LIVE: বর্ধমান স্টেশনে ট্যাংক ভেঙে মৃত্যু ৩, জখম ৩৩

ছত্তীসগঢ়ে মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি।    

Last Updated: Wednesday, December 13, 2023 - 15:46
LIVE: বর্ধমান স্টেশনে ট্যাংক ভেঙে মৃত্যু ৩, জখম ৩৩

মধ্যপ্রদেশে আজ মুখ্যমন্ত্রী পদে শপথ নিচ্ছেন মোহন যাদব। অন্যদিকে ছত্তীসগঢ়ে আজ শপথ নেবেন আদিবাসী নেতা বিষ্ণুদেও সাই।

13 December 2023, 13:15 PM

মর্মান্তিক দুর্ঘটনা বর্ধমান স্টেশনে। বর্ধমান স্টেশনে জলের ট্যাংক ভেঙে মৃত্যু ১, জখম একাধিক। জানা যাচ্ছে, মৃত্যুর সংখ্যা বাড়তে পারে। দ্রুততার সঙ্গে উদ্ধারকার্য চলছে। 

13 December 2023, 10:15 AM

ভোরের কলকাতায় বেপরোয়া ট্রাকের বলি স্কুটার আরোহী পুলিশ কর্মী। কাল রাতে নাইট ডিউটি সেরে আজ ভোরে বারাসাতে বাড়ি ফিরছিলেন অভিজিত্ চক্রবর্তী(৪০)। সেন্ট্রাল এভিনিউ থেকে বিবেকানন্দ রোড হয়ে মানিকতলা বাজার ক্রসিং পেরিয়ে বিবেকানন্দ রোড ও রাজা দীনেন্দ্র স্ট্রিটের সংযোগস্থলে আসার পর তার স্কুটিকে পাশ থেকে ধাক্কা মারে একটি দ্রুতগামী ট্রাক।

13 December 2023, 10:15 AM

কালীঘাটের কাকুকে আইসিসিইউ থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে গতকাল রাতেই। গত পরশু অর্থাৎ সোমবার তার এনজিওগ্রাফি এবং বেশ কয়েকটি শারীরিক পরীক্ষার রিপোর্ট গতকাল এসেছে, সেখানে উল্লেখ্য কাকুর শারীরিক অবস্থা স্থিতিশীল। আইসিসিইউতে রাখার মতন পরিস্থিতি নয়। তাই তাকে কেবিনে শিফট করার জন্য গতকালই মেডিকেল বোর্ডের চিকিৎসক দের মধ্যে বৈঠক করা হয়। গতকাল রাত সাড়ে ১০ টায় তাকে ফের কেবিনে স্থানান্তরিত করা হয়েছে বলে এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর।

13 December 2023, 07:45 AM

আজ সকালে মদন মিত্রের হাতের অস্ত্রোপচার। ট্রমাকেয়ারে হবে এই অস্ত্রোপচার। গত বৃহস্পতিবার রাতে খিঁচুনির পরে সিপিআর দেওয়ার সময় বাঁ হাত ভেঙে যায় মদন মিত্রের। গতকাল তাঁর দ্বিতীয় মেডিক্যাল বোর্ড আলোচনা করে সিদ্ধান্ত নেয় আজ অস্ত্রোপচারের। হাতে প্লেট বসানো হবে তাঁর। আর কিছুক্ষণ বাদে সিসিইউ থেকে ট্রমাকেয়ারে নিয়ে যাওয়া হবে মদন মিত্রকে।

13 December 2023, 07:45 AM

মধ্যপ্রদেশে আজ মুখ্যমন্ত্রী পদে শপথ নিচ্ছেন মোহন যাদব। অন্যদিকে ছত্তীসগঢ়ে আজ শপথ নেবেন আদিবাসী নেতা বিষ্ণুদেও সাই। মধ্যপ্রদেশে উপমুখ্যমন্ত্রী হচ্ছেন রাজেন্দ্র শুক্লা ও জগদীশ দেবদা। ছত্তীসগঢ়ে মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি।

 

13 December 2023, 07:45 AM

গো বলয়ের তিন রাজ্যে বিরাট জয় পেয়েছে বিজেপি। সব জল্পনা ওলটপালট করে দিয়ে রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তীসগঢ়ে মুখ্যমন্ত্রীর পদে আনা হচ্ছে নতুনমুখ। আজ মধ্যপ্রদেশ ও ছত্তীসগঢ়ের মুখ্যমমন্ত্রী পদে শপথগ্রহণ অনুষ্ঠান হচ্ছে। রাজস্থানে মুখ্যমন্ত্রী শপথগ্রহণ শুক্রবার।

13 December 2023, 07:45 AM

কলকাতার পারদ নেমে এল ১৪ এর ঘরে। আজ এই মরসুমের এখনও পর্যন্ত শীতলতম দিন। কলকাতার আজকের সর্বনিম্ন তাপমাত্রা ১৪.৬ ডিগ্রি যা এই সময়ের স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি কম। কলকাতার পাশাপাশি তাপমাত্রা নামল গোটা রাজ্যে। সকালে হালকা কুয়াশা ও পরে পরিষ্কার আকাশ। জেলায় জেলায় শীতের স্পেল। ১০ ডিগ্রির নিচে নেমে গেল পশ্চিমের জেলার তাপমাত্রা।