Kaliagung Student Death: পুলিসের সঙ্গে বচসা, দোকানে ভাঙচুর! ফের অগ্নিগর্ভ কালিয়াগঞ্জ

মৃত ছাত্রীর বাড়িতে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের সদস্যরা।  'কেন্দ্রীয় সরকারের রিপোর্টে বলা হয়েছে মহিলাদের জন্য পশ্চিমবঙ্গ ও কলকাতা নিরাপদতম', বললেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

Updated By: Apr 22, 2023, 07:31 PM IST
Kaliagung Student Death: পুলিসের সঙ্গে বচসা, দোকানে ভাঙচুর! ফের অগ্নিগর্ভ কালিয়াগঞ্জ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মৃত ছাত্রীর বাড়িতে পথে গ্রামবাসীরা। কেন? পুলিস আটকালে দু'পক্ষের মধ্যে বচসা, দোকানে ভাঙচুর! পরিস্থিতি সামাল দিতে পাল্টা কাঁদানের সেল ফাটাল পুলিস। সঙ্গে লাঠিচার্জ। এলাকার নামানো হল RAF। ফের অগ্নিগর্ভ কালিয়াগঞ্জ।

 

ছাত্রীকে ধর্ষণ করে খুন? ক্ষোভে ফুঁসছে কালিয়াগঞ্চ। গতকাল, শুক্রবার সকালে দেহ নিয়ে সাহেবঘাটা এলাকায়  দুর্গাপুর কালিয়াগঞ্জ রাজ্য সড়ক অবরোধ করেছিলেন স্থানীয় বাসিন্দা। রাস্তায় টাওয়ার জ্বালিয়ে চলেছিল বিক্ষোভ। 

এদিন সকালেও তেতে উঠল সেই সাহেবঘাটা। দফায় দফায় চলল বিক্ষোভ। বেশ কয়েকটি দোকানে ভাঙচুর করার আগুন লাগিয়ে দিলেন স্থানীয় বাসিন্দারা। পুলিসের সঙ্গে ফের খণ্ডযুদ্ধ বাঁধল জনতার! বিক্ষোভকারীদের হঠাতে এলাকায় নামালো হল RAF।  আটক ২।

এর আগে, কালিয়াগঞ্জে গিয়ে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মৃত ছাত্রীর শেষকৃত্যেও অংশ নেন তিনি। এরপর সোজা রায়গঞ্জে জেলা পুলিস সুপারের দফতরে চলে যান সুকান্ত। এবং ধরনায় বসেন! কেন? অভিযোগ, আগাম জানানো সত্ত্বেও নাকি অফিসে ছিলেন না পুলিস সুপার।

চুপ করে বসে নেই রাজ্য সরকারও। বিকেলে মৃত ছাত্রী বাড়িতে যান রাজ্য় শিশু সুরক্ষা কমিশনের সদস্যরা। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, 'এই মৃত্য়ু কাঙ্খিত নয়।  কীভাবে, কেন হল সেটা তো দেখতে হবে। অতীতে একাধিক  মৃত্য়ুতে ইস্যু তৈরি করে বিজেপি গণ্ডগোল করেছে। পরে দেখা গিয়েছে, তার সঙ্গে রাজনীতি বা অন্য় কিছুর সমর্থক নেই'। তাঁর আরও বক্তব্য়, 'কেন্দ্রীয় সরকারের রিপোর্টে বলা হয়েছে মহিলাদের জন্য পশ্চিমবঙ্গ ও কলকাতা নিরাপদতম'।

এদিকে কালিয়াগঞ্জ ছাত্রীর মৃত্যু তদন্তে রাজ্য এসেছেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যান প্রিয়াঙ্ক কানুনগো। এদিন শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে নামেন তিনি। এখনও পর্যন্ত যা খবর, সন্ধে কিংবা রাতেই কালিয়াগঞ্জে যাবেন প্রিয়াঙ্ক। জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যান বলেন, 'রাজ্যকে সরকারকে সংবেদনশীল হতে হবে। শিশুদের জন্য এই রাজ্য সুরক্ষিত নয়। মৃতের পরিবারের সঙ্গে কথা বলব। এসপিকে ফোন করলেও কথা বলছেন না'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.