Mukul Roy Missing: 'এমনিতেই নিখোঁজ ছিলেন মুকুল রায়', বিস্ফোরক কুণাল

মুকুল রায় এখন কোথায়? কলকাতা বিমানবন্দর সূত্রে খবর, সোমবার সন্ধে ৭টা নাগাদ একটি বিমানে দিল্লি রওনা হন তিনি। এমনকী, মুকুলের নাম বোর্ডিং পাসের ছবিও ভাইরাল হয়ে গিয়েছে!

Updated By: Apr 18, 2023, 07:02 PM IST
Mukul Roy Missing:  'এমনিতেই নিখোঁজ ছিলেন মুকুল রায়', বিস্ফোরক কুণাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: 'এমনিতেই নিখোঁজ ছিলেন মুকুল রায়'। বিস্ফোরক তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। বললেন, 'সব ব্যাপারে অভিষেককে টানার কোনও মানে হয় না। অভিষেকের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে, এটা যদি অভিযোগ হয় শুভ্রাংশুদের, তাহলে মুকুল রায়, শুভ্রাংশ একসঙ্গে প্রেস কনফারেন্স করে বললেন না কেন যে, অভিষেকের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে। বিজেপি অন্যায় করছে'।

মুকুল রায় এখন কোথায়? কলকাতা বিমানবন্দর সূত্রে খবর, সোমবার সন্ধে ৭টা নাগাদ একটি বিমানে দিল্লি রওনা হন তিনি। এমনকী, মুকুলের নাম বোর্ডিং পাসের ছবিও ভাইরাল হয়ে গিয়েছে! তাহলে কি ফের বিজেপি যোগ দিচ্ছেন? ছেলে শুভ্রাংশুর দাবি, 'মুকুল রায় আগের সেই মুকুল রায় নেই! মুকুল রায় অসুস্থ, তাই বাবাকে নিয়ে এসে আগে চিকিৎসা করাতে হবে। তারপর কোন দলে গেল তার বিচার হবে'। তাঁর অভিযোগ, 'অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বদনাম করার জন্য়ই এই কাজ করেছে বিজেপি। টাকার খেলা চলছে'!

এদিন সাংবাদিক সম্মেলনে কুণাল ঘোষ বলেন,  'কীসের ভিত্তিতে বললেন? শুভ্রাংশুই পারবেন তদন্তকারীদের সহযোগিতা করতে যে আমি এই এই কারণে বলেছি, আমার বাবাকে এরা এরা নিয়ে যেতে পারে। এবং এরা এরা এই এই কারণে টাকার খেলার থাকতে পারে'। 

সোমবার রাতে মুকুল রায়ের নামে কলকাতা এয়ারপোর্ট থানায় মিসিং ডায়ের করে ছেলে শুভ্রাংশ। সেই অভিযোগে ভিত্তি স্রেফ FIR দায়ের করা নয়, পুলিসের একটি দল ইতিমধ্যেই দিল্লিতে পৌঁছে গিয়েছেন। এদিন বিজেপি নেতা পীযূষ কানোডিয়া থানায় ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।  

পরিবারের লোকেদের দাবি, ঘড়িতে তখন ৬.৩০। গতকাল সন্ধ্যায় মুকুল রায়কে সঙ্গে নিয়ে কলকাতা বিমানবন্দরে ঢোকেন তাঁর পরিচিত দুই ব্য়ক্তি। এরপর থেকে মুকুলের সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করা যাচ্ছে না। শুভ্রাংশু জানিয়েছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করেছিলেন। বাবার খোঁজ খবর নিয়েছেন'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.