Khejuri: পঞ্চায়েত সমিতিতে বিজেপির জয়, বোমাবাজি খেজুরিতে, আহত ৪ তৃণমূল কর্মী!

তৃণমূলের অভিযোগ, বিজেপি স্থায়ী সমিতি গঠন করায় তৃণমূল কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুর, তৃণমূল কর্মীদের মারধর করে বিজেপি দুষ্কৃতীরা। 

Updated By: Sep 21, 2023, 12:20 PM IST
Khejuri: পঞ্চায়েত সমিতিতে বিজেপির জয়, বোমাবাজি খেজুরিতে, আহত ৪ তৃণমূল কর্মী!

কিরণ মান্না: খেজুরিতে গভীর রাতে ব্যাপক বোমাবাজি। বাড়িঘর ভাঙচুর। আহত ৪ তৃণমূল কংগ্রেস কর্মী। অভিযোগ, গতকাল খেজুরি ২ পঞ্চায়েত সমিতির স্থায়ী সমিতিতে বিজেপি জয়লাভ করে। আর তারপরই এমন তাণ্ডব চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

গতকাল পূর্ব মেদিনীপুর জেলা শাসকের দফতরে খেজুরি ২ ব্লকের স্থায়ী সমিতি নির্বাচনের পর থেকে বিজেপির কর্মী সমর্থকরা খেজুরির বিভিন্ন এলাকায় উচ্ছ্বাসে মেতে উঠে। এরপরই দক্ষিণ বোগায় বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। রাতভর খেজুরির বিভিন্ন জায়গায় শুরু হয় ভাঙচুর,মারধর, বোমাবাজি। 

তৃণমূলের অভিযোগ, বিজেপি স্থায়ী সমিতি গঠন করায় তৃণমূল কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুর, তৃণমূল কর্মীদের মারধর করে বিজেপি দুষ্কৃতীরা। এলাকায় বোমাবাজি করে বিজেপি। এলাকায় সন্ত্রাস করছে। খেজুরি থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন, Panjipara Shootout: পাঞ্জিপাড়া শুটআউট, তৃণমূল প্রধান খুনে আটক 'সঙ্গী' কংগ্রেস সদস্য, মোটিভ নিয়ে ধন্দে পুলিস!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.