ডার্ক ওয়েবে অস্ত্র কেনাবেচা করত কালিয়াচকের আসিফ! অনুমান পুলিসের

অভিযুক্তের ২ বন্ধুর বাড়িতে অস্ত্রভাণ্ডারের হদিশ।

Updated By: Jun 20, 2021, 11:18 AM IST
ডার্ক ওয়েবে অস্ত্র কেনাবেচা করত কালিয়াচকের আসিফ! অনুমান পুলিসের

নিজস্ব প্রতিবেদন: কালিয়াচককাণ্ডে পরতে পরতে রহস্য। ডার্ক ওয়েবের মাধ্যমে অস্ত্রে কারবার করত অভিযুক্ত মহম্মদ আসিফ। ২ বন্ধুর বাড়ি থেকে অস্ত্র উদ্ধারের পর অনুমান পুলিসের। আসিফের জঙ্গি-যোগের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না।

বাবা, মা, বোন ও ঠাকুমা। কাউকেই রেয়াত করেনি। খুন করে দেহ লুকিয়ে রেখেছিল বাড়ির চৌবাচ্চায়। কালিয়াগঞ্জকাণ্ডে অভিযুক্ত মহঃ আসিফ এখন পুলিসের হেফাজতে। অভিযুক্তকে জেরা করে তার দুই বন্ধু সন্ধান পেয়েছেন তদন্তকারীরা। শুধু তাই নয়, তাদের বাড়িতে থেকে আবার উদ্ধার হয়েছে ৫টি ৭ এমএম পিস্তল(7 mm Pistal),৮৪ রাউন্ড গুলি ও ১০টি ম্যাগাজিন।  বিপুল অস্ত্র-গুলি এল কোথায় থেকে? তাহলে কি গোপনে অস্ত্রের কারবার চালাত আসিফ ও তার বন্ধুরা? উত্তর খুঁজছেন তদন্তকারীদের। এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য যত দ্রুত সম্ভব  অভিযুক্তের ল্যাপটপটি পরীক্ষা করতে চাইছেন তাঁরা। 

আরও পড়ুন: 'ঘুম থেকে উঠে দেখি বাবা মাকে মারছে, জোর করে বিষ খাইয়ে দেয়' অস্বাভাবিক মৃত্যু তরুণীর

গতকাল মালদহের কালিয়াচকে বাড়ির চৌবাচ্চা থেকে চারটি কঙ্কাল উদ্ধার করে পুলিস। কয়েক মাস আগে যে পরিবারের ওই চার সদস্যকে খুন করে দেহ লুকিয়ে রাখা হয়েছিল, সে বিষয়ে নিশ্চিত ছিলেন তদন্তকারীরা। কিন্তু এমন নৃশংস হত্যাকাণ্ডের নেপথ্যে কে? পুলিসের কাছে ছোট ভাইয়ের 'কীর্তি' ফাঁস করে দেন দাদা মহম্মদ আরিফ। গ্রেফতার করা হয় বাড়ির ছোট ছেলে, অভিযুক্ত মহঃ আসিফকে। তদন্তকারীদের দাবি, জেরায় অপরাধ স্বীকার করে নিয়েছে সে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.