Bhawanipur By-poll: বিপুল জয় মুখ্যমন্ত্রীর, অভিনন্দন জানালেন দেশের অন্যান্য নেতৃত্ব

মঙ্গলবার সকলের অভিনন্দন বার্তায় ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 

Updated By: Oct 4, 2021, 04:07 PM IST
Bhawanipur By-poll: বিপুল জয় মুখ্যমন্ত্রীর, অভিনন্দন জানালেন দেশের অন্যান্য নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদন: রবিবার ভবানীপুর উপনির্বাচনের ফল প্রকাশ হয়। নির্বাচনে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায় তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভারতীয় জনতা পার্টির (BJP) প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের থেকে প্রায় ৬০ হাজার ভোট বেশি পেয়েছেন। এরপরেই নেটদুনিয়ায় অভিনন্দনের জোয়ার শুরু হয়। 

মমতা বন্দ্যোপাধ্যায়কে টুইট করে অভিনন্দন জানিয়েছেন অখিলেশ যাদব, এমকে স্তালিন, শরদ পাওয়ার, হেমন্ত সরেন, মল্লিকার্জুন খাড়গে  এবং কানিমোঝি। মঙ্গলবার সকলের অভিনন্দন বার্তায় ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 

আরও পড়ুন: স্পিকারের সমন এড়িয়ে গেল ED এবং CBI, স্পিকারের অধিকার বহির্ভূত জানালেন তারা 

কানিমোঝি একটি ছবি পোস্ট করে জয়ের জন্য অভিনন্দন জানান মমতা বন্দ্যোপাধ্যায়কে। তৈরি আরও বলেন, এই জয়ের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র মুখ্যমন্ত্রী পদ ধরে রাখলেন তাই নয়, তিনি ধর্মনিরপেক্ষ শক্তির আশাকেও জাগিয়ে রাখলেন। উত্তরে কানিমোঝিকে ধন্যবাদ জানিয়ে মমতা লেখেন তারা একসাথে সংবিধানের সুরক্ষায় কাজ করবেন।

 

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সরেন লেখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় গণতান্ত্রিক স্বার্থ রক্ষার ইচ্ছা এবং সংকল্পের একটি নিদর্শন। সরেনকে ধন্যবাদ জানিয়ে মমতা বলেন সরেনের বক্তব্য তাঁকে এই দেশের পবিত্রতা রখ্যায় উৎসাহ দেয়। 

 

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন বলেন এই অসাধারণ জয়, পশ্চিমবঙ্গের মানুষের মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরে ভরসার প্রমান। মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুর এবং পশ্চিমবঙ্গের সকল মানুষের পক্ষ থেকে স্তালিনকে ধন্যবাদ জানান।

 

শরদ পাওয়ার মুখ্যমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে টুইট করলে মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ধন্যবাদ জানিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন। 

 

এছাড়াও কংগ্রেস নেতা এবং রাজ্যসভার বিরোধী নেতা মল্লিকার্জুন খাড়গের অভিনন্দন বার্তায় ধন্যবাদ জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

 

উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব, মমতা বন্দ্যোপাধ্যায়ের এই জয়কে সত্যমেব জয়তের সাথে তুলনা করেন।

  

.