Saugata Roy: 'কাজ করছে না কামারহাটি পুরসভা', প্রকাশ্যেই বিস্ফোরক সৌগত ধমকালেন গোপাল সাহাকে!

"গোপাল কামারহাটি পুরসভায় ঠিকমতো কাজ হচ্ছে না। মানুষ পরিষেবা পাচ্ছে না। পুরসভায় একজন অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার আছে তমাল দত্ত নামে। এই তমাল দত্ত কোন এমন মহাপুরুষ?" 

Updated By: Nov 9, 2023, 11:17 AM IST
Saugata Roy: 'কাজ করছে না কামারহাটি পুরসভা', প্রকাশ্যেই বিস্ফোরক সৌগত ধমকালেন গোপাল সাহাকে!

বরুণ সেনগুপ্ত: পুর তদন্তের মধ্যেই ফের বিস্ফোরক সৌগত রায়। ঠিকমতো কাজ করছে না কামারহাটি পুরসভা। প্রকাশ্যে মঞ্চ থেকেই পুরপ্রধান গোপাল সাহাকে ধমক সাংসদের। ধমকে কাউন্সিলরদেও। যদিও সাংসদের ধমককে কটাক্ষ-ই করছেন বিরোধীরা। পুর নিয়োগ দুর্নীতি মামলায় কামারহাটি পুরসভার পুরপ্রধান গোপাল সাহা ও অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার তমাল দত্তকে দফায় দফায় সিজিও কমপ্লেক্সে তদন্তের জন্য ডেকে পাঠিয়েছে ইডি। পুরসভার অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার তমাল দত্তকে ডিএলবির তরফে সাসপেন্ডও করা হয়েছে। এরমধ্যেই বেলঘরিয়ায় এক অনুষ্ঠানে প্রকাশ্য মঞ্চ থেকে কামারহাটি পুরসভার পুরপ্রধান গোপাল সাহাকে ধমক দিলেন সাংসদ সৌগত রায়। বললেন, কামারহাটি পুরসভার কাজ ঠিকমতো হচ্ছে না। মানুষ পরিষেবা পাচ্ছে না। 

ধমক দিয়ে সাংসদ সৌগত রায় বলেন, "গোপাল কামারহাটি পুরসভায় ঠিকমতো কাজ হচ্ছে না। মানুষ পরিষেবা পাচ্ছে না। পুরসভায় একজন অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার আছে তমাল দত্ত নামে। পুরসভা থেকে ময়লার গাড়ি বা অন্য কোনও সুবিধা চাওয়া হলে তমাল দত্তের অনুমতি নিতে হবে বলা হয়। এই তমাল দত্ত কোন এমন মহাপুরুষ? সে তো সাসপেন্ড হয়ে গিয়েছে!" পাশাপাশি এলাকার কাউন্সিলরদের উদ্দেশেও সাংসদ বলেন, "আমাদের মানুষ নির্বাচন করে এই পদে বসিয়েছে মানুষের কাজ করার জন্য। তাই পুরপিতারা নিজেরা অন্যান্য আলোচনায় ব্যস্ত না থেকে পুর পরিষেবা মানুষ কী করে পেতে পারে, সেটা নিয়ে আলোচনা করুন।" 

যদিও সাংসদ সৌগত রায়ের এই ধমককে কটাক্ষ করেছেন বিরোধীরা। সিপিএম নেতা সুব্রত চট্টোপাধ্য়ায় বলেন, "সাংসদ এখন তাঁদের দলের লোককে ধমক দিচ্ছেন। যাতে পুরসভার তদন্তর দিকটা অন্য দিকে ঘুরে যায়। সাংসদ আগে থেকেই জানেন, কামারহাটি পুরসভার পুর পরিষেবার কী হাল!" বিজেপি নেতা কিশোর কর বলেন, "তৃণমূলের হাল খুব খারাপ। তাই তৃণমূল পরিচালিত পুরসভার বেহাল পরিষেবা নিয়ে দলেরই পুর প্রধানকে ধমক দিতে হয় সাংসদ সৌগত রায়কে। আগামী দিনে আরও অনেক কিছু দেখার বাকি আছে সাধারণ মানুষের।"

আরও পড়ুন, TMC: 'আমাদের পার্টিতেও কিছু কুলাঙ্গার ছেলেমেয়ে আছে', মন্ত্রীর মন্তব্যে ঝড়!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.