Jitendra Tiwari: 'যদি সৎ সাহস থাকে তো, নাম করে বলুন', অভিষেককে পাল্টা চ্যালেঞ্জ জিতেন্দ্রের

'আমার নাম করে যদি কোনওদিন কিছু বলেন, তার সঠিক জবাব আমি সঙ্গে সঙ্গে দিয়ে দেব'।

Updated By: May 17, 2023, 06:44 PM IST
Jitendra Tiwari: 'যদি সৎ সাহস থাকে তো, নাম করে বলুন', অভিষেককে পাল্টা চ্যালেঞ্জ জিতেন্দ্রের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'যদি সৎ সাহস থাকে তো, নাম করে বলুন'। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়লেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। বললেন, 'আমার নাম করে যদি কোনওদিন কিছু বলেন, তার সঠিক জবাব আমি সঙ্গে সঙ্গে দিয়ে দেব'।

জনসংযোগ যাত্রায় এখন পশ্চিম বর্ধমানে অভিষেক। এদিন পাণ্ডবেশ্বরের সভায় তিনি বলেন, 'সবচেয়ে বড় কয়লা চোর এই কেন্দ্রের প্রাক্তন বিধায়ক। সব থেকে বড় কয়লা চোরটা নিজেদের দলে নিয়ে প্রার্থী করল। এই ভারতীয় জনতা পার্টি নাকি কয়লা চুরির তদন্ত করবে'! অভিষেকের দাবি, হেরে গিয়ে দলে ফেরার চেষ্টা করেছিল। বেইমানি করে আবার দলে ফিরবে, তা হবে না। আমার মৃতদেহের উপর  দিয়ে যেতে হবে'।

আরও পড়ুন:  বিয়ের দু মাসেই রহস্যমৃত্যু নববধূর! তীব্র চাঞ্চল্য এলাকায়

২০১৬ সালে তৃণমূল টিকিটে পাণ্ডবেশ্বর থেকে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারি। একুশের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন তিনি। এরপর পুরনো কেন্দ্র প্রার্থী হলেও, আর জিততে পারেননি। তাহলে কি সেই প্রাক্তন বিধায়ককেই নিশানা করলেন অভিষেক? জিতেন্দ্র তিওয়ারি বলেন, 'প্রাক্তন বিধায়ক শুধু আমি নয়। আমার আগেও ৩ জন বিধায়ক ছিলেন, ৪ জন বিধায়ক ছিলেন, ৫ জন বিধায়ক ছিলেন। কাকে বলছেন, সেটা তিনি বলবেন'। 

ভোট পরবর্তী অশান্তির প্রসঙ্গ টেনে জিতেন্দ্র তিওয়ারি বলেন, 'দোসরা মে-র পাণ্ডবেশ্বরে পঁচিশটা আমাদের পার্টি অফিস ভেঙে দেওয়া হয়েছে।আমাদের অন্তত ৫০০ লোক  বেসরকারি সংস্থার কাজ করত, তাঁদের কাজ থেকে বসিয়ে দেওয়া হয়েছে। ২০০ লোককে মিথ্যা মামলায় আসামী করা হয়েছে। এতই যদি তাঁরা গণতন্ত্রপ্রেমী, তাহলে এই কাজগুলি করলেন কেন? কয়লা কেসে ইডি, সিবিআই কাকে ডাকছে, কীভাবে ডাকছে, সেটা সবাই জানে। আসানসোলের মানুষ জানে কে কী। কোনও এক ব্যক্তি কাউকে কালিমালিপ্ত করতে পারবে না'।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.