Katwa: রাতে মহিলা ওয়ার্ডে রোগিনীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার হাসপাতালের 'অস্থায়ী' কর্মী

সোমবার সেইসব কথা রোগিনী তার স্বামীকে খুলে বলার পরই উত্তেজনা সৃষ্টি হয় কাটোয়া হাসপাতালে

Updated By: Nov 8, 2021, 06:11 PM IST
Katwa: রাতে মহিলা ওয়ার্ডে রোগিনীর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার হাসপাতালের 'অস্থায়ী' কর্মী

নিজস্ব প্রতিবেদন: চিকিৎসাধীন এক রোগিনীর শ্লীলতাহানির অভিযোগ উঠল কাটোয়া মহকুমা হাসপাতালে। অভিযোগের তির হাসপাতালের এক অস্থায়ী কর্মীর দিকে। ঘটনায় রোগিণীর পরিবারের তরফ থেকে কাটোয়া হাসপাতাল সুপারকে লিখিত অভিযোগ জানানো হয়। অভিযোগ জানানো হয় কাটোয়া থানায়। ওই অভিযোগের ভিত্তিতে আজ অভিযুক্ত ওই অস্থায়ী কর্মীকে গ্রেপ্তার করে কাটোয়া থানার পুলিস।

আরও পড়ুন- 'গ্যাস-পেট্রল-ডিজেল থেকে ৪ লক্ষ কোটি টাকা তুলেছে কেন্দ্র', দাবি মমতার

ঘটনাটি ঘটেছে গত রবিবার রাত্রি নাগাদ। পেটের যন্ত্রণা ও শ্বাসকষ্ট নিয়ে গত রবিবার দুপুর নাগাদ ওই রোগিনী কাটোয়া হাসপাতালে ভর্তি হন। ওই দিন রাত্রি দশটা নাগাদ রোগিনীর মা ওয়ার্ডের বাইরে গেলে রোগিনীর কী সমস্যা তা জানার অছিলায় তার গায়ে হাত দেয়ার চেষ্টা করে অভিযুক্ত। অশ্লীল কথাবার্তাও বলা হয় বলে অভিযোগ।

সোমবার সেইসব কথা রোগিনী তার স্বামীকে খুলে বলার পরই উত্তেজনা সৃষ্টি হয় কাটোয়া হাসপাতালে। রোগিনীর পরিবারের তরফে কাটোয়া থানা ও কাটোয়া হাসপাতালে সুপারের কাছে লিখিত অভিযোগ জানানো হয়।

আরও পড়ুন-নোটবন্দির ৫ বছর, 'কী হতে চলেছে বুঝেছিলেন একমাত্র মমতা' দাবি ডেরেকের

এ বিষয়ে হাসপাতাল সুপার ডা ধীরাজ রায় জানিয়েছেন, এনিয়ে তাঁর কাছে একটি অভিযোগ জমা পড়েছে। কিন্তু ওই ব্যক্তি হাসপাতালের কোনও স্থায়ী বা অস্থায়ী কর্মী নন। কীভাবে তিনি এতদিন হাসপাতালে রয়েছেন তাও খতিয়ে দেখবেন বলে তিনি জানিয়েছেন। 

এদিকে, রোগিনীর পরিবারের দাবি, অভিযুক্ত যদি হাসপাতালের কেউ না হন তাহলে তিনি হাসপাতালে ঢুকলেন কীভাবে । হাসপাতালে কাজ করছেনইবা কীভাবে? রোগিনীর পরিবারের অভিযোগ শোনর পরই তাদের অভিযোগপত্রটি তিনি কাটোয়া থানায় পাঠিয়ে দেন।

অন্যদিকে কাটোয়া থানা সূত্রে জানা গেছে অভিযোগ পাওয়ার পরেই নির্দিষ্ট ধারায় অভিযুক্তকে গ্রেফতার করে তদন্ত শুরু করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.