Konnagar Gang Rape: "কাউন্সিলর বলেন, একবার ধর্ষণ হয়েছে, আবার হলে ব্যবস্থা নেব, এবার ছেড়ে দাও"

তৃণমূল কাউন্সিলর কে বেবি'র বিরুদ্ধে প্রতিবেশীদের বিস্ফোরক অভিযোগ

Updated By: Apr 21, 2022, 06:47 PM IST
Konnagar Gang Rape: "কাউন্সিলর বলেন, একবার ধর্ষণ হয়েছে, আবার হলে ব্যবস্থা নেব, এবার ছেড়ে দাও"

নিজস্ব প্রতিবেদন: কোন্নগরের চটকল এলাকায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগ। গোপন ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে বারাবার ধর্ষণের অভিযোগ। গ্রেফতার চার অভিযুক্ত যুবক। একই সঙ্গে এই ঘটনায় কাউন্সিলরের ভূমিকা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। 

অভিযোগের তির কোন্নগর পুরসভার তিন নম্বর ওয়ার্ডের তৃণমূল (TMC) কাউন্সিলর কে বেবি'র দিকে। স্থানীয়দের অভিযোগ, ওই তরুণীকে ধর্ষণের কথা কাউন্সিলরকে জানালেও কোনও ব্যবস্থা নেননি তিনি। উল্টে অভিযুক্তদের তিনি ছেড়ে দিতে বলেন। নির্যাতিতা তরুণীর এক প্রতিবেশী মহিলা বলেন, "কাউন্সিলর জেনেছেন। এরপর উনি বলেন, একবার হয়েছে, আবার একবার হলে আমি ব্যবস্থা নেব। এটা তোমরা ছেড়ে দাও। এটা উচিত হয়নি। ওনাকে জানান হয়েছে, উনি যদি কোনও সিদ্ধান্ত নিতেন তাহলে তো আমরা ছেড়ে দিতাম। আবার মেয়েটাকে ডেকে মেরেছে।" ওই মহিলা যখন কাউন্সিলের বিরুদ্ধে অভিযোগ করছেন, তখন তাঁকে সমর্থন করেন আরও অনেকে। 

যদিও স্থানীয়দের অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় কাউন্সিলর কে বেবি। তাঁর পাল্টা দাবি, "আমি রাস্তা দিয়ে যাচ্ছিলাম, সবাই যেমন শুনেছে আমিও তাই শুনলাম। না, এটা মিথ্যে। আমার কাছে কেউ আসেনি। যা করা উচিত, প্রশাসন নিময় মতো ব্যবস্থা নেবে। আমি বলতে যাব কেন? অন্যায় করলে বিচার হবেই।"

জানা গিয়েছে, ঘটনার পর শ্রীরামপুর মহিলা থানায় অভিযোগ জানায় তরুণীর পরিবার। চার অভিযুক্ত পি শিবা রাও, ভি হরিশ, বি বিবেক এবং আকাশ জানা'কে গ্রেফতার করেছে পুলিস। বৃহস্পতিবার সকালে শ্রীরামপুর মহিলা থানায় যান চন্দননগর পুলিশ কমিশনার অর্ণব ঘোষ। তদন্তকারীদের সঙ্গে কথা বলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.