতাকা উত্তোলন তৃণমূল ভবনে। জেলায় জেলায় কর্মসূচি তৃণমূল কংগ্রেসের।

1 January 2024, 09:45 AM

অন্ধ্রপ্রদেশের শ্রীহরিকোটি থেকে মহাকাশে পাড়ি দিল ইসরোর উপগ্রহ এক্সপোস্যাট। মহাকাশে এটি কৃষ্ণগহ্বরের সন্ধান করবে। সফলভাবে এটি কক্ষপথে থাপন করা গেলে নাসার পর ভারতের ইসরোই হবে দুনিয়ার দ্বিতীয় সংস্থা যা হাতে থাকবে এমন একটি উপগ্রহ।

1 January 2024, 08:45 AM

বছরের প্রথম দিনই কল্পতরু হয়েছিলেন রামকৃষ্ণদেব। দিনটিতে রামকৃষ্ণদেবকে স্মরণ করতে বেলুড় মঠ, কাশীপুর উদ্যানবাটি, দক্ষিণেশ্বরে মানুষের থিকথিকে ভিড়। কাশীপুর উদ্যানবাটিতেই কল্পতরু হয়েছিলেন রামকৃষ্ণদেব। বিশেষ এই দিনটিতে প্রতিটি জায়গায় চলছে বিশেষ পুজো, প্রার্থনা।

 

1 January 2024, 08:30 AM

পার্ক সার্কসের ৪ নম্বর ব্রিজে ওঠার মুখে একটি সিমেন্ট ভর্তি লরি সজোরে ধাক্কা মারে ডিভাইডারে। অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা হয়। লরি ফেলে পালিয়ে যান চালক।

1 January 2024, 06:45 AM

বছরের প্রথম দিনে আজ মহাকাশে পাড়ি দিচ্ছে ভারতের নতুন উপগ্রহ X-ray Polarimeter । মহাকাশে ব্ল্যাক হোল নিয়ে গবেষণা করবে এই স্যাটেলাইট।

1 January 2024, 06:45 AM

ভারতে ঢুকতে গিয়ে গ্রেফতার রুশ যুবক। অনুপ্রবেশের অভিযোগে ভারত-নেপাল সীমান্ত থেকে রাশিয়ার ওই যুবককে গ্রেপ্তার করল খড়িবাড়ি থানার পুলিস। ধৃতের নাম আলেক্সান্দ্রোভ পাভেল (৩৮)। সে রাশিয়ার মস্কোর বাসিন্দা। জানা গিয়েছে ভারত-নেপাল সীমান্তের বাজারুছাট এলাকার ৯১/১ ও ৯১/২ নম্বর বর্ডার পিলারের মধ্য দিয়ে পায়ে হেটে নেপাল থেকে ভারতে প্রবেশ করছিল ওই যুবক। তখনই সীমান্তে মোতায়েন থাকা এসএসবির ৪১নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে।

1 January 2024, 06:30 AM

গতকাল রাতে পেট্রোলিং করার জন্য বেরিয়েছিলেন ডিএসপি (ট্রাফিক) সহ চার পুলিস কর্মী । রাঘবপুর মোড়ে অপরদিক থেকে এক্সাসাইজ ডিপার্টমেন্টের একটি বোলেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ডিউটিরত পুলিশকর্মীদের । ঘটনায় গুরুতর জখম হন ডিএসপি (ট্রাফিক) সহ চার পুলিশ কর্মী।  সঙ্গে সঙ্গে আহত পুলিশ কর্মীদের উদ্ধার হয়ে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয় । আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে অন্যত্র রেফার করা হয়।

 

1 January 2024, 06:30 AM

পুরুলিয়ায় পথ দুর্ঘটনায় আহত ডিএসপি (ট্রাফিক) সহ চার পুলিস কর্মী । গতকাল রাতে রাতে ঘটনাটি ঘটে পুরুলিয়া - বাঁকুড়া ৬০(A) জাতীয় সড়কের উপর রঘবপুর মোড়ে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে অন্যত্র রেফার করা হয় ।