Asansol: ওভারব্রিজে চলছিল ওয়েল্ডিংয়ের কাজ, আচমকাই ঢলে পড়লেন শ্রমিক

প্রত্যক্ষদর্শীদের দাবি, কাজ করার সময় ওভারব্রিজের উপরে আচমকাই বিদ্যুত্স্পৃষ্ট হন পাপ্পু

Updated By: Jun 13, 2022, 06:18 PM IST
Asansol: ওভারব্রিজে চলছিল ওয়েল্ডিংয়ের কাজ, আচমকাই ঢলে পড়লেন শ্রমিক

বাসুদেব চট্টোপাধ্য়ায়: জাতীয় সড়কের উপরে তৈরি হচ্ছে ওভারব্রিজ। সেখানে কাজ করতে গিয়ে মৃত্যু হল এক শ্রমিকের। এনিয়ে তুমুল শোরগোল জামুরিয়ার তপসি রেলওয়ে ফটকে।

সোমবার আসানসোলের জামুরিয়ায় ৬০ নম্বর জাতীয় সড়কের উপরে নির্মীয়মান একটি ওভারব্রিজে ওয়েল্ডিংয়ের কাজ করছিলেন পাপ্পু বাগদি নামে এক শ্রমিক। তার বাড়ি বীরভূমের খয়রাশোলে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, কাজ করার সময় ওভারব্রিজের উপরে আচমকাই বিদ্যুত্স্পৃষ্ট হন পাপ্পু। সঙ্গে সঙ্গেই ঢলে পড়েন তিনি। সঙ্গীর বুঝতে পারে তাঁকে হাইড্রা মেশিনের সাহায্যে নীচে নামিয়ে আনেন। এরপরই তাঁকে নিয়ে যাওয়া হয় রানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে। অবস্থার অবণতি হওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

কীভাবে এমন ঘটনা ঘটলা তা খতিয়ে দেখছে পুলিস। মৃতের সঙ্গীরা জানান, পাপ্পুর পরিবার যাতে সঠিক ক্ষতিপূরণ পায় তার জন্য ঠিকাদার কোম্পানির কাছে দাবি জানাবেন।

আরও পড়ুন-HS Student Agitation: সারাক্ষণ ফেসবুক করলে HS পাস করা যায় নাকি! পথচারীর মন্তব্যে ধুন্ধুমার কাণ্ড জলপাইগুড়িতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.