খড়দহ গণধর্ষণকাণ্ড: নির্যাতিতার সঙ্গে দেখা করলেন বিজেপিনেতা শমীক ভট্টাচার্য

 খড়দহের পাতুলিয়ার বাসিন্দা ওই মহিলা বুধবার সন্ধ্যায় ছেলেকে এলাকাতেই টিউশন পড়াতে দিতে গিয়েছিলেন। 

Updated By: Jan 4, 2019, 05:09 PM IST
খড়দহ গণধর্ষণকাণ্ড: নির্যাতিতার সঙ্গে দেখা করলেন বিজেপিনেতা শমীক ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন: খড়দহে নির্যাতিতার বাড়িতে গেলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।  অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি তুলেছেন তিনি। নির্যাতিতার পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। খড়দহ গণধর্ষণকাণ্ডে এখনও পর্যন্ত ৫ জন সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। এই ঘটনায় নির্যাতিতার বয়ানও খতিয়ে দেখছে পুলিস। তাতে কোনও অসঙ্গতি রয়েছে কিনা, তা দেখা হচ্ছে।

আরও পড়ুন: বনধ রুখতে কড়া রাজ্য, ৭-১০ জানুয়ারি ছুটি নিতে পারবেন না সরকারি কর্মচারীরা

প্রসঙ্গত, খড়দহের পাতুলিয়ার বাসিন্দা ওই মহিলা বুধবার সন্ধ্যায় ছেলেকে এলাকাতেই টিউশন পড়াতে দিতে গিয়েছিলেন। অভিযোগ বাড়ি ফেরার পথে তিন যুবক তাঁর রাস্তা আটকায়। সন্ধ্যার পর ওই এলাকা মোটামুটি ফাঁকা থাকে বলেই জানিয়েছেন স্থানীয়রা। ফাঁকা রাস্তায় মহিলার শাড়ি ধরে টানাটানি শুরু করে তারা। তাঁকে নির্মীয়মান বহুতলে তুলে নিয়ে যায় তারা। সেখানেই তাঁকে গণধর্ষণ করে তিন যুবক।

আরও পড়ুন: বালিগঞ্জ পার্কে অভিজাত ব্যবসায়ী পরিবারে ভাসুরকে দিয়ে স্ত্রীকে ‘ধর্ষণ’ স্বামীর!

রাতের দিকে এলাকারই কয়েকজন বাসিন্দা ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ে মহিলাকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরাই উদ্ধার করে ঘোলা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করান। খড়দহ থানায় ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।  এধরনের ঘটনা আগে এলাকায় কখনও ঘটেনি। আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা।

 

.