Kaliachak murder: জুসের সঙ্গে দেওয়া হয় ঘুমের ওষুধ; কীভাবে খুন-লাশ গুম, ঘটনার পুনর্নির্মাণ পুলিসের

আসিফ ও তার দাদা আরিফকে তাদের বাড়িতে আনে পুলিস। সঙ্গে আনা হয় ৪টি ম্যানিকুইন। 

Updated By: Jun 22, 2021, 08:02 PM IST
Kaliachak murder: জুসের সঙ্গে দেওয়া হয় ঘুমের ওষুধ; কীভাবে খুন-লাশ গুম, ঘটনার পুনর্নির্মাণ পুলিসের

নিজস্ব প্রতিবেদন: প্রাথমিক তদন্তে কালিয়াচক একই পরিবারের ৪ জনের খুনের ঘটনা পারিবারিক বিবাদের ফল বলে মনে হয়েছিল। কিন্তু তদন্ত যত গড়াচ্ছে ততই আরও জটিল সব বিষয় উঠে আসছে। ডার্ক ওয়েবের মাধ্যমে অপরাধ, অস্ত্র ব্য়বস্থা, জঙ্গি সংগঠনের সঙ্গে আসিফের যোগাযোগের বিষয়টি উড়িয়ে দিচ্ছেন না গোয়েন্দার। পাশাপাশি জানা যাচ্ছে সেক্স চ্যাটের নেশাও ছিল আসিফের।

আরও পড়ুন-'বঙ্গভঙ্গ'-দাবিতে ক্ষতিগ্রস্ত দলের ভাবমূর্তি, সৌমিত্র-বার্লাকে সতর্ক করল BJP   

কীভাবে খুন, কীভাবে চার জনের দেহ আনা হয়েছিল ওই গোডাউনের মতো ঘরে তা পুনর্নির্মাণ করল পুলিস। এর জন্য আনা হয় ম্যানিকুইনও। জানা যাচ্ছে, ঘুমের ওষুধ খেত আসিফ। সেই ঘুমের ওষুধ ফলের সসের সঙ্গে মিশিয়েই বাবা, মা, বোন ও ঠাকুমাকে অচৈতন্য করে ফেলেছিল আসিফ। তারপর প্লাইউডের কফিনে সেইসব দেহ শুইয়ে মাটির নীচে চৌবাচ্চায় ডুবিয়ে মারা হয়েছিল। আজ প্রায় ২ ঘণ্টা ধরে ওই ঘটনার পুনর্নির্মাণ করা হয়।

আরও পড়ুন-স্বল্পবাস পুরুষও মেয়েদের চঞ্চল করে, যদি না তারা রোবট হয়; ইমরানের ছবি দিয়েই তাঁকে 'শিক্ষা' তসলিমার

এদিন, আসিফ ও তার দাদা আরিফকে তাদের বাড়িতে আনে পুলিস। সঙ্গে আনা হয় ৪টি ম্যানিকুইন। কেমনভাবে কফিন তৈরি করা হয়, কীভাবে দেহগুলি কফিনে শোয়ানো হয় তা পুলিসকে দেখায় আসিফ। পাশাপাশি কীভাবে এতকিছুর পরও আরিফ বেঁচে গেল তাও দেখায় আরিফ। এনিয়ে পুলিস সুপার অলোক রাজোরিয়া বলেন, কীভাবে খুন করা হয়েছিল তা নিয়ে সন্দেহ ছিল। তাই এই পুনর্নির্মাণ করা হল। তদন্ত সঠিক পথে হচ্ছে। শীঘ্রই খুনের ঘটনায় চার্জশিট দেওয়া হবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.